Site icon Trickbd.com

মুভি কালেকশন (পর্ব ~ ১৫) – [রিকোয়েস্টেড মুভি-৪] যৌথ বাজেটের মুভি “Badsha: The Don”। যারা রিকোয়েস্ট করেছিলেন, ডাউনলোড করে নিন।

Unnamed

মুভি কালেকশন (পর্ব ~ ১৫) – [রিকোয়েস্টেড মুভি-৪] যৌথ বাজেটের মুভি “Badsha: The Don”। যারা রিকোয়েস্ট করেছিলেন, ডাউনলোড করে নিন।

কমেন্টে আপনার যেকোনো পছন্দের মুভি রিকোয়েস্ট করতে পারেন। আমি FullyMovies.in ট্রিকবিডি তে শেয়ার করবো । ধন্যবাদ।

অনেকই আমার ১৪ তম চেইন টিউনটিতে এই মুভির জন্য রিকোয়েস্ট করেছিল আজ শেয়ার করলাম।

আজকের পোষ্ট মিলে আমি এখন পর্যন্ত সবার রিকোয়েস্টেড ও পছন্দের প্রায় ২০ টির ও বেশি মুভি শেয়ার করেছি। আমার ১৪ তম চেইন টিউনটিতে শিকারী মুভি শেয়ার করেছিলাম। সবাই ভালো কমেন্ট করেছিল । কিন্তু, কিছু লোক খারাপ কমেন্ট করেছে এই জন্য যে মুভি টি হল প্রিন্ট ও 3GP LQ ছিলো বলে। ভাই দেখুন আমার কাছে যেটা ছিলো সেটাই শেয়ার করছি যাতে অল্প এমবি তে সবাই ডাউনলোড করতে পারে। আপনি যদি অনলাইনে কোথাও হল প্রিন্ট ছারা ভালো প্রিন্ট পান, কমেন্ট এ লিংক দিবেন। ।

আজকের মুভিটিও হল প্রিন্ট ও 3GP LQ। যারা রিকোয়েস্ট করেছিলেন, ডাউনলোড করে নিন।

একটা কথা সকলের উদ্দেশ্যে বলতে চাই যে, আমার এই একটি পোষ্ট করতে যতো কষ্ট হয় অন্য কোনো পোষ্টে এত কষ্ট হয় না। তাই সবার কাছে অনুরোধ আপনার মূল্যবান কমেন্ট টি করবেন। এতে আমার আগ্রহ বারবে।

মুভি টি ভালো লাগলে ও আমার টিউনগুলো
ভালো লাগলে আরো নতুন সব মুভি পেতে আমার FullyMovies.in সাইট টা আপনার ব্রাউজার এ বুক মার্ক করবেন প্লিজ। নিচে মুভি এর ডাউনলোড লিংক দিলাম।

» Badsha The Don (2016) Full Bengali Movie Download (One Part | 3GP HQ)

ধন্যবাদ সকলকে..

Exit mobile version