ফুটবল মাঠে দারুণ সময় কাটছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। মাঠের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যমেও কিন্তু বেশ সক্রিয় সিআর সেভেন। মাঠের অনুশীলন, জিম, সুইমিং পুল, ভ্রমণ কিংবা খাবারের নিয়মিতই আপডেট দিয়ে ভক্ত-অনুরাগীদের জানাতে পছন্দ করেন তিনি। তবে অনেকেই হয়তো জানেন না এর বিনিময়ে কিন্তু বিপুল পরিমাণ অর্থও উপার্জন হচ্ছে রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ সুপারস্টারের!

হ্যাঁ, হোপার গবেষণা বলছে, ইন্সটাগ্রামে প্রতি পোস্টের জন্য রোনালদোর আয় ৩১০,০০০ পাউন্ড! এক পোস্টের জন্যই তার এত আয়? অনেকের কাছে তা অবিশ্বাস্য মনে হলেও সত্য।
সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমে ক্রিশ্চিয়ানো রোনালদোর ফলোয়ারের সংখ্যা ১০৬ মিলিয়ন। সেক্ষেত্রে রোনালদো যদি কোনো কিছুই শেয়ার করেন তার প্রচারটাও হয় বেশি। তাই স্পন্সর প্রতিষ্ঠানগুলোও ঝুঁকছে রোনালদোর দিকে। বিভিন্ন সময়ে, বিভিন্ন উপলক্ষ্যে নিজের এবং প্রোডাক্টের বিভিন্ন ছবি পোস্ট করে সেই সুযোগটা দারুণভাবে কাজে লাগাতে দেখা যায় রোনালদোকেও।
প্রতি পোস্টে আয় উপার্জনকারীর তালিকায় রোনালদোর অবস্থান তিনে। তবে শীর্ষ দশে জায়গা হয়নি আর কোনো ফুটবলারের। এই তালিকার দশ নাম্বারে অবস্থান করছেন বাস্কেটবল তারকা লেব্রন জেমস। তার আয় ৯৩,০০০ পাউন্ড।
তিন সন্তানের সঙ্গে রোনালদো। ছবি: সংগৃহীত
প্রতি পোস্টে সবচেয়ে বেশি আয় করেন তারকা অভিনেত্রী সেলেনা গোমেজ। তার আয় ৪২৫ হাজার পাউন্ড। দ্বিতীয় স্থানে রয়েছেন কিম কারদাশিয়ান। যার আয় ৩৮৭ হাজার পাউন্ড!
সূত্র: মেইল অনলাইন

5 thoughts on "ইনস্টাগ্রামের এক পোস্টেই রোনালদোর আয় ৩ কোটি!"

  1. Mahedi Hasan Khoka Contributor says:
    Copy korlen but pic add koren ni kno?
  2. gsm sohan Author says:
    তাই নাকি আমি কিভাবে বিশাস করব
    1. admin @facebook Contributor says:
      সূত্র: মেইল অনলাইন
  3. Little Boy Contributor says:
    *তিন সন্তানের সঙ্গে রোনালদো। ছবি: সংগৃহীত * ছবি কই?

Leave a Reply