Site icon Trickbd.com

মন খুলে হাঁসতে চান তবে এই ৩টি মুভি দেখুন যা দেখলে আপনি হাঁসতে বাধ্য Hindi+English দুটি ভাষা আর ছোট সাইজের ডাউনলোড লিংক তো আছেই সাথে নায়ক মিঃ বিন এর অ্যাকশন মুভিও আছে কিন্তু একটা

সকল মুভী প্রেমীদের জন্য নিয়ে হাজির হলাম ২টি সাইন্স-ফিকশন এবং একটি মিঃ বিন এর অ্যাকশন মুভি নিয়ে যা দেখলে হয়তো হাসি থামিয়ে রাখা দায় হয়ে পড়বে আপনার জন্য

মন খুলে হাসুন এতে মন এবং স্বাস্থ্য দুটোই ভাল থাকবে কিন্তু অহেতুক কি হাসা যায় তার জন্য তো বিনোদন প্রয়োজন তাই আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি তিনটি Hollywood Movies নিয়ে। তো চলুন শুরু করা যাক।

1.Rocket Man 1997

মুভিটি মুক্তি পেয়েছিল ১০ই অক্টোবর ১৯৯৭ ইং সালে (USA)
পরিচালকঃ Stuart Gillard
মুভি নির্মানে জড়িত ছিল The Walt Disney Company, Walt Disney Pictures, Caravan Pictures
মুভিটি নির্মানে খরচ হয়েছিল ১৬ মিলিয়ন ইউএসডি।
যা অভিনয় করেছেন Harland Williams Fred Z, Randall Jessica Lundy (Julie Ford), Nesbitt Jeffrey DeMunn (Paul Wick), Jeffrey DeMunn Paul Wick.
কোয়ালিটি ৪৮০পিস
কি মুভিটি ১৯৯৭ দেখে ভাবছেন দাদার আমলের তাই না। কিন্তু সাল দেখে এই মুভিটিকে নিয়ে কথা বললে হবে না কারন এটি একটি সাইন্স-ফিকশন মুভি, তাও আবার মহাকাশ ভ্রমন নিয়ে।আর যারা Disney মুভি গুলো দেখেছেন তারাই একমাত্র বলতে পারবে ওদের মুভি গুলো সম্পর্কে।
সংক্ষিপ্ত গল্পঃ প্রথমেই দেখা যাবে ফ্রেড কে চলন্ত ওয়াশিং মেশিনের ভিতর বসে মহাকাশ নিয়ে কল্পনা করতে কিন্তু সেটা তার ছোট বেলার কথা বর্তমানে সে বড় হয়েছে তার কল্পনাকে রুপ দিয়েছে বাস্তবে।NASA মঙ্গলগ্রহে মানুষ পাঠাবে আর এজন্য প্রশিক্ষন চলছে আর ফ্রেড একটি প্রোগ্রাম তৈরী করেছে NASAর জন্য।
মঙ্গল যাওয়ার প্রশিক্ষনে একজন আহত হয় NASA চিন্তায় পড়ে যায় সময় কম কাকে নেওয়া যায় সবার আঙ্গুল গিয়ে উঠে ফ্রেড এর দিকে।ফ্রেড এবং অন্য আরেকজন কে প্রশিক্ষন দেওয়া আরম্ভ করে যে ভালো করবে সে মঙ্গলে যাবে।
প্রশিক্ষনে ঘটে যায় অনেক হাস্যকর ঘটনা যা নিয়ে চিন্তিত পুরো ইউনিট কিন্তু সেদিকে নজড় নেই ফ্রেডের আপন মনে সে সব পরীক্ষা দিয়ে চলেছে যেন সে ওয়াশিং মেশিনে খেলছে ছোট বেলার মত। নিচে ট্রেনিং চলাকালীন কিছু চিত্র
এখানে তাকে হাই স্পিডে ঘুরানো হচ্ছে
দম পরীক্ষা চলছে
অবশেষে সবাইকে হারিয়ে ফ্রেড নির্বাচিত হয় মহাকাশে যাওয়ার জন্য। মহাকাশে রওনা হয়ে যায় আর বাথরুমে নিজেই ফ্ল্যাশ হয়ে যায় ফ্রেড। এছাড়াও ভ্রমন পথে সবাই ঘুমিয়ে কাটালেও ফ্রেড এর ট্যাবলেট নষ্ট হওয়ার কারনে একা কাটায় অনেক মাস একা কাটানো মাস গুলো দেখলে আপনিও হাঁসতে বাধ্য।অবশেষে মঙ্গলে পৌছায় সেখানে পা রাখার জন্য সিড়ি দিয়ে নামতে থাকে ফ্রেড দের বস কিন্তু পা পিছলে সিড়ি থেকে পড়ে গিয়ে মঙ্গলে সবার আগে পা রেখে ফেলেন ফ্রেড।এরপর মঙ্গল ভ্রমনে বের হলে ফ্রেড এর অক্সিজেন ট্যাংক ফুটো হয়ে যায় তাই দুই জনকে একটি ট্যাংক ব্যবহার করতে হবে কিন্তু পাইপটি স্যুট এর সাথে সংযুক্ত তবুও দুজনের একই ট্যাংক।
 ঘটে গেল বিপত্তি ফ্রেড এর পেট মোচড়ানো আরম্ভ সাথে বায়ু দূষন আর এর কারনে স্যুট ফুলে উঠা আর স্যুটে পাইপ একটা বরাদ্ধ দুজনের জন্য কি হতে পারে মুভি দেখে জেনে নিবেন।
উপরে তো কিছুই উল্লেখ করিনি একবার ডাউনলোড করে হিন্দী ডাবিং টা দেখে নিন গ্যারান্টি দিয়ে বলবো ভালো লাগবেই।

2.Paul

Paul মুভিটিও সাইন্স-ফিকশন মুভি আর সরাসরি এলিয়েন তো আছেই।জেনে নেওয়া যাক মুভি সম্পর্কে
প্রথম প্রকাশিত হয় ১৪ই ফেব্রুয়ারী ২০১১ইং সালে (United Kingdom)
৫ই জুলাই ২০১১ইং সালে (ফ্রান্স)
পরিচালকঃ Greg Mottola
বক্স অফিস হিটঃ ৯৮ মিলিয়ন ইউএসডি
ফিচার হিসাবে সংযোজন করা হয়েছে All Over the World গানটি।
কোয়ালিটি ৪৮০পিস
মুভি সংক্ষিপ্তঃ গত 60 বছর ধরে, পল (এলিয়েন) নামের একজন  মার্কিন যুক্তরাষ্ট্রের ইউ.এফ.ও হেরাল্ডের শীর্ষ সামরিক বাহিনীতে বসবাস করেছেন।এক সময় পল এর মনে হয় তার যথেষ্ট পৃথিবী ভ্রমন হয়ে গেছে এবার নিজের গন্তব্যে ফেরা উচিত যেই ভাবা সেই কাজ পালালো সেখান থেকে।
ঘটনাক্রমে দেখা হয়ে গেল ঘুরতে আসা গ্রিমে (সিমন পেগ) এবং ক্লাইভ (নিক ফ্রস্ট) নামে দুটি ব্রিটিশ বিজ্ঞ-বিজ্ঞানী যারা বেড়াতে এসেছে তাদের সাথে যোগ দিল পল।
এদিকে পলকে খুজছে সরকারী বাহিনী পল এবং বিজ্ঞানীরা দৌড়ের উপর। এত বিপদের মাঝে ঘটনাক্রমে কিডন্যাপ করে ফেলে একটি মেয়েকে, মেয়ের বার পল শয়তান ভেবে বসে এবং মেয়েকে বাচাতে পিছু নেয়।সবাই মিলে কি পারবে পল কে রক্ষা করতে।
অন্যদিকে পল এর রয়েছে কিছু নিজস্ব শক্তি সব মিলিয়ে মুভিটা খারাপ না তাই বিস্তারিত জানতে মুভিটি ডাউনলোড করে দেখুন।

3. Johnny English Reborn

মুভিটি প্রথম মুক্তি পেয়েছিল ১৫ই সেপ্টেম্বর ২০১১ ইং সালে রাশিয়াতে।
পরিচালকঃ Oliver Parker
মুভিটি নির্মানে ব্যয় হয় ৪৫ মিলিয়ন ইউএসডি ডলার
মুভিটি বক্স অফিস হিট ১৬০.১ মিলিয়ন ইউএসডি ডলার
কোয়ালিটি ৪৮০পিস
মুভি সংক্ষেপঃ মোজাম্বিকে একটি বিধ্বংসী মিশনের মেরে ফেলা হয়, যার পূর্ন দায়িত্বে ছিল ব্রিটিশ এজেন্ট জনি ইংলিশ (রোয়ান এটকিনসন)। তার লজ্জা ভুলে যাওয়ার চেষ্টা করার জন্য তিব্বতে এসে সাধুদের সাথে যোগ দেয়।
 কিন্তু যখন তিনি এমআই -7 থেকে একটি জরুরী কল পান এবং তাকে একটি মিশন পরিচালনা করার জন্য বলা হয়।Johnny তার সহকর্মীকে নিয়ে মিশনে নেমে পড়ে আর একের পর এক সমস্যায় জড়াতে থাকে দেখার বিষয় হলো সে কি পারবে নিজেকে প্রমান করতে পারবে কি সবাইকে ভুলিয়ে দিতে প্রেসিডেন্ট হত্যায় তিনি কারো পক্ষপাতী ছিলেন না।
তবে দেখে নিতে পারেন অসাধারন এই অ্যাকশন, কমেডী মুভিটি যতক্ষন দেখবেন ততক্ষন বিনোদন।
Download Now (155MB)
তাহলে উপভোগ করুন অ্যাকশন, কমেডি, সাইন্স-ফিকশন মুভিগুলো।
আর দেখা শেষে কেমন লাগলো জানাতে ভুলবেন না।
আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।
নতুন সব মুভি নাটক গান পেতে নিচে দেখুন
সৌজন্যেঃ Movie4Tag এবং সাইবার প্রিন্স
Exit mobile version