সাম্প্রতিক করোনা পরিস্থিতি কারণে বিকাশ তাদের কিছু সেবা আপডেট নিয়ে এসেছে!

আগে প্রিয় নাম্বার ছাড়া অন্য যে নাম্বারে সেন্ড মানি করলে ফি কাটত ৫ টাকা করে এছাড়া যে কোনো ধরনের পে-বিল করলে টাকার পরিমাণ এর উপর চার্জ কাটত। সাম্প্রতিক সময় তা লিমিট এর উপর ফ্রি করে দিয়া হয়েছে।

সেন্ড মানি


এখন প্রিয় জন এর নাম্বার ছাড়াও যে কোনো নাম্বারে ০.০১ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করতে পারবেন ফ্রিতে প্রতি মাসে ৪০,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি ফ্রি করা করা যাবে। সাথে প্রিয় নাম্বার গুলতেও সেন্ড মানি করতে কোনো চার্জ প্রযোজ্য হবে না।
প্রিয় নাম্বারে সেন্ড মানি করার নিয়ম জানতে এখানে ক্লিক করুন

পে-বিল


এখন বিকাশ অ্যাপ বা *247# ডায়াল করে মাসে প্রথম বার যে কোনো ২টি পে-বিল (বিদ্যুৎ, পানি, গ্যাস ও টেলিফোন) পরিশোধ করতে পারবেন কোনো চার্জ ছাড়াই! আর পে-বিল করলেই পাচ্ছেন সার্ভিস চার্জের সমপরিমাণ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন (মাসে ২বার)। অফারটি চলনবে আগামি ৩১ মে, ২০২১ পর্যন্ত।

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন।

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

ধন্যবাদ

2 thoughts on "(বিকাশ আপডেট পোস্ট) এখন বিকাশ এ প্রিয় নাম্বার ছাড়াও অন্য যেকোনো নাম্বারে সেন্ড মানি করেন ফ্রিতে এবং পে বিল ও করে ফ্রিতে আর নিয়ে নিন ক্যাশব্যাক!"

  1. JonyKar2 Contributor says:
    Hum, Nagad er moto hosce aste atse.


  2. MD Samim Contributor says:
    ভাই গত একমাস যাবত আমি bkash অ্যাপে লগইন করতে পারতেছি না.

    শুধু বিকাশের লোগোটা নড়াচড়া করে অন্য কিছু দেখায় না বা ভিতরে যায় না লগইন করার কোন অপশন আসে না কি করতে পারি

Leave a Reply