অভিনয়ে  : শ্যামল মাঊলা,ফারহানা হামিদ,অহনা রহমান, হিন্দোল রায়, শাহেদ আলী, উজ্জল মাহমুদ, আমানুল হক হেলাল, কাজল সুবর্ন, শাহজাহান সম্রাট, নীরঞ্জন নীরু

পরিচালক: সুমন আনোয়ার

রেটিং : ৫/১০

নির্মাতাঃ সুমন আনোয়ার।

নির্মাতা প্রতিষ্ঠান:Binge

সময় :১:৩৫:০০ মিনিট (সম্পূর্ণ সিরিজ)

রিভিউ:

এ্যাকশন, থ্রিলার, সাসপেন্স এই তিনের সমন্বয়ে সুমন আনোয়ার নির্মিত ওয়েব সিরিজ সদরঘাটের টাইগার। পুরাণ ঢাকার ক্যাডার পলিটিক্সের ওপর ভিত্তি করে নির্মিত ওয়েব সিরিজটি। যৌনকর্মী লাইলীর প্রেমে পরে জাহাজশ্রমিক টাইগার। টাইগারের প্রেমের প্রস্তাবে সারা দিয়ে লাইলী স্বপ্ন দেখে পতিতার জীবন ছেড়ে টাইগারের সাথে সংসার শুরু করার। ঠিক সেই সময়ে তার খদ্দের এলাকার প্রভাবশালী জাবেদ কমিশনার প্রতিপক্ষের হাতে খুন হন তার সামনেই। সাক্ষী হতে পারেন ভেবে তাকেও তৎক্ষনাৎ খুন করার চেষ্টা করে খুনিচক্র। ততক্ষণে সে পালিয়ে যায় প্রেমিকের কাছে। তাকে হত্যার উদ্দেশ্যে পিছু নেয় প্রতিপক্ষ কালাম কমিশনারের লোকজন। একই ভাবে মামলার প্রধান সাক্ষী হিসেবে লাইলীর পিছু নেয় জাভেদ কমিশনারের লোকজন এবং গোয়েন্দা পুলিশের সদস্যরা। এর জের ধরে একের পর এক খুনের ঘটনা ঘটতে থাকে এলাকায়। যার শেষ পরিণতি একসঙ্গে দুজনের মৃত্যু। ওয়েব সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্যামল মাওলা এবং লাইলীর ভূমিকায় অভিনয় করেছেন ফারহানা হামিদ।ওয়েব সিরিজটির পরিচালক সুমন আনোয়ার বলেন, মূলত টেলিভিশনের লম্বা সময় একটা লিমিটেড স্পেসের গল্প বলতে বলতে আমরা সবাই আসলে ক্লান্ত। আমি ইট কাঠ শহরের বাইরে আপামর বাংলাদেশের একটা রুরাল গল্প নিয়ে বহুবার দর্শকের সামনে হাজির হয়েছি দর্শকও গল্পকে ভালোবেসে একাত্ম হয়েছে আমাদের সাথে।তারপরও আমি মুক্তভাবে গল্প বলার স্পেস খুজছিলাম পাশ্চাত্যের মতো।

 

সদরঘাটের টাইগার আনসেন্সরড’ গল্প বলার সেই স্পেসটা তৈরি করে দিয়েছে ।এছাড়া ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন অহনা রহমান, হিন্দোল রায়, শাহেদ আলী, উজ্জল মাহমুদ, আমানুল হক হেলাল, কাজল সুবর্ন, শাহজাহান সম্রাট, নীরঞ্জন নীরু, ইকতারুল প্রমূখ সম্প্রতি অনলাইন সাইট বিঞ্জএ ওয়েবসিরিজটি প্রকাশ হয়।

সদরঘাটের টাইগার’ সিরিজটি নিয়ে অনেকেই সমালোচনা করেছেন
কারণ সিরিজে অতিরিক্ত অশ্লীল ভাষা ব্যবহার করা হয়েছে । আমি নিজে অনেক ভারতীয় ওয়েব সিরিজ দেখছি। কিন্তু এতোটা অশ্লীল ভাষা ওরা ব্যবহার করে না।তাছাড়া ‘সদরঘাটের টাইগার’ সুন্দর একটি গল্পে নির্মিত হয়েছে।তবে ‘টাইগার’ চরিত্রটি ফুটিয়ে তুলতে পারেনি ডিরেকটর । নামের সাথে চরিত্রে মিল রাখতে পারে নি ।আর সিনেমাটোগ্রাফি নিয়ে বরাবরই একটা প্রশ্ন থেকে যাচ্ছে এখানে।

আর একশন সিন গুলোও একদম বাজে ভাবে উপস্থাপন করা হয়েছে।আর ইনডোর সেট গুলো ঠিক থাকলেও বাইরের সেট গুলো আরেকটু গুছিয়ে নিলে ভালো হতো।

আর মূল চরিত্রের অভিনয় গুলো ঠিক ঠাক হলেও অন্যান্য চরিত্র গুলো নিয়ে আরো মনযোগী হলে দর্শক তৃপ্ত হতো।

যারা এখনো দেখেনি তাদের জন্য ডাউনলোড লিংক দিলামঃ

Download In 720P

10 thoughts on "সদর ঘাটের টাইগার (2020) বাংলা ওয়েব সিরিজ রিভিউ এবং সাথে HDRip ডাউনলোড লিংক"

  1. Uzzal Mahamud Uzzal Mahamud Author says:
    এই সিরিজ এ কিন্তু আমি আছি.?


    1. Daud Daud Author Post Creator says:
      কই আপনেরা তো দেখলাম না।।।।
  2. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author says:
    অনেক আগেই দেখছি।কিছু ডায়লগ মনে রাখার মতো 🤣🤣
    1. Daud Daud Author Post Creator says:
      কথা সত্য বলছেন
  3. Likee King Oviraj Likee King Oviraj Contributor says:
    The Return Of Rajmahal Movie Nia Trickbd Te Post Den
    1. Daud Daud Author Post Creator says:
      Movie Deksen???
  4. Akas Seikh Akas Seikh Contributor says:
    🎲🎲🎲 Board Kings গেমসটি দয়াকরে মোড করে শেয়ার করুন।
    🎲🎲🎲 Roll গুলো যেনো ফ্রী পাওয়া যায়, দয়াকরে মোড করুন।
    1. Daud Daud Author Post Creator says:
      Ekhane Free fire er shate relation ki???
  5. JaMil Contributor says:
    অনেক আগেই দেখছি..
    রমজান মাসে না দিলে ভালো হইতো..!?
    1. Daud Daud Author Post Creator says:
      Thanks…..

Leave a Reply