Site icon Trickbd.com

[Hot] Saaho মুভি হিন্দি ভাষায় দেখুন এবং ডাউনলোড করুন | সাথে আমার ছোট রিভিউ

আস্সালামুয়ালাইকুম, আসাকরি সবাই ভালো আছেন ।

টাইটেল দেখেই বুঝতে পারছেন কি নিয়ে আলোচনা করবো । তো চলুন শুরু করা যাক ।

প্রথমেই আর্টিস্টদের সাথে পরিচিত হওয়া যাক । এই মুভিতে সবার পরিচিত প্রভাসের যোগ্য সংগ দিতে থাকছে বিউটিফুল শ্রদ্ধা কাপুর । সাথে আরো থাকছে নিইল নিটিন মুকেশ, জ্যেকি শোর্ফ, আরজুন বিজয়, মান্দিরা বেদি, ভেন্নাল কিশোরএভিলিন শার্মা, মুর্লি শার্মা, টিন্নু আনানড সহ নামি-দামি অনেক আর্টিস্ট ।

রিভিউঃ
‘সাহো’ সম্পর্কে যখন আলোচনা হচ্ছে তখন অ্যাকশনের কথা তো উঠবেই। এই ছবির ইউএসপি বলতে, প্রভাসের পরই রয়েছে অ্যাকশন স্টান্ট ও ভিস্যুয়াল এফেক্ট। জোরদার অ্যাকশন যদি উপভোগ করতে চান, তাহলে এই ছবি ‘দৃষ্টি নান্দনিক।’ ‘সাহো’ প্রেক্ষাগৃহে শুরু হতেই দর্শকরে উল্লাস, উত্তেজনার শব্দে স্ক্রিনে সঠিক সময়ে ‘ধুঁয়াধার’ এন্ট্রি নিয়ে ফেলেন সুপারস্টার প্রভাস। চলে অ্য়াকশন, মারপিট, প্রযুক্তির খেলা। কিন্তু সমস্ত কিছুর মধ্য়ে অনেকটাই কষ্ট করে দ্রশককে খুঁজে নিতে হয়েছে ছবির গল্প! মূলত, ছবিতে দেখানো হয়েছে, রয় গ্রুপ অফ কম্পানিজ একটি সমস্যার মধ্যে পড়ে যায়। সংস্থার কর্ণধারের মৃত্যু হয় একটি দুর্ঘটনায়। এরপর থেকে শুরু হয়ে যায় সংস্থায় পাওয়ার গেম। আর এসবের মধ্যে একটি চুরির ঘটনা ঘটে। চিত্রনাট্যের মূল নিউক্লিয়াস ডালপালা মেলতে থাকে। এই চুরির ঘটনার সঙ্গে মিশে থাকে একটি ‘ব্ল্যাক বক্স’এর ধাঁধা। এরপর নাটকীয়তা জায়গা করে নেয় ফিল্মে।

পরিচালনাঃ
‘বাহুবলী’র ধারাতেই প্রভাসকে রেখে একই ছকে যে খেলা সসম্ভব নয় ,তা পরিচালক সুজিতেকে খানিকটা হলেও বুঝতে হবে। গোটা ছবির এ, বি, সি,ডি বলতে কেবলই রয়েছে অ্যাকশন। তার সঙ্গে কিছু মশলা যোগ হলেও, শেষমেশ ‘সাহো’র রান্নার পর সঠিক স্বাদ পাওয়া গেলনা এইরকম একটা হাইভোল্টেজ অপেক্ষার পর। হতাশ করলেন পরিচালক সুজিত।

তো চলুন এবারে জানা যাক কি ভাবে সাহু মুভিটি অনলাইনে ফ্রিতে দেখবেন এবং ডাউনলোড করবেন ।
ডাউনলোড প্রথমে নিচের ডাউনলোড পিকচারে ক্লিক করুন (ডাইরেক্ট ডাউনলোড লিংক):

 

এরপর এপসটি ইনস্টল করুন । করার পর হুম পেজেই দেখতে পাবেন “Saaho” মুভি অথবা সার্চ বক্সে গিয়ে সার্চ করুন “Saaho” লিখে । পেয়ে যাবেন আপনাদের কাঙ্খিত মুভিটি ।

 

ডাউনলোড করতে দেখুন নিচে ডাউনলোড লিংক দেয়া আছে, সেখানে ক্লিক করুন । Begiz.com

আজ এই পর্যন্তই, সবাই ভালো থাকবেন ।