Site icon Trickbd.com

[Mega Post][New] দেখে নিন আপনার হাতের ফোনটি অরজিনাল নাকি ফেইক, নতুন ফোন কিনে কপাল চাপড়ার দিন আজ থেকেই শেষ

Unnamed

হ্যালো সবাই কেমন আছেন? আশা করি ভালই আছেন। আজ আমি আপনাদের কে দেখাব কিভাবে আপনি আপনার স্মার্টফোনটি পরীক্ষা করে দেখবেন যে আসল নাকি নকল। তো চলুন শুরু করা যাক!

প্রয়োজনীয় জিনিসপত্রঃ

১. স্মার্টফোন (যেটা চেক করবেন)
২. অন্য একটা কম্পিউটার অথবা স্মার্টফোন
৩. ইন্টারনেট কানেকশন

ধাপ ১ঃ

প্রথমে আপনার স্মার্টফোনের প্লেস্টোরে গিয়ে Antutu Officer টি ডাউনলোড করবেন। আর যদি ঝামেলা হয় অথবা নতুন ফোন কিনতে যান তাহলে সাথে করে antutu officer এপ টা নিয়ে যাবে অন্য ফোনে করে। তাহলে প্লেস্টোর লগিন ছাড়াই চেক করতে পারবেন না হলে লগিন ছাড়া তো এপ ডাউনলোড করতে পারবেন না।

ধাপ ২ঃ

এইবার আপনি আপনার কম্পিউটার অথবা অন্য যে একটা ফোন আছে সেইটাতে গুগল ক্রোম এ লিখুন http://y.antutu.com তাহলে দেখবেন একটা কিউয়ার (QR) কোড আসবে।

ধাপ ৩ঃ

এইবার আপনার যে ফোনে Antutu Officer ডাউনলোড করছেন মানে যেইটা চেক করবেন আসল নাকি নকল, সেখানে ডাউনলোড করা এপ টা ওপেন করে Start এ ক্লিক করুন। তাহলে দেখবেন আপনার অন্য ফোন অথবা কম্পিউটারে যে কিউয়ার কোডটি আছে তা স্ক্যান করার জন্য ক্যামেরা ওপেন হয়ে যাবে।

ধাপ ৪ঃ

এইবার কম্পিউটারে প্রদর্শিত কোডটি স্ক্যান করুন। তাহলে দেখবেন কিছুক্ষন অপেক্ষা করার জন্য বলবে। কিছুক্ষন পরে আপনি আপনার রেজাল্ট দেখতে পারবেন।

এবার দেখেন আপনার ফোনটি আসল কি নকল।
কোন সমস্যা বা বুঝতে না পারলে কমান্ট করুন।

বিদ্রঃ না বুঝে কেউ খারাপ ভাষায় গালাগালি করবেন না।

অনলাইনে ইনকাম করতে চান কিন্তু পারতেছেন না, তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন আপনিও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। পড়াশুনার পাশাপাশি বিনা পরিশ্রমে ইনকাম করে নিন হাজার হাজার টাকা।
.


.
Exit mobile version