#Movie_Review (NO SPOILER)

Name: V (2020)

Genre: Thriller, Action

IMDB rating: 6.6/10

Personal rating: 6/10

Cast: Nani, Aditi Rao Hydari && Sudheer Babu Posani, Nivetha Thomas 

 

শুরুতেই বলে রাখি, আপনি যদি সাইকো কিলার/সিরিয়াল কিলার মুভি ফ্যান না হয়ে থাকেন তাহলে মুভিটা কিছুটা স্লো মনে হতে পারে আপনার (যেমনটা আমার ক্ষেত্রেও হয়েছে)। তবে যতোই যা হোক, বোর হবেন না অন্তত। দেখতে পারেন মুভিটা। সাইকো/সিরিয়াল কিলিং মুভি হিসেবে বেশ সাবলিলই ছিলো কাহিনি। 

 

অভিতেনা এবং অভিনেত্রীঃ মুভিতে লিড রোলে Nani এর সাথে Aditi এর এবং Sudheer এর সাথে Nivetha এর জুড়ি রয়েছে। সবার অভিনয়ই বেশ পারফেক্ট ছিলো। ন্যাচারাল এক্টিং বজায় রাখতে পেরেছে সকলেই। এ নিয়ে কারো কোনো অভিযোগ থাকার কথা না। 

 

গল্পঃ গল্পে তেমন আহামরি কিছু আমার নজরে পড়েনি। সাদাসিধা, তবে ডিরেকশন ভালো ছিলো তাই কারো বোর হওয়ার সম্ভাবনা কম। কিছু কিছু সীন বাড়তি মনে হয়েছে আমার। 

তবে গল্পের মধ্যে যেই জিনিশটা সবচেয়ে বেশি অযৌক্তিক আর অবান্তর ছিলো সেটা হলো নায়ক আর নায়িকার সম্পর্ক তৈরি হওয়া। প্রথম দেখাতেই নায়কগণ নায়িকাগণের সাথে ফ্লার্টিং (খাটি বাংলা ভাষায় লুচ্চামি) শুরু করে দিয়েছিলো নায়িকাগণও এসবেই (লুচ্চামিতে) ফিদা হয়ে প্রেমে পরে গেলো। এতো দ্রুত পছন্দ হয়ে যাওয়া, প্রেমে পরে যাওয়া, ভালোবাসা হয়ে যাওয়া খুবই অযৌক্তিক লেগেছে আমার (তা-ও আবার লুচ্চামির মাধ্যমে প্রেম?)। যা-ই হোক, গল্পের মূল বিষয় যেহেতু সিরিয়াল কিলিং ছিলো তাই এগুলোকে তেমন বিবেচনায় নেওয়া উচিত হবেনা। মূল গল্প ঠিক ছিলো। আবারও বলি গল্প একেবারে সাদাসিধা। 

 

জনরাঃ Thriller হিসেবে সাক্সেসফুল বলাই যায়, কারণ সাইকো/সিরিয়াল কিলিং মুভিগুলো এমনই হয়। কাহিনি একটু স্লো স্লো আগায়, যে কারণে থ্রিল টা একটু কম অনুভব হয়। এই মুভির কাহিনি এতোটাও স্লো আগায়নি বেশ ভালোই ছিলো। Action হিসেবেও যথেষ্ট ভালো হয়েছে, যদিও সিরিয়াল কিলিং মুভিতে action এর তেমন আশা রাখা উচিত না, কারণ Kill তো kill ই। গিয়ে মেরে দিলাম ব্যাস। তবে এই মুভিতে action সীনও দেখতে পাবেন, এঞ্জয় করার মতোই রিয়েলিস্টিক। 

 

VFX, মেকাপ, BGM আর এন্ডিংঃ vfx এর তেমন প্রয়োগ এই মুভিতে নেই, খুবই স্বল্প vfx এর উপস্থিতি দেখতে পাবেন যেগুলো সত্যিই দারুণ ছিলো। একেবারে নিখুঁত বলা না গেলেও, বেশ ভালো ছিলো। মেকাপের ব্যাপারে বলতে গেলে আমি বলবো বেশ ভালোই ছিলো মেকাপ। কিঞ্চিত্ কিছু যায়গায় মেকাপে কিছু খুঁত ধরা যেতে পারে, তবে এতোটাও নোটিসেবল না। মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক এক কথায় দারুণ, অসাধারণ! প্লটের সাথে, জনরার সাথে আর প্রেক্ষাপটের সাথে খুব ভালোভাবেই মিলেছে। আর এন্ডিং এ একটা ক্ষুদ্র টুইট রয়েছে, যেটা আমি ব্যাক্তিগতভাবে খুবই পছন্দ করেছি। 

 

শেষকথাঃ

মুভিটা দেখে সকলেই খুব বেশি এঞ্জয় করবেন এমনটা বলা যায়না (কারণ আমি এতোটাও বেশি এঞ্জয় করিনি)। তবে বোর হবেন না আর দেখা শেষে এইটা বলবেন না যে “ধুর জীবনের ২ ঘন্টা ২০ মিনিট ২৯ সেকেন্ড লস করলাম” এ ব্যাপারে নিশ্চিত। ভালো মুভি, দেখতে পারেন। Happy Watching!

ধন্যবাদ সবাইকে❤️। নিয়মিত মুভি রিভিউ দেওয়ার চেষ্টা করবো। 

 

Download Link: Click Here

 

4 thoughts on "“V” মাস্টারপিস ফুল মুভি রিভিউ এবং হিন্দি ডাউনলোড লিংক!"

  1. Sourav8402 Contributor says:
    Vai…ftp server e hinde dubbed link passi na. Kono ftp link paile diyen
  2. Random Contributor says:
    nice review
  3. Henluca Contributor says:
    It’s a fantastic opportunity to get additional insight into the industry.
    https://octordle3.com

Leave a Reply