চলচ্চিত্রের নামঃ ক্র্যাক (2021)

তারকারা: রবি তেজা, শ্রুতি হাসান, সমুথিরাকানী |

পরিচালক: গোপীচাঁদ ম্যালেনি

আইএমডিবি রেটিং:7.3 / 10

কাহিনী :(রবি তেজা) অন্ধ্র প্রদেশের একজন পপুলার ইন্সপেক্টর যিনি ‘Background’(পটভূমি) শব্দটি একদমই শুনতে পছন্দ করেন না। শঙ্কর রাজ্যের যেখানেই নিযুক্ত হন, তিনি তার এলাকার সমস্ত কুখ্যাত গুন্ডা দের তাদের হাঁটুতে নেমে নিয়ে আনেন। শঙ্করকে যখন Ongole নিযুক্ত করা হলে তখন সেখানের গুন্ডা কাতারি (Samuthirakani) মেরুদণ্ড হীন ভাবে এক পুলিশ অফিসার কে খুন করে এবং শঙ্করকে ক্রুদ্ধ করে তোলে। পোথুরাজু বীরা শঙ্কর এবং কাতারির মধ্যে বিরোধ কীভাবে আরও খারাপ হয়ে উঠেছে এবং সেটা কি পর্যায়ে চলে গেছে তাই হলো Krack Movie এর মূল কাহিনী। তবে মুভিটিতে তিনটি প্লট রয়েছে। তবে প্রতিটি কাহিনির একটি ছোট কারন রয়েছে যেটা আসলেই অনেকটাই আকর্ষণীয় ।

রিভিউ:প্রতিটি মুভিতে পুলিশ চরিত্র গুলো প্রায়শই নির্মম পুলিশিং দিয়ে স্টাফ দিয়ে করা হয় এবং এই মুভিটিও তার ব্যতিক্রম নয়। তবে পরিচালক  গোপীচাঁদ ম্যালেনি সফলভাবে মুভিটিতে নতুন উপাদান যুক্ত করেছেন এবং এটি কোথাও আপনি একই পুরানো মুভি গুলোর মতো পাবেন না।একদম নতুন ধাচের মুভি। মুভিটি শুরু হয়েছিল একজন সুখী স্বামী(রবি তেজা) , স্ত্রী (শ্রুতি হাশান) এবং ছেলের সাথে জীবন উপভোগ করার মাধ্যমে। পারিবারিক দিকটি অত্যন্ত আকর্ষনীয় ভাবে তুলে ধরা হয়েছে এবং বিবাহিত দম্পতির মধ্যে রোম্যান্সটিও অসাধারণ ভাবে লেখা হয়।

তবে মুভিটিতে খুবই সংক্ষিপ্ত  রোম্যান্স রয়েছে এবং মুভিটি আস্তে আস্তে দেখায় যে শঙ্কর তার অপরাধী ও গুন্ডাদের সাথে আচরণ করার ক্ষেত্রে কত নির্মম কাজ করতে চলেছে।জয়ম্মা (ভারালক্ষ্মী সারথকুমার)মুভির একজন নিষ্ঠুর মহিলা হিসেবে অভিনয় করেছেন। কারণ তেলেগু সিনেমায় তাঁর মতো নিষ্ঠুর মহিলা প্রতিপক্ষের সন্ধান পাওয়া অনেকটাই বিরল। মুভিটিতে Katari র একটি বিশেষ দিক রয়েছে যেটা ব্যাখ্যা করে যে প্রতিটি প্রতিদ্বন্দ্বী এই ছবিতে কোনও চরিত্রের চেয়ে কম নয়। মুভিটির অন্য উল্লেখযোগ্য এবং ভীতিজনক অংশ হ’লভেটাপ্লেম গ্যাং, যারা তাদের মধ্যে নিষ্ঠুরতা ও হিংস্রতা বজায় রাখার জন্য গাধার রক্ত পর্যন্ত পান করে। যেটা আসলেই ভয়ংকর।

মুভির পারফর ম্যান্সের কথা যখন আসে,রবি তেজা সবসময়ই তার নিজ যায়গায় ফিরে এসে প্রমাণ করেছেন যে তাঁকে কেন মহারাজ বলা হয়ে থাকে। মুভির অন স্ক্রিনে কম সময় থাকা সত্ত্বেও শ্রুতি হাসান এর প্রতিভা ভালভাবে মুভিতে কাজে লাগানো হয়েছে। অন্য অভিনেতারাও তাদের কাজটি সঠিকভাবে করেছেন।

 

ক্র্যাক  মুভিটি – এই বছর এর একটি দুর্দান্ত শুরু হিসেবে ধরা হবে। এটি একটি ব্লক বাস্টার মুভি।

এই সিনেমা Google Drive শেয়ার করা হয়েছে, খুব অল্প সময়ে ডাউনলোড করে দেখতে পারবেন।

যারা এখনো দেখেনি তাদের জন্য ডাউনলোড লিংক দিলামঃ Download In 720P Quality Google Drive

এরকম নতুন নতুন মুভি পেতে আমাদের মুভি সাইটে নিয়মিত ভিজিট করুন

9 thoughts on "ক্র্যাক (2021) তেলেগু মুভি রিভিউ সহ এবং হিন্দি ডাবড লিঙ্ক"

  1. rokibbws Contributor says:
    Hindi dubbed bollen kan
    1. Daud Author Post Creator says:
      Dual Audio [Hindi +Telugu] Hindi Dubbed select kore dekte hobe
  2. Khairul Islam Contributor says:
    Fake only Telugu voice ase…hindi dubbed nai
    1. Daud Author Post Creator says:
      How to play Dual Audio Movie ??? Serach Youtube????
  3. Khairul Islam Contributor says:
    Vai dual audio nai oikhane just telegu ase…apnar onk movie to dekhlam dual ase but aitate nai
    1. Daud Author Post Creator says:
      movie reqesut group telegram nock den…. inbox me
  4. Khairul Islam Contributor says:
    Link den vai
  5. শুধু এড আসে, ডাউনলোড করবো কিভাবে

Leave a Reply