এই নিয়ে আমার আগের ৩ টি পোস্ট  গিয়েছে, আসলে বিষয়টা এমন যে সাধারণ কথা নিয়ে টিউন করতে গেলে ১০০০ টা হবে, সিম্পল কিছু বিষয় আছে যা না বুঝলে কাজ করে আয় করতে দেরি হয়ে যায়, কমন বিষয়টা হলো , কোথাও কোন সাইটে কোন ধরণের প্রব্লেম দিলে, অরর দিলে পড়ে দেখতে হয় যে কি চাচ্ছে, আমার টিউনের পর আমার ফেসবুকে অনেক মেসেজ এসেছে এইটা নিয়ে, হয়তো অনেকে কঠিন  ভেবে হাল ছাড়ে কিনা তাই এটা নিয়ে লিখলাম আজ।


একটি স্ক্রিণশট দিলাম , অনেকে পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করবেন কিন্তু পারছেন না। আমি মার্ক করলাম না , করবো ও না কারন আজ যা বলছি তা ছবিতে খুজে যে না পাবে সে অনলাইনে কাজ করে আয় করতে পারবেনা,   রেজিস্ট্রেশন লিংক আগের পোস্ট গুলোতে দেয়া আছে অনেকবার ।


প্রথম পেজে যাওয়ার পর ইমাইল , তারপর এই পেজ, ইউজারনেম ও পাসওয়ার্ড, দেখুন তো মোটা কালো লেখার নিচে কি লেখা? ৩০ সেকেন্ডের ভেতর  JOIN এর নিচে কি  Less then 30 second  লেখা আছে? যখন ইরর দেয় তখন কি এটা দেখে নেয়া যায়না ভাই? ্সিম্পল এস ১ ২ ৩………।।screenshot-2

আসলে এটা পিটিসি ক্লিক না এটা যা চোখ বুজে এড না দেখা পর্যন্ত চোখ বুজে থাকবো আর হয়ে যাবে। এটা লাখ টাকার মার্কেট প্লেস—- ।। জানি সবাই এটা পারবেনা , তবে ইচ্ছা থাকলে উপায় হউ আর কি। যদি কারো উপকার হয়  তবে আমার চেষ্টা সফল। আরেকটা কথা – আজকের লেখার ২য় স্ক্রিণ শট এর উপরে দেখুন  video , music , program এরকম লেখা আছে, এর আগে আছে ডিজাইন, এডিটিইং এর মত কাজের ক্যাটাগরি যা আসেনি ছবিতে, একাউন্ট  করার পর কাজ শুরুর আগে এই ক্যাটাগরি গুলোতে ক্লিক করে দেখে কাজ কোনটা পারবেন দেখে নিবেন, ৭ টি কাজ আপ্লোড করা আয়, সবগুলোই করবেন, প্রাথমিক অনেক কথা আছে যা আমার আগের পোস্টে দেখুন, আরো কথা আছে যা পরে ইনশাআল্লাহ বলা হবে।


আমি বলেছি লাখ টাকার মার্কেট প্লেস। লগিন করে প্রথম পেজে বা অনেক পেজেই আছে আপনার মত সেলার দের গিগ, নিচে দেখুন একটা গিগ, সে আর্টিকেল বা ব্লগ লিখে দিবে, বিক্রি হয়েছে ২কে (২০০০ বার) ,  কারো গিগের উপর পিসি তে মাউস ধরলে  / ফোনে আঙ্গুল  ধরলে এটা দেখতে পাবেন, (কোথারকথা বলছি? ওই মেয়ের মাথার উপরে দেখুন ২কে+ লেখা। আমি মার্ক করবোনা আগেই বলে দিছি, আর “তা কোথায়” এই প্রশ্ন যারা করবে তাদের উত্তর দেবো না।

screenshot-43

হিসাব করুন এখানে মিনিমাম বিক্রি ৫ ডলার পার কাজ। তাহলে এই বোনের কত হয়? ২০০০x৫ = ১০০০০০ টাকা, আমি দেখেছি তার গড় বিক্রি ১০ ডলার, তাহলে ২০০০x১০ =? এর ডান পাশে ছিলো এক ভাইয়ের গিগ, তার বিক্রি ৭কে+ (৭০০০ বার) ছিলো, তার তো  শুরু বিক্রি প্রতি কাজে ১৫ ডলার । এখানে বাংলাদেশি অনেক আছে যারা কাজ করেন।


শেষ কথা হলো বেশি পড়তে হবে কিন্তু আবেগি হওয়া যাবেনা, আর অন্ধ ও হওয়া যাবেনা , আমি একটা লিংক দিচ্ছি দেখুন, একেকটা লিংকে এক্ট নতুন কথা হলেও শিখবেন, এটাইও অভিজ্ঞতা, আর মার্কেটপ্লেসে অভিজ্ঞতার বিকল্প কিছুই নাই, যেমন আমরা জানি পিটিসি তে আয় করুন কোন অভিজ্ঞতা ছাড়াই , যাহোক লিংক টি দেখুন, পড়ূন, 


3 thoughts on "[Earn Online] যারা ফাইভারে পাসোয়ার্ড দিতে পারছেন না তারা এদিকে আসুন — সাথে থাকছে 2000 USD Sell Proof ও টিপস"

  1. Arif Khan Arif Khan Contributor says:
    gd


    1. Md Khalid Md Khalid Author Post Creator says:
      tx

Leave a Reply