Site icon Trickbd.com

[Mersal] ডাউনলোড করে নিন থালাপতি বিজয়ের ব্লোকবাস্টার হিট অ্যাকশন থ্রিলার মুভি মার্সেল? | সাথে থাকছে bSub সহ ছোট একটি রিবিউ ?Mersal Full Movie Review

Unnamed

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম “থালাপতি বিজয়” অভিনীত তার অসাধারন একটি অ্যাকশন থ্রিলার ব্লোকবাস্টার হিট মুভি  Mersal এর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সাথে থাকছে মুভিটির বাংলা সাব। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…


শুরুতেই মুভিটির প্লটঃ

ভোরবেলায় অ্যাম্বুলেন্স চালক, ব্রোকার, হাসপাতালের মানবসম্পদ কর্মী এবং একজন সার্জনকে রহস্যজনক পরিস্থিতিতে অপহরণ করা হয়।
অপহরণের বিষয়টি চেন্নাইয়ের বিশ্বখ্যাত চিকিৎসক ডাঃ মারানের মাধ্যমে সনাক্ত করা হয়েছিল, যারা সমাজের সমস্ত বিভাগের রোগীদের ₹ 5 চিকিত্সা প্রদান করে। অপহরণের মামলার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার রত্নভেল “র্যান্ডি” মারনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করেছে। মারান অপহরণের জন্য তার উদ্দেশ্য ব্যাখ্যা করে; যথাযথ স্বাস্থ্যসেবা দেওয়ার নামে অর্থের লোভে তাদের চারজনই অটোচালকের স্কুলগামী মেয়ে এবং তার স্ত্রীর মৃত্যুর জন্য দায়ী ছিল। তিনি আরও যোগ করেছেন যে তারা বন্দী অবস্থায় থাকাকালীন তিনি তাদের সবাইকে হত্যা করেছিলেন।
এই মুহুর্তে, মারান প্রকাশ করেছেন যে তিনি মারান নন, তাঁর ডপপেল্গেঞ্জার ভেট্রি, যিনি একজন যাদুকর, যিনি দু’বছর আগে প্যারিসে মঞ্চে অভিনয়ের সময় নিহত একজন দুর্নীতিগ্রস্থ ডাক্তার ড। অর্জুন জাচারিয়ার মৃত্যুর জন্য দায়ী ছিলেন। ভেট্রি আরও যোগ করেছেন যে তিনি অর্জুনের সাথে যুক্ত ছিলেন এবং মারণকে সাশ্রয়ী মূল্যের হাসপাতালের ব্যবসায়ের জন্য হুমকিস্বরূপ মারণের সস্তা ব্যয়বহুল স্বাস্থ্যসেবা দেখছিলেন, আর একজন দুর্নীতিবাজ ডাক্তার।
ড্যানিয়েল আরকিয়ারাজের আত্মীয়রা তাকে মেরে ফেলা থেকে মারানকে বাঁচিয়েছিলেন এবং তাকে নিরাপদে রেখেছিলেন তাঁর তার জায়গা নেওয়ার সময় এবং স্বেচ্ছায় নিজেকে গ্রেপ্তার করার সময় লুকিয়ে থাকা। মারানকে উদ্ধার করা হয়েছে, যখন ভেট্রি তাঁর যাদু কৌশলগুলির সাহায্যে র্যান্ডি থেকে পালাতে সক্ষম হন। পরে, মারান ভেট্রির মুখোমুখি হন এবং তাকে যুদ্ধ করেন, বিশ্বাস করেন যে তিনি আইন ও তার সাথে ড্যানিয়েলের সাথে তার সমস্ত সমস্যার কারণ হয়েছিলেন, যিনি মারানকে তার মা সরলা এবং বাগদত্ত তারাকে জিম্মি করে রাখার সময় ভেতরীর অবস্থান প্রকাশ করার হুমকি দিয়েছিলেন। মারানের মিশ্রণকারী এবং ভেট্রির সহকারী ভাদিবু তাদের লড়াইয়ে হস্তক্ষেপ করে এবং মারানকে ব্যাখ্যা করেন যে কেন কেন ভেট্রি সাধারণভাবে এবং বিশেষত ড্যানিয়েল এবং অর্জুনের দুর্নীতিগ্রস্থ চিকিত্সাগুলিতে নিযুক্ত ডাক্তারদের লক্ষ্য করে নিচ্ছেন।

– মূলত এভাবেই গল্পটি সামনে যেতে থাকে এবং শেষ হয়। মুভিটি অনেক সুন্দর একটি মুভি। আর তাছাড়া বিজয়ের মুভি যে সুন্দরই হয় সেটা তো সকলেরই জানা।



মুভিটির তথ্যসমূহ


মুভির কিছু স্কিনশর্ট





তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [360p / 400MB]
ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 900MB]
ডাউনলোড লিঙ্ক ৩ঃ Download Now [720p / 1.45GB]
মুভি রিবিউ সোর্সঃ Mersal (2017) Movie DOWNLOAD | HEVC 350MB | FULL REVIEW

বিসাব ডাউনলোড লিংকঃ SubScene.com


কিভাবে BSUB অ্যাড করবেনঃ

  1. উপরের বিসাব ডাউনলোড লিংক থেকে পছন্দ মতো বিসাবটি ডাউনলোড করে নিন। ইংরেজি বাংলা হিন্দি সব বিসাবই আছে।
  2. ডাউনলোড হয়ে গেলে, ফাইল ম্যানাজের একটা জিপ ফাইল পাবেন। সেটা আনজিপ করুন।
  3. আনজিপ হয়ে গেলে সেই ফোল্ডাদের ভিতরে আরো দুটো/একটা ফাইল পাবেন। সেগুলোই হচ্ছে মুভির BSUB
  4. তারপর যে মুভির বিসাব ডাউনলোড করলেন সেটা MX PLAYER দিয়ে অপেন করুন। তারপর পাশে কর্নারে ক্লিক করুন। তারপর SUBTITLE অপশনে ক্লিক করুন। তারপর OPEN অপশনে ক্লিক করুন। তারপর ফাইল ম্যানেজারের যেখানে আনজিপ করে দুটো নতুন ফাইল পেলেন সেটা খুজে বের করুন এবং যেকেনো একটা ফাইলে সিলেক্ট করে দিন।
  5. ব্যাস, আর কিছুনা। এখন ভিডিও অপেন করলে bsub শো করবে। তাও না বুঝলে ইউটিউবে অনেক ভিডিও আছে দেখে নিতে পারেন

 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links


যেকোনো প্রয়োজনে,


Exit mobile version