চলচ্চিত্রের নামঃ কসাই (২০২১) মুক্তিঃ মে ১৪, ২০২১ অভিনয়েঃ নিরব হোসেন, রাসেদ মামুন অপু, প্রিয়মনি, নওশাবা, ক্রিস্টিয়ানো তম্ময়, ফারহানা খান রিও, এলিনা শাম্মি, তানজীলা হক, শাহীন মৃধা প্রমুখ। পরিচালনাঃ অনন্য মামুন প্রযোজনাঃ সেলিব্রেটি প্রডাকশন্স পরিবেশনাঃ আই থিয়েটার (ওটিটি) কাহিনী এবং চিত্রনাট্যঃ অনন্য মামুন সংলাপঃ পাপ্পু রাজ এবং সোহাগ বিশ্বাস সম্পাদনাঃ হালিম আহমেদ অতিশ চিত্রগ্রহনঃ বিএম নাজমুল সংগীতঃ লিংকন এবং অধ্যায়ন ধর

কাহিনী সংক্ষেপঃ ‘কসাই’ সিনেমার কাহিনী গড়ে উঠেছে বাংলাদেশে বহুল প্রচলিত বিদেশ যাত্রীদের সাথে প্রতারণার গল্প নিয়ে। বিদেশে পাঠানোর নাম করে “Human Trafficing” এর ঘটনা ঘটে থাকে, সেটাকে প্রতিপাদ্য অনন্য মামুন সাজিয়েছেন এই সিনেমার গল্প। সিনেমার গল্পে দেখা যায়, নিজের এবং নিজের পরিবারের একটি ভালো ভবিষ্যতের স্বপ্ন নিয়ে পাঁচ তরুন পাড়ি জমাতে চান বিদেশে। কিন্তু একটি প্রতারক ট্র্যাভেল এজেন্সির খপ্পরে পরে বিদেশ পাঠানোর নাম করে তাদেরকে অপহরণ করে সেই প্রতারক চক্র। উদ্দ্যেশ্য হচ্ছে জিম্মি করে তাদের পরিবারের কাছ থেকে টাকা আদায় করে মেরে ফেলা। অপহরণ করে নিয়ে যাওয়ার সময় উত্তেজনাবশত এই পাঁচ জনের একজনকে মেরে ফেলে প্রতারক চক্রের একজন নুরু, যে নিজেকে নুরু কসাই বলে সম্বোধন করে। অপহরণ করে বাকি চার জনকে ভাঙ্গা উপজেলার একটি চরে বন্দী করে রাখে নুরু কসাই।

এই চারজকে আটকে রেখে তাদের পরিবারকে ফোন করে একটি ব্যাংক একাউন্ট নাম্বার দিয়ে টাকা পাঠাতে বলা হয়। আটক চারজনকে ইতালি যাচ্ছে বলে টাকা পাঠানোর কথা বলতে বাধ্য করে নুরু কসাই। এদিকে বন্দী চারজনের একজন, আবীরের সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর এতে সন্দেহ হলে যে বিষয়টি ডিবি পুলিশকে জানায়। বিষয়টি নিয়ে অবগত হওয়ার পর ডিবি পুলিশ বাকী তিনজনের পরিবারের সাথে কথা বলে এবং তা নিয়ে নিজেদের মত করে তদন্তে নামে। প্রথম ক্লু হিসেবে পাঁচজনের মধ্যে প্রথমে খুন হওয়া সেই তরুণের পরিবারকে জানায়। অন্যদিকে সেই প্রতারক ট্র্যাভেল এজেন্সির মালিক নুরু কসাইকে টাকার জন্য চাপ দিতে থাকে এবং বিষয়টি যে ডিবি পুলিশের কাছে কাছে গেছে সেটা নুরুকে জানায়। এরপর নুরু কসাইয়ের অবস্থান নিশ্চিত হওয়া এবং আটক সবাইকে উদ্ধারে ডিবির প্রচেষ্ঠা নিয়ে এগিয়ে যায় সিনেমা গল্প। ডিবি কি পারবে সবাইকে জীবিত উদ্ধার করতে? নুরু কসাই কি শেষ পর্যন্ত ডিবির হাতে ধরা দিবে? কি হবে সেই প্রতারক ট্র্যাভেল এজেন্সির মালিকের? আবীর সহ বাকিরা কি পারবে পরিবারের কাছে ফিরে আসতে? উদ্বিগ্ন পরিবারের সদস্যদের কাছে দেওয়া ওয়াদা কি রক্ষা করবে পারবেন ডিবি এডিসি নাজনিন? এসব প্রশ্নের উত্তরের সন্ধানে এগিয়ে গেছে সিনেমার গল্প।

কিভাবে দেখবেন: মাএ ২০ টাকায় সিনেমাটি দেখতে পাবেন আইথিয়েটার অ্যাপে।আইথিয়েটার অ্যাপ যদি Install করা না থাকে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

I Theatre Details

I Theatre App – Click Here

For Support – Inbox facebook Page – Click Here

এরকম নতুন নতুন মুভি পেতে আমাদের মুভি সাইটে নিয়মিত ভিজিট করুন

 

2 thoughts on "কসাই (Koshai )বাংলা মুভি এই ঈদে আই থিয়েটার (ওটিটি) প্লাটফ্রমে মুক্তি পেয়েছে 2021"

  1. Villain Contributor says:
    Taka dia dekhar somoy nai,
    Movie ta piracy kore free download link den vai…
  2. Daud Author Post Creator says:
    Eta kono kotha bolen Bhai , Ager Dine manush eider sinema gulu taka diye hole giye dekto …bangla cinema ke bachan ,no priacy ………….

Leave a Reply