Home » Uncategorized » এবার প্রথম পর্বের বিশ্ব ইজতেমা ১২,১৩ ও ১৪ জানুয়ারি আর দ্বিতীয় পর্বের ইজতেমা ১৯,২০ ও ২১ জানুয়ারি ইনশা-আল্লহ..

এবার প্রথম পর্বের বিশ্ব ইজতেমা ১২,১৩ ও ১৪ জানুয়ারি আর দ্বিতীয় পর্বের ইজতেমা ১৯,২০ ও ২১ জানুয়ারি ইনশা-আল্লহ..

Open In AndroidApp

আসসালামু আলাইকুম….

ভাই, “ঈমান ইসলামের মূল স্তম্ভ।”
টাকা আয় করতে হলে যেমন পরিশ্রম করা লাগে।

আপনি কি ভাবছেন, ” নামাজ পড়লেইতো হলো, হজ্জ করলেইতো হলো etc etc “. কিন্তু বিষয়টা অতো সুজা নাহ… যদি ইমান না থাকে তবে এ সব আমলের কোনই মূল্য নাই। ঠিক অনেক গুলা শূন্যের পূর্বে একটা এক না থাকলে শুন্য গুলা যেমন মুল্যহীন।
আর এই ঈমান অর্জন করার জন্যও ঠিক পরিশ্রম করা লাগে !!!
যেনো বেশি থেকে বেশি মানুষ আল্লাহর রাস্তায় বের হতে পারে, যেনো সারা বিশ্বের মানুষ ঈমানদার তথা হেদায়েত পেয়ে যায় এ উদ্দেশ্যেই এইবার বিশ্ব ইজতেমার প্রথম পর্বো ১২-১৪ জানুয়ারি আর দ্বিতীয় পর্বোর ইজতেমা ১৯-২১ জানুয়ারি অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ ।

♥ ইজতেমার প্রতি পর্বের শেষ দিন আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে ইনশা-আল্লহ ।গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি ) ইজতেমার মাঠে দেশ-বিদেশের মুরব্বিদের পরামর্শ বৈঠকে (মাশওয়ারা) এ তারিখ চূড়ান্ত করা হয়।

♥ আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে এদেশে বিশ্ব ইজতেমা ১৯৬৭ সাল থেকে নিয়মিত অনুষ্ঠিত হয়ে আসছে।

মানুষের দুর্ভোগ সংকট কাটাতে ২০১১ সাল থেকে বিশ্ব ইজতেমা দুই পর্বে ভাগ করে আয়োজন করা হচ্ছে।

চলুন ইজতেমায় অংশগ্রহন করি আর আল্লাহর রাস্তায় বের হই।

তো আলহামদুলিল্লাহ এইবার আমার জেলার (ময়মনসিংহ, শেরপুর-এর) ইজতেমা টঙ্গীতে।

আজ রাতেই রওনা দিবো ইজতেমার উদ্দেশ্যে ইনশা-আল্লহ…!

হাজার টাকা খরচ করে বিদেশ থেকে মানুষ এদেশের ইজতেমায় অংশ নিচ্ছেন। ঘরের কাছেই ইজতেমা ; আমিতো যাচ্ছি, আপনি যাচ্ছেনতো ???
” আল্লাহ হাফিজ ।”

7 days ago (Jan 10, 2018)
Report

About Author (41)

মুফতিমুফতি
author

বিজ্ঞানকে আলাদাভাবে চিন্তা না করি। বিজ্ঞান আমাদের আল্লাহরই সৃষ্টি। আর আল্লাহকে চিনার জন্য বিজ্ঞানও একটি Way....🌍

12 responses to “এবার প্রথম পর্বের বিশ্ব ইজতেমা ১২,১৩ ও ১৪ জানুয়ারি আর দ্বিতীয় পর্বের ইজতেমা ১৯,২০ ও ২১ জানুয়ারি ইনশা-আল্লহ..”

  1. Mahmudul Hasan Mahmudul Hasan (Contributor) says:

    আল্লাহ্ কবুল করুক।

  2. মিঠু মিঠু (Contributor) says:

    ইজতেমা বিদায়াত। কারন কুরান এবং হাদিসে এই ধরনের কোন আমল পাওয়া যায় না।

  3. Sohag Srz Sohag Srz (Author) says:

    Amar Abbu Osusto Tai Jeta Parlam nah 🙁

  4. Md Khalid Md Khalid (Author) says:

    আসসালামু আলাইকুম, মুফতি ভাই এভাবে বলবেন না, এটা দাওয়াত নয় প্লিজ আলেম দের জিজ্ঞাসা করুন বা যারা আসলেই মুফতি তাঁদের জিজ্ঞাসা করুন দাওয়াত কি। রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যা বলেছেন আপনি তা ভুল বলতে পারেন কিভাবে? নাউযুবিল্লাহ। তাকে এক সাহাবী প্রশ্ন করলেন – কি করলে জান্নাতে যাবো ও আপনার পাশে থাকবো? তিনি বলেছেন নামায ও ফরয ইবাদাত গুলো যথেষ্ঠ, সাথে হারাম থেকে বেঁচে থাকা। , কোথাও বলেছেন কালিমা পড়া যথেষ্ঠ, আপনি বলছেন ইজতেমায় যেতে হবে? ভাই দাওয়াতি কাজের জন্য সুবিধার জন্য উপকরন যোগ করা যায়, যেমন – মাইক, মোবাইল, কিন্তু ধর্মীয় কাজ যোগ করার লাইন নিয়া। উপকরন গুলো বিদআত নয় আবার ইবাদত ও নয়। ডাক্তে হবে আল্লাহর দিকে, দলের দিকে নয়। আপনি যাচ্ছে ন ভাল কথা – গিয়ে যা শিখলেন তা প্রচার করুন। কখনো এটা থিক হতে পারেনা যে কোম্পানীর ঔষধ কিনলে তাকে কোম্পানীতে যোগ দিতে হবে, যা ইন্সুরেন্স বা এম এল এম এর মতো।

  5. Md Khalid Md Khalid (Author) says:

    আসসালামু আলাইকুম, মুফতি ভাই এভাবে বলবেন না, এটা দাওয়াত নয় প্লিজ আলেম দের জিজ্ঞাসা করুন বা যারা আসলেই মুফতি তাঁদের জিজ্ঞাসা করুন দাওয়াত কি। রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যা বলেছেন আপনি তা ভুল বলতে পারেন কিভাবে? নাউযুবিল্লাহ।

  6. Md Khalid Md Khalid (Author) says:

    আসসালামু আলাইকুম, মুফতি ভাই এভাবে বলবেন না, এটা দাওয়াত নয় প্লিজ আলেম দের জিজ্ঞাসা করুন বা যারা আসলেই মুফতি তাঁদের জিজ্ঞাসা করুন দাওয়াত কি।

  7. Md Khalid Md Khalid (Author) says:

    সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে এক সাহাবী প্রশ্ন করলেন – কি করলে জান্নাতে যাবো ও আপনার পাশে থাকবো? তিনি বলেছেন নামায ও ফরয ইবাদাত গুলো যথেষ্ঠ, সাথে হারাম থেকে বেঁচে থাকা। , কোথাও বলেছেন কালিমা পড়া যথেষ্ঠ,

  8. মিঠু মিঠু (Contributor) says:

    আমাদের নবী যে আমালটা যে ভাবে করছে আমাদেরও সেই আমাল ঠিক সেই ভাবেই করতে হবে আমালকে মডিফাই করা যাবে না। মডিফাই যা করার নবীজি করে গেসেন। সেই হিসাব করলে ইজতেমা স্টাইলের কোন আমল হাদিস অ্যান্ড কুরানে নেই। সো এটা স্পষ্টই বিদায়াত।

Leave a Reply

[show_theme_switch_link]