Site icon Trickbd.com

মোবাইল দিয়ে সংগীতা ভয়েস বানান এবং যারা এখন ডিজে গান বানাতে চান তাদের জন্য দরকারী সফটওয়্যার এবং কিছু ভোকাল প্যাক।

Unnamed

আপনাদের সবাইকে আমার সালাম
আপনারা সবাই কেমন আছেন।আশা করি ভালো আছেন। আমি মোটামুটি ভালো আছি। সামনে আমার পরীক্ষা তাই ট্রিকবিডিতে আসতে পারি না। সকলে আমাদের জন্য দোয়া করবেন আমরা যারা এবার পরীক্ষা দিতেছি। ভালো ফলাফল করে যেনো আপনাদের সাথে আরো ভালো ভালো পোস্ট করতে পারি।
চলুন এবার টিউনে ফিরে যাই
আজকের টিউন হচ্ছে ভয়েস বানানো নিয়ে। এবং যারা এখন ডিজে গান বানাতে চান তাদের নিয়ে।আমরা যারা ডিজে গান বানাই তারা বিখ্যাত হওয়ার জন্য গানের কিছু অংশে নিজের নাম ব্যাবহার করে থাকি।

যেমনঃ ডিজে গিয়াস

কিন্তু সবাই গান বানাতে পারলেও অনেকে ভয়েস বানাতে পারে না। এর জন্য হয়তো অনেকে গান বানান না। কিন্তু আজ আপনাদের সামনে এমন একটি এ্যাপ হাজির করছি যার মাধম্যে আপনি ইন্ডিয়ান সংগীতা সহ নানান ধরনের ভয়েস বানাতে পারবেন।

যারা এখন ডিজে গান বানাতে চান
যারা এখনো ডিজে গান বানান নি তারা খুব সহজে বানাতে পারেন ডিজে গান। আপনারা যদি ডিজে গান বানাতে চান তাহলে আপনাদের কিছু প্রয়োজনীয় সফটওয়্যার লাগবো।

যার মাধম্যে আপনি যেকোনো গানে নিজের নাম বসাতে পারবেন।
এবং গান এ কিক. ভোকাল. সহ সকল কিছু বসাতে পারবেন।

গান বানিয়ে লাভ কি
অনেকে গান বানায় ফেমাস হতে আপনি চাইলে এর থেকে ইনকাম করতে পারেন। বলতে পারেন কেমনে গান থেকে ইনকাম করবো
  1. Youtube: আপনি চাইলে একটি চেনেল খুলে গান আপলোড দিয়ে ইনকাম করতে পারেন। কিন্তু বর্তমানে এখান থেকে আয় করা কঠিন।যা সবার জন্য সম্ভব না। আপনার চেনেল আগে থেকে ফেমাস হলে সম্ভব।
  2. ওয়েবসাইটঃ আপনি নিজের নামে সাইট খুলে ইনকাম করতে পারেন।যেখানে আপনার এবং সকল ডিজে গান আপলোড করবেন।
  3. বিডি আপলোড সহ অনেক সাইট আছে যারা আপলোড কৃত ফাইল ডাউনলোড এর উপর নির্ভর করে টাকা আয় করা যায়।।
যারা নতুন কাজ শুরু করবেন
  • Fl mobail Studio 3 ঃ এইটা আপনার সবচেয়ে প্রয়োজনীয়। এটা দিয়ে কিক ও ভেকাল সহ নিজের নাম বসাতে পারবেন। এটা দিয়েই আপনার গান বানাতে হবে।
  • Cross D Jay : এটা দিয়ে আপনি গান এর বিএমপি ম্যাচ করাতে হবে। মানে আপনি গান এর স্পিড নির্নয় করে স্পিড বাড়াতে এবং কমাতে পারবেন।
  • Narrator Voice: এটা দিয়ে আপনি বয়েস বানাবেন। কম্পিউটার দিয়ে নয় এবার মোবাইল দিয়ে বানাতে পারবেন ইন্ডিয়ান সংগীতা ভয়েস

কম্পিউটার ও মোবাইল এর কাজ
মোবাইল দিয় গান বানানো একটু কষ্টকর। আপনার
কম্পিউটার থাকলে Fl Studio 11 এবং Fl Studio 12 দিয়ে গান বানাতে পারবেন।আপনার কম্পিউটার এর সংগীতা ভয়েস এর মেয়াদ থাকে কিন্তু মোবাইল এ আনলিমিটেড।
যেভাবে সংগীতা ভয়েস বানাবেন

আপনি হাতের যে চিহ্ন বোঝানো হয়ছে সেটা দ্বারা কাজ করবেন। যেখানে Memes Never Edns লেখা আসে সেই জায়গায় আপনি আপনার নাম দিবেন।

এবার আপনার ভয়েস বানানো শেষ। আপনি চাইলে সংগীতা ছাড়া আরো অনেক রকমের ভয়েস বানাতে পারেন। আপনার উপরের স্কিনসর্ট হলো ভয়েস সেভ করার জন্য ওখানে ক্লিক করার পর ফাইল মেনেজার এ ফোল্ডার এর নাম ওঠবে আপনি সেই খানে বয়েসটি পাবেন।

নিয়ে নিন দারুন একটা Vocal Pack

গান বানানোর সময় ভেকাল দরকার। কারন ডিজে গান বানালে তার সাথে মিল রাখার জন্য ভেকাল ব্যাবহার করে থাকি। এখানে ১৬৪ টি বোকাল রয়ছে সুন্দর সুন্দর। আপনার আশা করি অনেক ভালো লাগবে।

পরীক্ষার পরে আরো নতুন নতুন কিক ও ভেকাল আপনাদের মাঝে শেয়ার করবো।

এখান থেকে ডাউনলোড করুন

ভোকাল প্যাকের পাসওয়ার্ড

আমরা সাধারনত ফাইলে পাসওয়ার্ড ব্যবহার করি। আমি এই ভোকাল প্যাক এ একটি পাসওয়ার্ড দিয়েছি আপনারা এটা ব্যাবহার করতে হলে এটাকে  Extrat করতে হবে।

পাসওয়ার্ডঃ D Jay Gias

সবাইকে ধন্যবাদ আমার প্যাকগুলো ব্যবহার করার জন্য।

আজকের পোস্টের শিখনফল

আজকের পোস্ট থেকে শিখলাম

সবাইকে ধন্যবাদ এত কষ্ট করে আমার পোস্ট পড়ার জন্য। পোস্ট এ আমার অবশ্যই ভুল হয়েছে আমার ভুলগুলো মাফের দৃষ্টিতে দেখবেন। আর আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন পরীক্ষায় ভালো ফলাফল শেষে আবার আপনাদের সাথে ভালো কিছু নিয়ে আসতে পারি। আজকের মতো এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর সবসময় ট্রিকবিডির সাথে থাকবেন
Exit mobile version