Site icon Trickbd.com

এই মাত্র Vodi থেকে 10,000 V-Coins (৮০০ টাকা) জিতলাম। তাই এখনও যারা কাজ করেননি তারা দেখুন সাথে থাকছে আধিক আয়ের ট্রিক্স।

Vodi একটি মেসেজিং এপ যা কয়েক মাস ধরে বাংলাদেশে ভাইরাল হয়ে গেছে। এই এপের সবচাইতে বড় বিষয়টি হল এটি মেসেজ, কল, কন্টেস্ট এমনকি এপ ওপেন করার জন্যও রিওয়্যার্ড দেয়। যা ফ্লেক্সিলোডের মাধ্যমে পাওয়া যায়। অনেক বাংলাদেশি আছেন যারা এটা থেকে হাজারও টাকা নিয়েছেন। আমি নিজে কয়েকশ টাকা নিয়েছি। কিছুক্ষন আগে January Contest ড্র হয়েছে সেখান থেকে আমি ১০,০০০ V-coins (৮০০৳ মত টাকা) পেয়েছি।

কথা না বাড়িয়ে এর ব্যবহার বলছি।

প্রথমে ডাউনলোড করতেঃ Direct Download Link এ যান।

সাইন আপ করতে যদি কোন Error আসে তার কারন হতে পারে।

একাধিক ID একই ফোন দিয়ে চালানোঃ একই ফোনে একাধিক ID চালাতে হলে নিচের পদ্ধতি আনুসরন করুন।

আয় করতেঃ ৫ V-coins পাবেন

(১ ফেব্রুয়ারি থেকে চালু হয়েছে)৫০ V-coins পাবেন প্রতি রিফারের জন্য। অর্থাৎ আপনি যদি ১৪ জনকে রিফার করেন তাহলে আপনি পাবেন ৭০০ V-coins যা দিয়ে আপনি ৫০ টাকা রিচার্জ নিতে পারবেন।

কন্টেস্টের মাধ্যমেও আধিক আয় করা সম্ভব। আমার হিসাব অনুযায়ী আপনি যদি ৫০ জনকে রিফার করতে পারেন তাহলে মাস শেষে আপনার ব্যলেন্সে ১০হাজার V-coins যোগ হবে। সাথে আপনি পাবেন রিফারের ২৫০০ V-coins।

রাফেল টিকেটঃ Raffle ticket হল লটারির টিকেট যা আপনি কল, মেসেজ, রেফার করলে পাবেন। বর্তমানের যে রাফেল টি চলতেছে তা ফেব্রুয়ারি ২৮ পর্যন্ত চলবে। ১লা মার্চে সেটি ড্র হবে এবং মোট ৩০৪ জন বিজয়ীর নাম ঘোষনা করা হবে। কারো যদি একটি টিকিটও থাকে তাহলেও সে জিততে পারে।

রিচার্জ নেয়াঃ রিচার্জ নিতে আপনি More tab থেকে recharge my phone(অন্য কোন নাম্বারে রিচার্জ নিতে recharge friend mobile) অপশনটি সিলেক্ট করুন তারপর টাকার পরিমান সিলেক্ট করুন (৫০ এর জন্য ৬৭০ হবে, ১০০০ এর জন্য ১০৪০০ কয়েন লাগবে) তারপর Use V-coins সেলেক্ট করুন। তারপর OK সিলেক্ট করলেই দেখবেন টাকা পেয়ে যাবেন রিচার্জে। যদি না পান আবার ট্রাই করুন।

Message

Exit mobile version