আসসালামু-আলাইকুম
সবাইকে TrickBD এ স্বাগতম

আবারও আপনাদের জন্য আরেকটি Awesome টিউন নিয়ে এসেছি। আজকের টিউনটিতে ২০১৮ সালের মুভি ডাউনলোডের জন্য শীর্ষ ৬টি সেরা টরেন্ট ওয়েবসাইট দেখাব। সুতরাং, সেরা টরেন্ট ওয়েবসাইটের তালিকাটি পরীক্ষা করতে ভুলবেন না।
যেহেতু আপনি জানেন যে আপনি সম্পূর্ণ বিনামূল্যে টরেন্ট ডাউনলোড করতে পারেন। আপনি সহজেই কোন পিসি গেমস, এইচডি মুভি, এইচডি গান, এইচডি ভিডিও, পিসি সফটওয়্যার এবং আরো অনেক কিছু ডাউনলোড করতে পারেন। এ কারণে লাখ লাখ ব্যবহারকারীরা টরেন্ট ওয়েবসাইট থেকে তাদের ডেটা ডাউনলোড করতে ভালবাসে। সম্প্রতি Torrentz.eu & Kickass সরকারী নীতি না মানার কারণে আনুষ্ঠানিকভাবে বন্ধ হয়। কিন্তু ইন্টারনেটে টরেন্ট ওয়েবসাইট প্রচুর পরিমাণে আছে। সুতরাং, এই টিউনে শীর্ষ ৬টি সেরা টরেন্ট ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি।
টরেন্ট ওয়েবসাইট সাধারণত প্রত্যেকের জন্য খুব দরকারী। কারণ আপনি কোনও প্রিমিয়াম অ্যাপ্লিকেশন, প্রিমিয়াম গেমস, প্রিমিয়াম সফটওয়্যার সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। আপনি কোন প্রিমিয়াম গেমস টরেন্ট ওয়েবসাইট থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। তাই আপনি সহজে গেম্স এবং সিনেমা বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

  thepiratebay
Piratebay শীর্ষ ৬ তালিকার মধ্যে সেরা একটি টরেন্ট ওয়েবসাইট। Piratebay অত্যন্ত জনপ্রিয়, যেমন extratorrent এবং Torrentz.EU ছিল। আপনি সহজেই এখান থেকে যেকোনো ধরনের কন্টেন্ট ডাউনলোড করতে পারেন।Torrentz.EU এবং extratorrent শাট ডাউন করার পরে – টরেন্ট ওয়েবসাইটের রাজা হিসেবে Piratebay পরিচিত। আপনি সহজেই কোনও সফটওয়্যার, গেমস, গান, সিনেমা ইত্যাদি ডাউনলোড করতে পারেন। সুতরাং, Piratebay-তে যান এবং সহজে আপনার প্রিয় কন্টেন্ট ডাউনলোড করুন।

torrentz2.eu
Torrentz2.Eu অন্যতম জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইট। আপনি জানেন যে torrentz.eu সম্প্রতি সরকারী নীতি না মানার কারণে আনুষ্ঠানিকভাবে বন্ধ হয়। তারপরে কেউ Torrentz.eu এর মত করে Torrentz2.eu তৈরি করে। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ পুরাতন এর মত & এটা Torrentz.eu এর সেরা বিকল্প।


limetorrents
LimeTorrents.cc অন্য আরেকটি জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইট। LimeTorrents ওয়েবসাইট চালু হয় ২০০৯ সালে এবং এটি ইন্টারনেটের সর্বাধিক জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইট হয়ে গেছে। সেহেতু শীর্ষ ৬ টরেন্ট ওয়েবসাইটগুলির তালিকাতে LimeTorrents.cc ওয়েবসাইট যুক্ত করেছি।
isohunts

IsoHunt.to
ইন্টারনেটে আরেকটি সর্বাধিক জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইট IsoHunt। ২০০৩ সালে IsoHunt চালু করা হয়েছিল এবং IsoHunt খুব পুরানো ওয়েবসাইট যেখান থেকে আপনি বিনামূল্যে যেকোন পাইরেটেড কন্টেন্ট ডাউনলোড করতে পারেন। শুধু এখানে যান & আপনি ডাউনলোড করতে চান এমন কিছু অনুসন্ধান করুন & ডাউনলোড করুন। লক্ষ লক্ষ ব্যবহারকারী এখনও কন্টেন্ট ডাউনলোড করতে IsoHunt ব্যবহার করে।

rarbg
RarBg.To
Rarbg বিনামূল্যে সিনেমা, গেমস, ভিডিও ডাউনলোড করার জন্য আরেকটি চমত্কার টরেন্ট ওয়েবসাইট। Rarbg সত্যিই খুব জনপ্রিয় একটি টরেন্ট ওয়েবসাইট। সিনেমা, ভিডিও, এইচডি গান ইত্যাদি ডাউনলোড করতে সেরা ওয়েবসাইটগুলির মধ্যে একটি। সুতরাং, এখন যান এবং বিনামূল্যে আপনার প্রিয় কন্টেন্ট ডাউনলোড করুন।

1337
1337x.To
1337x এই তালিকার অন্য একটি সেরা টরেন্ট ওয়েবসাইট। এছাড়াও 1337x সবচেয়ে জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইটগুলির মধ্যে একটি। আপনি সহজেই কোন সমস্যা ছাড়াই এখান থেকে কন্টেন্ট ডাউনলোড করতে পারেন। তারা নিয়মিত ভিত্তিতে তাদের কন্টেন্ট আপডেট করে। এই ওয়েবসাইটের চেহারা সত্যিই আকর্ষণীয়। সুতরাং, এখান থেকে আপনার প্রিয় কন্টেন্ট ডাউনলোড করতে ভুলবেন না।
বোনাসঃ-

yts.am
YTS.AM (former YTS.AG)
YTS.AM সমস্ত YTS (এছাড়াও YIFY নামে পরিচিত) torrents এর জন্য একমাত্র অফিসিয়াল ওয়েবসাইট। এখানে আপনি চমৎকার 720p, 1080p এবং 3D মানের YIFY সিনেমাগুলি ব্রাউজ এবং ডাউনলোড করতে পারবেন।
এই টিউনে ইন্টারনেটের শীর্ষস্থানীয় সেরা টরেন্ট ওয়েবসাইটগুলি নিয়ে আলোচনা করেছি। আপনি এই তালিকা থেকে যেকোন ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন এবং গেম্স, সফ্টওয়্যার বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। শেয়ার করতে ভুলবেন না এবং নীচে কমেন্ট করুন।

এই পোষ্টটা এইখানে নাই। আর অনেকেই হয়ত এইসব সম্পর্কে যানে না তাই শেয়ার করলাম

6 thoughts on "[Movi,Song,Game,App] Download করার সেরা ৬টি Torrent Website®"

  1. Junayed Reza Contributor says:
    ধন্যবাদ ভাই,খুবই উপকারী পোস্ট।
  2. ShimantoBest Contributor says:
    Vai agula site teke kivabe movies downloads dibo..jodi aktu bolten…ar agula tekw download dite amake kono account khulte hobe…ar amar kono problem hobe kina!!!
  3. Valomanush Contributor says:
    Vai amar grand masty movie ta need…kew dite parben?

Leave a Reply