Peninsula: Train to Busan 2
জনরাঃ হরর/থ্রিলার
আইএমডিবিঃ ৫.৫/১০
পার্সোনালঃ ৮.৫/১০
ভাষাঃ সাউথ কোরিয়া এবং হিন্দি ডাব

(হালকা স্পয়লার)

ট্রেইন টু বুসান প্রেজেন্টস পেনিনসোলা হচ্ছে ট্রেইন বুসানের সিক্যুয়াল। প্রায় সবাই জানি যে- ট্রেইন টু বুসানকে বিশ্বের সবচাইতে সেরা জম্বি মুভি বলা হয়ে থাকে। এর অবশ্য কারণও রয়েছে। অসাধারণ থ্রিলিং, ডাইরেকশন, হরর এবং সবার চোখে পানি এনে দেওয়ার মতো ইমোশন তো রয়েছে।


তবে, ট্রেইন টু বুসান যেকারণে এখনো পর্যন্ত ক্রিটিকসদের অন্তরে জায়গা করে নিয়েছে তা হলো- ইমোশন। কিন্তু, এদিক দিয়ে পেনিসুলা সামান্য পিঁছিয়ে। ইমোশন যে ছিল না তাও কিন্তু না। কিন্তু, অ্যাকশনের দিক দিয়ে পেনিসুলা ছিলো একদম মাস্টারক্লাস।

আর, জুনয়ির গাড়ি চালোনো দেখে তো আমি তার প্রমে পড়ে গেছি। এরকম কেউ গাড়ি চালায়। পুরো সব জম্বিগুলোকে একদম পিপড়ার মতো পিসে দিয়েছে।

আর, ইয়ুজিনের কথা কী বলবো! জম্বিগুলোকে নিয়ে সে রীতিমতো যে মশকরা শুরু করে দিল। পুরো জম্বি মহলকেই যেন মজার খোরাক বানিযে দিল একটা খেলনার গাড়ি দিয়ে।

সর্বশেষ বলতে চাই, মুভি কিন্তু যথেষ্ট ভালো ছিলো। ইমোশনের দিক দিয়ে পিঁছিয়ে রয়েছে তা আগেও বলেছি। তবে, ডিরেক্টর সাহেব ইমোশনের জায়গাটা অ্যাকশনের দিক দিয়ে পূরণ করার চেষ্ট করেছে।

Download Link

720p Download Link: Click Here To Download

1080p Download Link: Click Here To Download

4K Download Link: Click Here To Download

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি FilmyBRO ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আর নিত্যনতুন মুভি সবার আগে পেতে FilmyBRO টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ Facebook Group Join Link

আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংকঃ Telegram Channel Join Link

5 thoughts on "ডাউনলোড করে নিন Peninsula ওরফে Train To Busan 2 এর হিন্দি ডাব |"

  1. Ganesh Contributor says:
    Trickbd YouTube Video কিভাবে দেয় ভাই।


    1. Rasedul Hasan Rasedul Hasan Contributor says:
      আইফ্রেম ব্যাবহার করে দেয়া যেতে পারে…
  2. Bijoy Bijoy Contributor says:
    Have small size bro ?

Leave a Reply