Site icon Trickbd.com

১১ টাকায় কিনুন মোবাইল ফোন এলেডি টেলিভিশন সহ আরো হাজারো প্রডাক্ট বিস্তারিত জানতে দেখে নিন পোস্টে [ ১০০% সত্য ]

আসসালামু আলাইকুম  

      তো চলুন দেখে নেই কিভাবে পাবেন

    Facebook Page Screenshots

দেখে নিন ১১ টাকায় কি পাবেন ? উওর হয়তো বিস্কুট আর দারাজে কি পাবেন  স্মার্টফোন ইত্যাদি ইত্যাদি।

এখন আপনার কাজ দারাজের অ্যাপটি ডাওনলোড করাApk Download Link

অ্যাপটি ডাওনলোড করতে একটু সমস্যা হয়ে পারে জাস্ট একটি ক্যাপচা ভেরিফাই করবেন তাহলেই ওকে আর সম্যসা হলে আমি তো আছি আপনার পাশে পোস্টের শেষে ফেসবুক আইডি দিয়ে দিবো সেখানে নক দিবে আর হয় আমি কমেন্ট এ রিপ্লে দিতে দেরি হতে পারে ফেসবুকে আমাকে দ্রুত পাবে আরে কথা বেশি বলতেছি ভাই চলো দেখি পরের স্টেপগুলো।

অ্যাপটি ওপেন করে আপনি জিমেইল দিয়ে একটি একাউন্ট করে নিও আমি ওয়েবসাইট দিয়ে একটু পর দেখিয়ি দিব যেকোনো একটা থেকে করলেই হবে ।

Follow My Ss

উপরে দেখানো টপ পিক লেখা ওখানে যখন দেখবে ১১.১১ লেখা তখন ক্লিক করবে তার আমার স্কিনশট দেখে নাও ..

পাটনার গুলো দেখে নিতে পারেন লাক্স, ভিট, স্যাম, উমিডিগি ইত্যাদি ইত্যাদি । এখন দেখে নিন মোবাইল টেলিভিশন সহ আরো কেমন কেমন পোডাক্ট আপনি পেতে পারেন ।

Follow My Screenshots

টপ ব্যান্ড এর মধ্যে রয়েছে Symphony, Samsung, xiomi, logitech,singer,LG, SONY, GARNIER, EASTASY ORIN ASUS, Bata, Apex, Apple,Nikon, Canon এই পন্য গুলো তুমি নিতে পারবে তাছারা আরো অনেক পন্য রয়েছে সেগুলো ১১ তারিখে ১১ টাকায় কিছু পন্য পাবে আর বাকি পন্য ৮৩% ডিস্কাউন্টে বাকি আছে আর মাত্র ৬ দিন তারপর দেখতে পাবে দারাজের অ্যাপে বাকিটা আমি ১১ তারিখ অথবা ১০ তারিখ পোস্ট দিব কিভাবে অর্ডার করবেন হাতে কিভাবে পন্য পাবেন এখন শুধু দারাজের অ্যাপ ডাওনলোড করে রাখুন আর মাজে মাজে দারাজের ফেসবুক পেজে নজর রাখেন।

এখন কথা পেমেন্ট কিভাবে দিবেন তাদের চিন্তা করতেছেন আছি তো আপনাদের পাশে আর পেমেন্ট টা তাদের কিভাবে দিবেন আপনার ইচ্ছা চাইলে পন্য হাতে পেয়ে দিতে পারেন অথবা বিকাশ এ দিতে পারেন অগ্রিম, তাদের সাথে যোগাযোগ করে নিবেন ফেসবুক পেজে নাম্বার আছে তাদের।

  ওয়েবসাইটে কিভাবে রেজিস্ট্রেশন করবেন

সাইন আপ এ ক্লিক করে তারপর আপনার নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে নিন যদি অ্যাপ ডাওনলোড করে রেজিস্ট্রেশন করেন তাহলে ইমেইল দিয়ে করতে পারেন ওয়েবসাইট লিংক পেতে

এখানে ক্লিক করুন

Follow My Ss

এরকম ভাবে কাজ করবেন আর মনে রাখেন ১১ টাকায় পন্য পেতে হলে আপনাকে অবশ্যই দারাজ অ্যাপ ব্যাবহার করতে হবে যাইহোক বিদায়ের শেষে দেখিয়ে দেই অ্যাপের কতটা রেটিং আছে..

দেখে নিন প্রায় সবাই ভালো মন্তব্য করেছেন তবে অনেকেও অনেক কথা বলেছেন আর বাংলাদেশে অন্যান্য অ্যাপ এর থেকে দারাজ কে আমি বেস্ট মনে করি পোডাক্ট ডেলিভারি দিতে একটু সময় নিতে পারে তবে চিন্তা করবেন না এখনি সব প্লেন করে রাখুন দারাজ অ্যাপ এ চার্ট করে রাখুন কি কি কিনতে চান যাস্ট অপেক্ষা সময় আসার সবাই ভালো থাকুন সুস্ত থাকুন আর পোস্ট পড়ে একটু উপকৃত হলে ধন্যবাদ জানান ট্রিক বিডিকে।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমি

Exit mobile version