Faucet hub কি?

Faucet hub কোন ইনকাম করার সাইট না, তবে ইনকাম করার মাধ্যম।
আমরা সকলেই btc এর সম্পর্কে মোটামুটি ভাবে যানি। বর্তমান btc এর দাম অনেক বেশি। ২০১৬ সালেও মাত্র 1 btc এর মূল্য ছিল 800$-1000$ আর এখন এর মূল্য 1700$+. আমরা বিভিন্ন ভাবে ফ্রিতে btc ইনকাম করার চেষ্টা করে ব্যার্থ হই। কারণ আমরা বিভিন্ন সাইটে দেখি minimum withdraw 1$ বা তার বেশি। সেই 1$ ইনকাম করতে দেখা যায় আমাদের ৭ থেকে ১০ দিনের বেশি সময় লাগে। শেষে withdraw দিলে দেখা যায় payment দেয় না। এতদিন কষ্ট করে ফিরে আসতে হয়। এই সমস্যায় যাতে আর পরতে না হয় সে জন্য নতুন এক মাধ্যম হচ্ছে Faucet hub.

Faucet hub এর কাজ কি?

আপনারা বিভিন্ন btc ইনকাম এর সাইট থেকে উপার্জিত অর্থ আপনার একাউন্ট এ নিয়ে যেতে যেমন btc wallet address  ব্যবহার করে থাকেন, তেমনি Faucet hub একাউন্ট দ্বারা আপনার btc wallet address টা Faucet hub একাউন্ট এর সাথে যুক্ত করে সেই address দ্বারা বিভিন্ন সাইটে কাজ করে সর্বনিম্ন 1 satosi আপনি withdraw করে নিতে পারবেন। এর জন্য আপনাকে minimum amount হওয়ার জন্য অপেক্ষা করে সময় নষ্ট করতে হবে না। এক্ষেত্রে উপার্জিত btc ১মে আপনার faucet hub একাউন্ট এ এসে জমা হবে এবং সেখান থেকে আপনার coinbase একাউন্ট এ আসবে। এক্ষত্রে faucet hub মাধ্যম হিসেবে কাজ করল এবং আপনি আপনার উপার্জন নিরাপদে হাতে পেলেন কোন রকম স্ক্যাম এর ভয় ছাড়াই। বর্তমান অনেক সাইট আছে যেগুলো শুধু faucet hub একাউন্ট এ পেমেন্ট দেয়। যা আমি আপনাদের সামনে ধারাবাহিক ভাবে শেয়ার করব। আপনারা যদি সেই সাইট গুলোতে কাজ করতে পারেন তাহলে সকল সাইট এর ইনকাম আপনার faucet hub একাউন্ট এ এসে জমা হবে সাথে সাথে। উদাহরণ স্বরুপ: আপনি যদি ৫ টা সাইটে মাত্র ১ ঘন্টা করে কাজ করেন এক্ষেত্র প্রতি সাইটে যদি আপনি সর্বনিম্ন ২০০০ সাতোসি করে ইনকাম করেন তাহলে আপনার faucet hub একাউন্ট এ আপনার ১০০০০ সাতোসি হবে প্রতিদিন। যা আপনি একত্রে আপনার coinbase এ নিতে পারবেন।

যেভাবে একাউন্ট খুলবেন

একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন লিংক এ ক্লিক করলে নিচের মত পেজ ওপেন হবে। আপনি চিত্রে দেখানো নির্দেশনা মত কাজ করবেন।

তারপর

নিচের ফরম টা পূরন করুন।

উল্লেক্ষ যে btc address এর ঘরে আপনার coinbas/blockchain এর address টা কপি করে বসিয়ে দিবেন। এই খানে যে address টা দিবেন সেটাই আপনার Faucet hub এর wallet address হিসেবে কাজ করবে। ফরম পুরন করে I agree তে টিক চিনহ দিয়ে ক্যাপচা পুরন করে singup এ ক্লিক করুন। তারপর

আপনার email এ একটা কনফার্মেশন লিংক যাবে, লিংক এ ক্লিক করলে একাউন্ট কনফার্ম হয়ে অটোমেটিক লগিন হয়ে যাবে। তখন যে পেজ টা আপনার সামনে আসবে সেই পেজের একটু নিচে নামবেন।

এখানে গেলে আপনি আপনার btc address টা দেখতে পাবেন যেটা আপনি একাউন্ট খুলার সময় দিয়েছিলেন। এখন থেকে এই address টাই আপনার Faucet hub এর address হিসেবে কাজ করবে। যেসব সাইটে শুধুমাত্র Faucet hub এ পেমেন্ট দেয়, সেই সাইট গুলোতে আপনি এই address টি ব্যাবহার করবেন।

আশাকরি সবাই বুঝতে পেরেছেন, তাহলে সবাই Faucet hub এর একাউন্ট খুলে নিন। এরপর থেকে আমি আপনাদের সামনে Faucet hub এ পেমেন্ট দেয় এমন সাইট গুলো ধারাবাহিক ভাবে নিয়ে আসবো। সেখান থেকে আপনারা কোনরকম স্ক্যাম এর ভয় ছাড়া ফ্রিতে btc ইনকাম করতে পারবেন।
যোগাযোগঃ ফেসবুকে আমি

5 thoughts on "যারা অনলাইনে bitcoin ইনকাম করেন,,তারা অবশ্যই দেখুন। Faucet hub আসলে কি? বিস্তারি….."

  1. Tanjid Contributor says:
    bro…..bitcoin address e ki dimu….amar to kono bitcoin address nai


    1. sujon mia সুজন অরফে সবুজ Subscriber Post Creator says:
      coinbase.com এ গিয়ে খুলে নিন
    2. Tanjid Contributor says:
      bro…. acount খুলেছি—but address koi thake
    3. sujon mia সুজন অরফে সবুজ Subscriber Post Creator says:
      menu>account >btc wallet> এখন যে পেজ টা পাবেন সেখানেই খুজে দেখু
  2. Shuvo spshuvo Contributor says:
    bro faucet hub related side er link gula den….

Leave a Reply