Site icon Trickbd.com

এবার নতুন রূপে এলো ফ্রিব্যাসিক্স । আর নয় সব সাইট ব্রাউজিং এর ট্রিকের জন্য অপেক্ষা।[বিস্তারিত পোস্টে][only for Robi +Airtel]

Unnamed

আসসালামুআলাইকুম
সবাই কেমন আছেন?
আশাকরি ভালো আছেন ।
ট্রিকবিডির পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা? ।
আজকে আপনাদের জানাবো ফ্রিব্যাসিক এর নতুন রূপে ফিরে আশা ।

সুবিধা:-

এই নতুন রকম ফ্রিব্যাসিক্স এর মাধ্যমে আপনারা ডিরেক্ট গুগল ব্যাবহার করতে পারবেন। নিচের স্ক্রিনশট এর সার্চ বক্সে আপনার কাঙ্খিত সাইটের লিংক দিন দিয়ে সার্চ এ ক্লিক করুন।

লিংক লিখলাম স্ক্রিনশটে দেখুন

ফলাফল দেখুন নিচের স্ক্রিনশটে

আর এই সিস্টেমের মাধ্যমে আপনি গুগলে যে কোনো কিছু সার্চ করতে পারবেন আর ব্রাউজিং করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।কিন্তু ডাউনলোড করতে পারবেন না।এই ফ্রিব্যাসিক্স এ আপনি সিমিত সময় ব্রাউজিং করতে পারবেন কারন এই ফ্রিব্যাসিক্স আপনাকে দিবে প্রতিদিন ১০ এম্বি ।

আসুবিধা:-

এই নতুন ফ্রিব্যাসিক্স এর মাধ্যমে আপনি কোন ফটো দেখতে পারবেন না। এই ফ্রিব্যাসিক্স এর মাধ্যমে আপনি আগের ফ্রিব্যাসিক্স দেওয়া ১০ এম্বি ব্যাবহার করার পর আর এম্বি দেয় না আবার পরের দিন ১২টার সময় ১০ এম্বি পাবেন।

১০ এম্বি ব্যাবহার করার পর আপনি কি করবেন?

এই ফ্রিব্যাসিক্স এর মাধ্যমে আপনি সাইটের উপরে যখন লেখা থাকবে অচেনা নেটওয়ার্ক তখন ব্রাউজিং করলে কোনো এম্বি কাটবে না।সাধারনত রাত ১২টা বাজার কিছুক্ষণ আগে বেশিরভাগ অচেনা নেটওয়ার্ক লেখা আাসে।

Notice

এই ফ্রিব্যাসিক্স সব মোবাইলে এক্টিভেট হয় নি ।এটি অটোমেটিক এক্টিভ হয় । আর যদি পোস্টে কোনো ভুল থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।


*–:Contact Me:–*

Name: Zisan Islam Tushar
Free Logo Maker: Facebook Page
My Facebook Profile: Contact Me

Exit mobile version