Mortal Kombat 2021 Movie Spoiler Review:

.

Honestly মুভিটা Enjoyable ছিল। অনেক Fun ছিল, Blood, Violence আর Fatality ছিল।

এই মুভির বেস্ট পার্টগুলা ছিল এশিয়ান চাইনীজ-জাপানীজ কাস্টিং, Flawless Victory, ভায়োলেন্ট অ্যাকশন, ব্যাকগ্রাউন্ড মিউজিক স্কোর, Sub-Zero, Kano, Kung Lao, Scorpion, Liu Kang আর Raiden।

 

শুরুটা কিন্তু ভালোই ইমোশনাল জার্নি দিয়ে শুরু হয়েছিল, মানে Scorpion আর Sub-Zero এর যে মধ্যকার শত্রুতাটা।

ডিরেক্টর আসলে Mortal Kombat গেইমের মর্মটা বুঝার কিছুটা চেষ্টা করছে যেখানে ব্লাড, ব্রুটাল, ভায়োলেন্স থাকতেই হবে।

সেটাই লাইভ অ্যাকশনে আনার যথেষ্ট চেষ্টা করছে, and Thats Ok for Me। আর Easily আমার Favourite Fatality ছিল ওই Kung Lao তার মাথার ধারালো টুপি দিয়ে Nitara কে দুই টুকরা করে দেওয়ার সিনটা, সেটাই বেস্ট সুপার মুভ ছিল।

 

যেন ভিডিও গেইম থেকেই তুলে আনছে মনে হবে। আর Joe Taslim এর Sub-Zero নিয়ে আর কি বলবো, পুরা Bloody Scary Acting, Such a Perfect Sub-Zero?।

এটা তো এখন Clear যে, Video Game এর মতই হুবহু মুভিতে ঠিক Scorpion এখানে Bi-Han/Sub-Zero কে মার্ডার করছে। এটার থেকে বুঝা গেছে পরের পার্টে এই Bi-Han কে Noob Saibot হয়ে ফিরে আসতে দেখা যাবে।

ওয়ার্নার ব্রাদার্স অলরেডী ঘোষণা দিছে তারা আরো চারটা Mortal Kombat মুভি আনতে চলেছে। তাই এখন তো সবে মাত্র শুরু, তাই কোনমতে Ok, আর শেষের দিকে পোস্টারে Mortal Kombat এর ফ্যান ফেভারিট মেজর কেরেক্টার “Johnny Cage” এর হিন্ট দিছে। তাহলে হয়তো পরের পার্টেই Johnny Cage কে বেশী ফোকাস করা হবে।

আর মুভিতে Kano চরিত্রটাই বেশী বিনোদন দিছে। মেইন ভিলেন বলতে গেলে Shung Tsung আর Sub-Zero রাই ছিল। অন্তত লাইভ অ্যাকশনে আবারো Shung Tsung এর গেইমের মতো “Your Soul is Mine” আইকনিক সিনটা দেখতে পেলাম।

 

Kung Lao কে বেশী ইন্টারেস্টিং লাগছে কারণ তার Hat টা খুবই Coolest একটা উইপন। আর Raiden এর Thunder Blast এর সাউন্ড এফেক্টটা বেস্ট ছিল। এখানে Kabal নামের একটা Speedster আছে এইটাও ভালো Funny ডায়লগ দিছে।

 

তারপর Jax এর অরিজিনটা দেখে ভালো লাগছে সে দুইটা বায়োনিক হাত যেভাবে পাইলো আরকি। Sonya Blade এর নায়িকাটা too Hot??। এছাড়া চারহাত ওয়ালা Goro এর সিনগুলা যথেষ্ট উপভোগ্য ছিল। Liu Kang এর Actor টাও দারুণ ছিল, তার আইকনিক দুই পায়ের Flying Kick টা দেখা গেছে?.

.

যাইহোক, এখন মুভির নেগেটিভ দিক হলো WB বেশী কিপটামী তাড়াহুড়া করে মুভিরে কাটছাট করি ছোট বানায় ফেলছে। মেজাজটাই খারাপ হয়ে গেলো, WB পাইছেটা কি?

এত লোভী কেন তারা? ভাবছে হয়তো সস্তা মুভি বানিয়ে বিলিয়ন ডলার কামাই করি ফেলবে, ফকিরা স্টুডিও কোথাকার। মুভির রানটাইম কমপক্ষে আড়াই ঘন্টা বা তিনঘন্টা হওয়া উচিত ছিল, বাজেট ১০০ মিলিয়নের উপরে হওয়া উচিত ছিল, তাইলে আরো একশন সিন দেখতে পারতাম।

আর VFX CGI নিয়ে আমার তেমন অভিযোগ নাই সবই ঠিক ছিল। তবে স্টোরি আরো Strong সিরিয়াস হওয়া উচিত ছিল। অবশ্য ৯৫ মিলিয়ন বাজেট দিয়ে যা দেখাইছে এটাই আপাতত সন্তুষ্ট। মুভিটার সবচেয়ে ভালো দিক একটাই ছিল সেটা হলো R-Rated Brutal Violence আর Flawless Victory, এটা আমি সত্যিই চাইছিলাম কিন্তু সেটাই পাইছি।

 

Overall, এটা Must Watch Movie, Enjoyable, Fun to Watch those Action Sequence। তাই এইসব মিলিয়ে আমি পার্সোনাল রেটিং ৭.৫/১০ দিবো। পারলে আরো বাড়াইতাম যদি তিনঘন্টার হইতো.

.

এর পরের সিকুয়্যালে Johnny Cage আর Noob Saibot থাকবে কনফার্ম। Bi-Han/Sub-Zero মারা যাওয়ার পরেই তার ছোট ভাই Coie Liang তখন 2nd Sub-Zero হয়ে যায়। তাই এই Coie Liang/Sub-Zero কে আনবে শিউর, গেইমের মতোই।

 

তো আশা করতেছি বড় মাপের ভিলেন হিসেবে Shao Khan আর Baraka কেও দেখতে পাবো। সাথে অবশ্যই স্টোরি রাইটিং Improve করা দরকার.

ডাউনলোড করতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন।

Click Here

3 thoughts on "Mortal Combat 2021 মুভি রিভিউ + লিংক"

  1. Random Contributor says:
    great review
  2. Mr_Triple_X Contributor says:
    I hate subzero…..but I like scorpion…..
  3. Limon Sarkar Contributor says:
    Thanks for sharing ☺️

Leave a Reply