Site icon Trickbd.com

[XI Admission Result] যারা একাদশ(XI) শ্রেণিতে ভর্তির জন্য আবেদন করেছিলেন তারা এখনি রেজাল্ট নিয়ে নিন..

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম এবং পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা
 

পোস্টের বিষয়ঃ


?টাইটেল দেখে নিশ্চয় বুঝেছেন কি নিয়ে আলোচনা করবো.. এবার আপনাদের মধ্যে অনেকে অথবা আপনাদের কেউ একাদশ(XI) শ্রেণিতে Admission এর জন্য আবেদন করেছেন বিভিন্ন কলেজে.. তো আজকে যেহেতু রেজাল্ট দিলো.. অনেকে হয়তো রেজাল্ট নেননি.. তাই এখন আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা নিজেরাই নিজের ফোন/কম্পিউটার দিয়ে বাড়িতে বসে এই রেজাল্ট নিবেন..

চলুন শুরু করা যাকঃ


প্রথমে আপনারা নিচের লিংক যেকোন Browser এ Open করুন..
XI Admission Result

নিচের ss এর মতো একটা পেজ পাবেন.. “Result” এ ক্লিক করবেন..

1 নং বক্সে Roll Number দিবেন SSC এর.. 2 নং এ আপনার Board সিলেক্ট করবেন যে বোর্ড থেকে আপনি SSC দিয়েছিলেন.. 3 নং এ আপনি যে সালে SSC পাশ করেছেন সেই সাল দিবেন..যারা এবার SSC পাশ করলেন তারা 2018 এবং যারা আগেরবার পাশ করেছেন তারা 2017 আর যারা তার আগের বছর পাশ করেছেন তারা 2016 দিবেন.. 4 নং বক্সে আপনার SSC এর Registration Number দিবেন.. 5 নং বক্সে ক্যাপচা টা পূরণ করবেন.. পাশে 5 অক্ষরের সংখ্যা লেখা থাকবে সেটা ঐ বক্সে সঠিকভাবে দিবেন..

সব পূরণ করা হয়ে গেলে “View Result” লেখায় ক্লিক করবেন..

একটু অপেক্ষা করুন.. রেজাল্ট এসে যাবে.. এখানে দেখতে পাবেন আপনি কোন কলেজে, কোন শাখায় Chance পেয়েছেন.. আর Chance না পেলে দেখাবে “দুঃখিত আপনি কোন কলেজের জন্য মনোনীত হননি”..

তো যারা এখনো রেজাল্ট নেননি তারা দেরি না করে এখনি রেজাল্ট নিন..

এখন এ পর্যন্তই..আশা করি আপনাদের একটু হলেও উপকার করতে পেরেছি..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন..আর হ্যা যদি পরবর্তী কোন পার্ট চান তাহলে জানাবেন..
পোস্টটি ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ

 

নিয়মিত সালাত আদায় করুন এবং প্রতিদিন রোজা রাখুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন..

Exit mobile version