Site icon Trickbd.com

মাথা ঘুরিয়ে দেওয়ার মত 10 টি মুভি । যেগুলি আপনার রাতের ঘুম উড়িয়ে দিবে

হ্যালো বন্ধুরা !

অবসর সময়ে মুভি দেখতে আমরা সবাই ভালবাসি। আর সেটা যদি হয় Horror অথবা Thriller জনরার তাহলে তো কোন কথাই নাই। কিন্তু ভাল মুভি বাছাই করা অনেক কঠিন।

আপনি কি যদি একি টাইপ মুভি দেখতে দেখতে বোর হয়ে যান, অথবা ভালো কোন Thriling মুভি না পান দেখার মত, তাহলে আজকের পোস্ট টা আপনার জন্য।
আজকের পোস্টে আমরা কথা বলব সেরা 10 টা মাথা ঘুরিয়ে দেওয়ার মতো মুভি নিয়ে।

 

তো চলুন শুরু করা যাক:

1. Inside [2016]

একটা খুনি একজন প্রেগন্যান্ট মহিলার বাচ্চাকে মারতে পেছনে লেগে আছে, পুরো মুভিতে টানটান উত্তেজনা কাজ করবে। এটি একটি রিমেক মুভি, আপনি চাইলে 2007 french অরিজিনাল টাও দেখতে পারেন। আমি অরিজিনাল টা দেখিনি, তবে শুনেছি অরিজিনাল টাতে নাকি আরও বেশি Violence

 

2. Dogtooth (২০০৯)

এই মুভিতে, আপনাকে দেখানো হবে কীভাবে একজন বাবা-মা তাদের সন্তানদের বাইরের পৃথিবী থেকে সম্পূর্ণ আলাদা করে রাখে, এই মুভি বুঝতে আপনাকে কয়েকবার দেখা লাগতে পারে। মানুষ, সমাজ সবকিছুকে গভীর ভাবে তুলে ধরা হয়েছে।

3. We Need to Talk About Kevin (২০১১)

এটা একটা সেই লেভেলের সাইকোলজিকাল থ্রিলার মুভি, প্রত্যেককে এই মুভি দেখতে রেকমেন্ড করব। বিশেষ করে প্রত্যেক বাবা-মার জন্য এই মুভি দেখা উচিত।

 

4. Beyond the Infinite Two Minutes (২০২০)

একটি অভিনব কনসেপ্টের সাই-ফাই মুভি যেখানে একটি টিভি আপনার ২ মিনিট পরের ভবিষ্যৎ বলে দিবে, এবং আপনি নিজেই সেটা আবার নিজেকে বলবেন

 

5. Climax (২০১৮)

ড্রাগের ভয়াবহতা যে কতটা বিপজ্জনক সেটা এই মুভি না দেখলে বুঝতে পারবেন না, এটা একটু ভিন্ন ভাবে বানিয়েছে পরিচালক, দেখলেই বুঝতে পারবেন।

 

6. Mother! (২০১৭)

এটি সাধারণ কোনো মুভি নয়; এটি এক গভীর রূপকথার গল্প, যা ধর্মীয় বিষয়, বিশেষ করে বাইবেল ও কোরআনের বিভিন্ন বিষয়ের সঙ্গে সম্পর্কিত।

 

7. The Mist (২০০৭)

এই মুভির সমাপ্তি আপনার মনের ভেতরে এক চরম ধাক্কা দেবে। এই মুভিটি শেষ করার পর আপনার মধ্যে গভীর হতাশা ও আফসোসের কাজ করবে।

 

8. The Fountain (২০০৬)

মৃত্যু ও অমরত্বের ধারণাকে কেন্দ্র করে তৈরি এই মুভি আপনার চিন্তাভাবনার পরিধিকে প্রসারিত করবে। জীবনের শেষ পরিণতি নিয়ে আপনাকে ভাবতে বাধ্য করবে।

9. Borgman (২০১৩)

এটি এমন একটি থ্রিলার মুভি যা আপনার বিশ্বাস এবং মানুষের ওপর প্রতিটি মুহূর্তে সন্দেহ তৈরি করবে। মুভির প্রতিটি মুহূর্ত থ্রিলে ভরপুর। আপনি এই মুভি দেখার পর মানুষের উপর থেকে বিশ্বাস উঠে যাবে । কাউকে আর বিশ্বাস করতে চাইবেন না

10. Womb (২০১০)

আপনার প্রিয়জন মারা যাওয়ার পর, আপনি নিজেই তাকে আবার জন্ম দিচ্ছেন-অসাধারণ একটি মুভি

 

 

তো আজ এ পর্যন্তই, কার কাছে কেমন লেগেছে কমেন্টে জানাতে পারেন