? Godzilla vs. Kong (2021)
? IMDb Rating: 6.5/10
? Personal Rating: ♥/10
✨ Genres: Sci-fi, Action.
?️ Language: English, Hindi.
? 93% Google users liked this film

? Movie Review: ?

মনস্টার মুভির দুই আইকনিক মেম্বার গডজিলা এবং কিং-কং যখন একই সিনেমায় মুখোমুখি, তাদেরকে পর্দায় ঠিকভাবে উপস্থাপন বেশ চ্যালেঞ্জের কাজ। প্রায় একশ বছর ধরেই কিং-কং আর গডজিলা চলচিত্রশিল্পে খুবই বিখ্যাত, খুবই আপন দুই দানব।

WB এর মনস্টারভার্স হিসেবেই চিন্তা করি কিংবা একটা স্ট্যান্ডালোন মুভি, Godzilla vs Kong delivers! মুভির প্লাস পয়েন্ট ধুমধাড়াক্কা একশন এবং চোখ ধাঁধানো সিজিআই।

মুভির বেশ কিছু অংশে Stranger Things এর একটা আবহ তৈরির চেষ্টা করা হয়েছে। যা হার্ডকোর ফ্যানদের ভাল লাগলেও অন্যদের কাছে অপ্রয়োজনীয় মনে হতে পারে। এছাড়া Hollow Earth থিওরির সাথে মিল পেয়েছি Journey To The Center of The Earth নামক জুল ভার্নের বিখ্যাত উপন্যাসের সাথে।

সব মিলিয়ে দু ঘণ্টার ভেতর বেশ কিছু সাবপ্লটকে একত্র করে উপাদেয় একটা টাইমপাস মুভি হিসেবে সফল গডজিলা ভার্সেস কং। কমেডি আর একশন মিলে পরিবার নিয়েই দেখার উপযোগী এক হলিউড ছবি।

Download Link

720p Download Link: Click Here To Download

1080p Download Link: Click Here To Download

4K 2160p Download Link: Click Here To Download

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি FilmyBRO ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আর নিত্যনতুন মুভি সবার আগে পেতে FilmyBRO টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ Facebook Group Join Link

আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংকঃ Telegram Channel Join Link

Leave a Reply