হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। অনেকদিন পর আজকে পোস্ট লিখতে বসলাম। চলুন শুরু করা যাক।

আজ আমি আপনাদের সাথে war movie review শেয়ার করব । কাহিনী টা ছিল দেখার মতো। ইন্ডিয়ান টিপিক্যাল টেরোরিজম নিয়ে কাহিনী। ওদের মুভি গুলো শুধু দেশপ্রেম নিয়েই হয়। সেখানে কিছু টেরোরিস্ট থাকবে। আর থাকবে কিছু আর্মি/পুলিশ এরা। এই এক কমন কাহিনী সব মুভিতেই। এই মুভি তেও ব্যতিক্রম নয়। তো টাইগার আর ঋত্বিক হলো ইন্টিলিজেন্স অফিসার। এখন ঋত্বিক বড় অফিসার। বড় বড় মিশনে যায়। আর টাইগার মাত্র নতুন আসলো। টাইগারের স্যার হচ্ছে ঋত্বিক। এখন তাদের কে টেরোরিস্ট ধরার জন্য পাঠানো হবে। সেজন্য ঋত্বিক কিছুদিন টাইগার কে ট্রেনিং দিবে।তো তার পরে পাঠানো হয় মিশনে। এর পরে বাকি টা জানার জন্য দেখতে হবে মুভিটি।
আর যেহেতু এটা অ্যাকশন মুভি তাই প্লট খুব বেশি ভালো হবে আশা করা বোকামি। তবে War মুভির কাহিনী বাকি ইন্ডিয়ান মুভির তুলনায় ভালো। অভিনয় এর কথা বললে ঋত্বিক তো বরাবরের মতন পারফেক্ট। আর এই মুভিতে মনে হয় টাইগার সবচেয়ে ভালো অভিনয় করেছে। তার অভার অ্যাক্টিং আর লাফালাফি অন্য সব মুভির তুলনায় কম ই ছিলো। টিম ওয়ার্ক হিসেবে সবাই ভালোই করেছে বলতে হয়। বিশেষ করে ঋত্বিক যখন প্লেন থেকে নামে সেই সিন টা পুরাই অস্থির ছিলো। তবে কিছু প্লট হোল আছে। অনেক কাহিনী বোঝা যায় নি ঠিকঠাক মতো।
এবার আসি অ্যাকশন নিয়ে। তবে আগে কিছু কথা বলে নেই। প্রথমেই বলতে হবে এটা ইন্ডিয়ান মুভি। আপনি যদি হলিউডের মুভির সাথে তুলনা করেন তাহলে ভুল হবে। লাইক হলিউডের নরমাল অ্যাকশন মুভির বাজেট ১০০০ কোটির কাছাকাছি থাকে। আর এই WAR মুভির বাজেট মাত্র ২০০ কোটি। আপনারে তুলনা করতে হবে ইন্ডিয়ান কিছু মুভির সাথে। আর সেদিক থেকে তুলনা করলে অ্যাকশন অবশ্যই ভালো। অ্যাকশন সিন গুলাও ভালো ছিলো। নরমাল মাসালা মুভির তুলনায় তো হাজার গুন ভালো। দর্শকদের অনেক ইচ্ছা ছিলো টাইগার আর ঋত্বিক কে একসাথে দেখবে । পরিচালক সেই ইচ্ছা পূরণ করেছে। আর দুই জনই নিজের জায়গায় ভালোই অ্যাকশন দেখিয়েছে।

তাই আর দেরি না করে দেখে ফেলুন এই চমৎকার মুভিটি। বোরিং হবার সুযোগ নেই একদম। এক মিনিট ও টেনে দেখতে হবে না এই আশ্বাস দিতে পারি ।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।
আর প্লিজ যদি এই পোস্টটি আপ্নার একটু হলেও উপকারে আসে, তাহলে প্রতিদান হিসেবে দয়া করে আমার youtube channel টা subscribe kore দিন।


আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।






6 thoughts on "আপনি কি বলিওডের একশান মূভি লাভার ?? তাহলে পোস্ট টি আপনার জন্যই । দেখে নিন war মূভির review"

  1. JonyKar2 Contributor says:
    মুভি লাভার? আপনার তো স্পেসিফিকভাবে বলা দরকার যে আপনি কি বলিউডের অ্যাকশন মুভি লাভারস
    1. Prottoy Saha Contributor Post Creator says:
      done
  2. Astar TECH Author says:
    Lol post.
    Ai movie ka dakhanai vai
  3. Tangible Belal Contributor says:
    Ato late a review dile hbe
  4. NABiD BHAi Author says:
    First Realese Er Time Ai Dekh C
  5. ডাউনলোড লিংক কই?

Leave a Reply