Site icon Trickbd.com

”৩০০” মুভি রিভিউ সাথে ডাউনলোড লিংক || ৩ লাখ বনাম ৩০০ সৈন্যের সত্যকাহিনী নিয়ে নিমির্ত মুভি ||

সবার আগে বলে নেই, আমি এখানে তিনশ মুভির লিস্ট দিতে আসেনি বরং একটা মুভির লিস্ট দেবো যার নাম ৩০০!!!

সিনেমার নাম: ৩০০
পরিচালনা: জ্যাক স্নাইডার
সময়: ১১৬ মিনিট
দেশ: মার্কিন যুক্তরাষ্ট্র
ভাষা: ইংরেজি/ হিন্দি ডাবড

মুভি এটি এমন এক সত্য কাহিনীর ওপর নির্মিত যা বিশ্বাস করা কোন সহজলভ্য কাজ নয় । মুভিটি ডাইরেক্ট করেছে Zack Snyder যা ২০০৬ সালে ওয়ার্ল্ড ওয়াইড মুক্তি দেওয়া হয়েছিল।

এটি সত্য ঘটনার উপর এ যুদ্ধ নিয়ে নির্মিত মুভি। আপনি যদি গুগলে Battle of Thermopylae লিখে সার্চ দেন তাহলে এই যুদ্ধ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ।

রাজা লিওনিডাস এর নেতৃত্বে ৩০০ জন স্পার্টান সেসময়কার সবচাইতে শক্তিশালী জাক্সিজ্ রাজা পার্শিয়ান এর তিন লাখ সেনার সাথে যুদ্ধে জড়িয়ে পড়া নিয়ে এক অবিশ্বাস্য কাহিনী এই মুভিতে দেখানো হয়েছে ।

মুভি শুরু হওয়ার সাথে সাথে দেখতে পাবেন একজন পার্শিয়ান সৈন্য তার জাক্সিজ্ রাজার আদেশ নিয়ে স্পার্টান এ আসে কিন্তু স্পার্টার রাজা লিওনিডাস সেই আদেশ নাকচ করে দেয় এবং যারা এই সংবাদ নিয়ে এসেছিল তাদের সবাইকে কুয়ায় ফেলে মেরে ফেলে।

এখান থেকেই যুদ্ধের শুরু হয়। তবে স্পার্টান এর কাউন্সিল এর সদস্যরা যুদ্ধের বিরোধিতা করে । তারপরও রাজা লিওনিডাস দেহরক্ষীর ছদ্মবেশে তার ৩০০ জন সেরা সৈন্য কে একত্রিত করে তারা জাক্সিজ্ এর ঘাঁটিতে গিয়ে তাদের কয়েকজন সৈন্য কে মেরে ফেলে এবং অস্ত্র ফেলতে প্রত্যাখ্যান করে।

তারপরে তিন লাখ সৈন্য বনাম ৩০০ সৈন্যের মধ্যে যুদ্ধ সৃষ্টি হয় । এখন এই যুদ্ধে স্পার্টানরা জয়ী হতে পারে নাকি দাসত্ব স্বীকার করে নেয় এটার জন্য আপনাকে সম্পূর্ণ মুভিটি দেখতে হবে ।

চাইলে নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

লিংক:

Click Here To Download Movie

এটা আমার কাছে অসাধারণ লেগেছে আর যেহেতু সত্য কাহিনীর ওপর নির্মিত তাই দেখার আগ্রহটা অনেক বাড়িয়ে দিয়েছিল । আশা করি আপনাদেরও ভালো লাগবে।

Exit mobile version