Site icon Trickbd.com

লাইভ টিভি রাখুন পকেটে এবং জানুন সকল লাইভ খবর,৭০+ টিভি চ্যানেল আছে

Unnamed

কেমন আছেন আপনারা।মনে হয় না কেউই তেমন ভালো আছেন।কারন করোণা ভাইরাসের এর মহামারী এর জন্য কেউই এখন ভালো ভাবে চলাফেরা করতে পারছে না।
তেমনিভাবে আমিও একজন।আর এই সময় আর যাই হোক খবরের চ্যানেল এ চোখা রাখা এবং কিছু নাটক এর চ্যানেল দেখেই দিন পার করছি।তাই আপনাদের জন্যও
নিয়ে এলাম লাইভ টিভি দেখার অ্যাপ।যাতে করে আপনারা লাইভ খবর,বিভিন্ন অনুষ্ঠান,গান,ছবি,খেলা দেখতে পারবেন।আর জরুরি বিষয় বিনা কারনে ঘর থেকে বের হবেন না।
এবং সবসময় পরিষ্কার থাকবেন।বাহিরে গেলে অবশ্যই মাস্ক এবং ঘরে এসে সেনিটাইজার ব্যবহার করবেন।

ডাউনলোড লিংক পোস্টের শেষে দিলাম

কিছু কথা:


বেশ একটা বিরতির পর আবার নতুন লাইভ টিভি নিয়ে হাজির হলাম।নতুন বছরে সকল লাইভটিভি আপডেট এর কারনে ভালো এবং অনেক চ্যানেল আছে এমন টিভি অ্যাপ পাওয়া অনেক কঠিন হয়ে গিয়েছিল।কারন সকল অ্যাপ কিছুনা কিছু সমস্যা দেখা দিচ্ছিল।কিছু অ্যাপ এর সারভার সমস্যা,আবার অনেকের ব্লিট ইন প্লেয়ার এ সমস্যা হচ্ছিল।কিন্তু এখন সকল সমস্যার সমাধান দিল BD live tv অ্যাপ।যা নতুন বছরের প্রথম আপডেট দিয়ে নিয়ে এল আগের সকল চ্যানেল এবং ফিক্স করল তাদের সারভার সমস্যা এবং ভিডিও প্লেয়ার সমস্যা।
এখন এই অ্যাপ থেকে প্রায় ৫০+ টিভি চ্যানেল দেখা যাবে তাও আবার ১০০ kbps স্পিডে।আর কোয়ালিটিও যথেষ্ট ভালো যা আপনি নিচের স্ক্রিনশট এ দেখতে পাচ্ছেন।

স্ক্রিনশট :






বিশেষ সুবিধা:


১.৫০+ চ্যানেল এড আছে।
২.লোডিং কম লাগে।3g কোনো রকম পেলেই চলবে।
৩.অ্যাপ এর নিজস্ব ভিডিও প্লেয়ার আছে।যার কারনে এক্সট্রা স্টোরেজ খরচ হবে না।যদিও এটি আগের ফিচার।
৪.সকল ধরনের চ্যানেল রয়েছে।যেমন:নাটক,খেলা,এনিমেল প্লেনেট,Discovery,হিন্দি,খবর।এসকল ধরনের চ্যানেল রয়েছে।
৫.অ্যাপ টিতে এড দেখাতো।যা খুব বিরক্তিকর। যা আমি নিজে মোড করে এড বন্ধ করিয়েছি।তাই আপনারা এড দেখার বিরক্তি ছাড়াই টানা লাইভ টিভি দেখতে পারবেন।

নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।

BD Live TV.apk



যেকোনো দরকারে আমাকে মেইল করতে পারেন:
domail2n0t@gmail.com এই মেইলে মেইল করলে দ্রুত রেসপন্স পাবেন।
Exit mobile version