Site icon Trickbd.com

[HOT] এবার পরিচিত হয়ে নিন কিছু অনলাইনভিত্তিক প্রাংক সাইটের সাথে আর বন্ধুদের সাথে মজা করুন ভিন্নভাবে (Prank Sites Review)

***আসসালামু আলাইকুম***


সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন।
.
আজকে আমি আপনাদের সামনে কিছু অনলাইন প্রাংক সাইটের রিভিউ তুলে ধরবো।
আমরা তো বাস্তবে অনেক প্রাংক করি। তবে এখন একটু ভিন্নভাবে প্রাংক করবো। তো প্রাংক করতে হলে অবশ্যই আপনার বন্ধু/ভিক্টিমকে সাইটের লিংকটি সেন্ড করতে হবে। তো আমি আমার জানা কিছু প্রাংক সাইটের রিভিউ দিচ্ছি। তো কথা না বাড়িয়ে রিভিউ শুরু করা যাক।

.

১) GeekTyper.COM


= এটি একটি হ্যাকিং সিমুলেটর ভিত্তিক প্রাংক সাইট। আপনি এই সাইটের মাধ্যমে হ্যাকিং এর স্বাদ নিতে পারবেন। স্ক্রিনশট তুলে আপনার ফ্রেন্ডকে সেন্ড করতে পারেন যে আপনি হ্যাকিং করছেন। অথবা আপনার বন্ধুকে লিংকটি পাঠিয়ে তাকে বলবেন এই সাইট দিয়ে হ্যাক করা যায়।

বাস্তবতা : আসলে এতে কোডিং আগে থেকে করা থাকে। এবং এর Script, Data, Terminal সবই প্রাংক করার জন্য কোডিং করে রাখা। তাই আপনার কোন সমস্যা হবে না।

২) PrankSpace.COM

= এই সাইটে কিছুই নেই। সাইটে গেলে Click Me লেখায় প্রেস করলে কিছু হয়না। আপনার ফ্রেন্ডকে আরামসে বোকা বানাতে পারবেন।

৩) FakeUpdate.NET


= এই সাইটে আপনার মনে হতে পারে যে এটি কোন আপডেট করার সাইট। এতে Android, Ios, Windows এসব OS এর ভুয়া আপডেট দেখাবে। এতে মনে হবে আপনার ফোনটি আপডেট হচ্ছে। অথবা আপনার পিসি আপডেট নিচ্ছে।

৪) Elgoog.IM

= কেমন হতো যদি গুগল ৮০ এর দশকে ইনভেন্ট হতো? হ্যা, তখনকার গুগলের নিউজ, সার্চ সব করতে পারবেন। আসলে এটিও একটি প্রাংক সাইট। এতে Google Mirror, Bing Mirror, Gravity Google আরো অনেক মজার আপশন পাবেন। ফ্রেন্ডকেও প্রাংক করতে পারেন।

৫) Crash Safari

= এই সাইট নিয়ে বিস্তারিত পোষ্ট আছে।এখান থেকে দেখে আসুন।

৬) Facebook Scary Prank

= বন্ধুকে ভয় দেখাতে চান? তাহলে এই সাইটের লিংক পাঠিয়ে দিন। ভয় পাবেই। এই সাইটের মধ্যে সব ভৌতিক ফেসবুক অ্যাকাউন্ট। সাথে আরো অনেক কিছু। বি:দ্র: ভিক্টিমের ডিভাইসে অবশ্যই Adobe Flash Player / Flash সাপোর্টেড হতে হবে। অথবা Puffin Browser ব্যবহার করতে পারেন।

৭) HackerTyper

= হ্যাকিং স্টাইলে টাইপিং করতে চান? বন্ধুকে দেখাতে চান যে আপনিও হ্যাকিং পারেন। তাহলে এই সাইটে যান। এই সাইটে আমি টাইপ করতে পারলাম না। তবে পিসি ইউজাররা টাইপ করেও পারতে পারেন। আমার পিসি নেই তাই নিশ্চিতভাবে বলতে পারলাম না। দুঃখিত।

৮) GeekPrank.com



= আমার দেখা সেরা প্রাংক সাইট। এই সাইটের মাধ্যমে আপনি অনেকরকম প্রাংক করার অপশন পাবেন। যেমন Fake Windows Update, Hacking Simulator, Matrix Rain etc.
বলে রাখি, Matrix হলো একটি মুভি সিরিজের নাম। তাই যারা এই সিরিজের মুভিগুলো দেখেছেন, তারা এই Coding Rain টা বুঝতে পারবেন।

.

∆ এবার আপনি তো আপনার বন্ধুকে ডিরেক্ট এই লিংকটি সেন্ড করতে পারবেন না। কারণ সে বুঝে যাবে। তাই এই সাইটে গিয়ে আপনি লিংকটি শর্ট করে তাকে সেন্ড করবেন।

.
তো আজ এ পর্যন্তই। পরবর্তীতে আরো ভালো কিছু নিয়ে হাজির হবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

ভালো লাগলে একটা লাইক দিন
এবং মন্তব্য করতে ভুলবেন না।


প্রয়োজনে ম্যাসেঞ্জারে আমি

 

Exit mobile version