আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই? আশা করি আলহামদুলিল্লাহ ভালোই আছেন। টাইটেল দেখে বুঝেই ফেলেছেন হয়তো এই পোস্টের টপিক কি। হ্যাঁ, এই পোস্টে আমি কথা বলবো এমন ১০ টা ওয়েবসাইট নিয়ে যেগুলো থেকে আপনারা নিশ্চিন্তে Mod/cracked/unlocked Apps & Games পেয়ে যাবেন। সবগুলো সাইট নিয়ে লিখতে অনেক সময় লেগেছে। তাই আশা করছি না পড়ে গেলেও, অন্তত কোনো নেগেটিভ কমেন্ট করবেন না। চলুন, শুরু করা যাক।

10) Apkdone

🔥site link : www.apkdone.com

Google এ কোনো mod game/app এর সার্চ দেওয়ার সাথে সাথে এই ওয়েবসাইটটি পাবেন না সেটা আমি কোনো ভাবেই বলতে পারবো না। কারন আপনি যদি গুগলে কোনো গেম বা এপ্লিকেশনের ক্র‍্যাক ভার্সন/Mod version খুজার জন্যে সার্চ দেন তবে সার্চ রেংকিং-এ এই ওয়েবসাইটটি আপনি খুজে পাবেনই। আমি এই সাইট থেকে অনেক এপ্লিকেশন আর গেম ডাউনলোড করেছি। আর এই সাইটটি ভালোই কাজ করে। তাদের গেম এপ্লিকেশন আর গেমসগুলোর কালেকশন খুবই ভালো। আপনি অবশ্যই এখানে Mod/cracked version পাবেন বেশিরভাগ গেম/এপ্লিকেশনের। বিশেষ করে latest গুলোর তো পাবেনই। কিন্তু বেশি পুরোনো হলে না-ও পেতে পারেন। তবে এখানে যে সব পাবেন এমন না। অনেক গেম/এপ্লিকেশনই পাবেন না। কারন এখানে যে Mod গুলো আপলোড করা হয় সেগুলো frequently used apps আর games এর। তাই আপনারা যদি এখানে এসে সার্চ করে কোনো গেম/এপ্লিকেশন না পান তবে আমাকে দোষারোপ করতে পারবেন না। আমি এই সাইটটি আমার লিস্টে রেখেছি কারন এখানে থাকা mod গুলো কাজের।

9) Apkmody

🔥site link : www.apkmody.io

এই সাইটটিও আগের মতো গুগলের সার্চ রেংকিং-এ অনেক আগে আসে। কিন্তু এই সাইটটি আগের থেকে একটু Better।
কেন বলছি?
এই সাইটে আপনারা ভিসিট করে দেখলেই বুঝতে পারবেন আমি কেন এই কথা বলছি। এই সাইটের কালেকশন আগেরটার থেকে যথেষ্ট ভালো আছে। আর তাছাড়া এখানে অনেক ভালো ভালো গেম আর এপ্লিকেশন এর Mod গুলো আপনারা পেয়ে যাবেন। কাজ করে বলেই লিস্টে এড করেছি। তাই এ নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। তবে একটা কথা আমার বলতে ইচ্ছা করছে। এই সাইটের ডিজাইনটা আমার বেশ ভালো লাগে। কারন এই সাইটের মিনিমালিস্টিক লুক ও সুন্দর ডিজাইন আপনাকাকে ফ্রেশ একটা Vibe দিবে। ডেভেলপাররা অনেক সুন্দর করেই সাইটটাকে সাজিয়েছে। এই সাইটে আমি যেরকমের নতুন নতুন ভালো ভালো গেমস গুলো দেখেছি তা আমার কাছে প্লে-স্টোর থেকে ভালো লেগেছে। তাছাড়া সবগুলোরই mod version তো থাকছেই। তাই আমি recommend করবো এই সাইটকে। আগেরটার মতই এখানে latest apps/games গুলোকে প্রাধান্য দেওয়া হয় বেশি।

8) Techbigs

🔥 site link : www.techbigs.com

আগের দুটি সাইটের মতো এটাও সার্চ রেংকিং এ ভালো পজিশনেই আছে। এখানেও আপনারা ভালো কালেকশনই পাবেন। mod version তো পাবেনই তার সাথে অনেক Tricks ও পাবেন এই সাইটে। হ্যাঁ এই সাইটে শুধু mod apps and games না তার সাথে অনেক ভালো ভালো tricks ও শেয়ার করা হয়। এর সাথে আবার news ও শেয়ার করা হয়। সাইটের ডেভেলপাররা অনেক সুন্দর করেই সাইটটাকে ডিজাইন ও ডেভেলপ করেছে বলা যায়। সাদা কালোর ভিতরে ডিজাইনটা দেখতে অনেক সুন্দরই লাগে। আর এর mod গুলোও ভালোই কাজ করে। আমি নিজে ডাউনলোড করে দেখেছি।

7) Androidgamegratisan

🔥 site link : androidgamegratisan.blogspot.com

আমি জানি আপনারা কি ভাবছেন। ভাই এই সাইটের নাম উচ্চারন করতে গিয়েই তো আমার দাত পড়ে যাবে। না ভাই, আপনার দাতের কিছুই হবে না। এটাকে (.com domain) এ কেনো নেওয়া হয়নি তা আমি জানি না। তবে এই সাইটের অনেক পুরোনো ভিজিটর আমি। ভাববেন না এই সাইটটি নতুন তৈরী করা হয়েছে। একদমই না। আমি এই সাইট ৪-৫ বছর আগেও ভিসিট করতাম। এই সাইটকে আমি অনেক লোককে recommend করেছি। এর পিছনে কিছু কারন আছে। এখানে আপনারা পুরোনো গেমগুলো পাবেন অবশ্যই। যারা gta এর android এ release হওয়া গেমগুলো খুজছেন তারা এই সাইটে দেখতে পারেন। যারা gta sa lite বা highly compressed ফাইলগুলো খুজছেন তারাও এই সাইটে সব পেয়ে যাবেন।
একটা সমস্যা হচ্ছে এই সাইটের ভাষা রাশিয়ান। যদিও এখানে Translate এর একটা option আছে। তবুও এটা খুব কাজের না। যারা chrome/brave এই টাইপের ব্রাউজার ব্যবহার করেন তারা ট্রান্সলেট করে নিতে পারেন। তবে এখানে Translate করার মতো তেমন কিছুই নেই। Main কথাগুলো ইংলিশেই পেয়ে যাবেন। যেমনঃ Download button, কোন কোন ফোনে গেমগুলোকে টেস্ট করা হয়েছে ইত্যাদি। এটাকে লিস্টে রাখার কারন হচ্ছে এখানে পুরোনো গেমগুলো আর gta সহ modern combat থেকে শুরু করে এমন ভালো গেমগুলো যা প্লে-স্টোরে আর পাওয়া যায় না সেগুলো এখানে পেয়ে যাবেন।

6) Andropalace

🔥 site link : www.andropalace.org

এই সাইটটিও আমি androidgamegratisan এর মতো অনেক বছর আগে থেকেই ব্যবহার করে আসছি। এই সাইটের কালেকশন মোটামুটি বলা যায়।  খুব বেশি কমও না আবার বেশিও না। তবে এখানে আপনারা যে mod গুলো পাবেন সেগুলো অবশ্যই কাজ করবে। যে গেম গুলো প্লে-স্টোরে নেই সেগুলোও এখানে পাবেন। একটা সময় ছিল যখন আমি গেম ডাউনলোড করতে গেলে সবার আগে এই সাইটে আসতাম।  কিন্তু কালের বিবর্তনে এই সাইটের যে কি হলো আল্লাহ জানে। যাই হোক, সময়ের সাথে অনেক কিছুই পালটে যায়। তবুও আপনারা চেক করতে পারেন। ভালো একটা সাইট।

5) 5play

🔥 site link : www.5play.ru

এই সাইটটিকে লিস্টে রাখার অনেক কারন আছে। প্রথমতো, এখানে নতুন পুরাতন প্রচুর গেম পাবেন। তার সাথে Apps & News এগুলোও পাবেন। Mod ও পাবেন। অনেক গেমগুলোর mod apk গুলো অন্যান্য সাইট থেকে ডাউনলোড  করলে কাজ করে না। কিন্তু এই সাইটের গুলো কাজ করবেই। আমার যখন কোনো পুরোনো গেমের Apk কাজ করে না তখন আমি ইউটিউবে সবার আগে তার সলিউশন বের করতে যাই। আমি এমন অনেক ইউটিউব ভিডিও দেখেছি যেখানে এই সাইটের লিংক তারা দিবেই। কারন এই সাইটের apk গুলো আসলেই কাজ করে। এই সাইটের ডিজাইনের কথা কি বলবো? এই সাইটের ডিজাইন দেখলে আলাদা এক শান্তি অনুভূত হয় 😅😅। না থাক মজা করবো না। সত্যি কথা বলতে কি এখানে আপনারা Top 100 এর লিস্ট পেয়ে যাবেন যেখানে আপনারা তাদের টপ ১০০ গেমের লিস্ট পাবেন। এছাড়াও এই সাইটকে অনেক সুন্দরভাবে ডেভেলপ করা হয়েছে। আগের সাইটগুলোতে যা পাবেন না এখানে পাবেন শিওর থাকেন।

4) Android-1

🔥site link : www.an1.com

আমার পছন্দের একটা সাইট। এই সাইট থেকে আমি প্রচুর Mod games ডাউনলোড করেছি। কোথা থেকে জানি শুনেছিলাম এই সাইটের mod গুলো এই সাইটের যে owner রা আছে তারা নিজেরা তৈরি করে। আদৌ এটা সত্যি কি না বলতে পারবো না। কিন্তু আমার একটা বিশ্বাস আছে এ কথাতে। কারন এই সাইট থেকে ডাউনলোড করে আমি কোনোদিনও নিরাশ হইনি। Mod গুলোও অন্যান্য সাইটগুলো থেকে unique আর অনেক ভালোই কাজ করে।
এই সাইটকে বর্তমানে এত সুন্দর করে ডিজাইন আর ডেভেলপ করা হয়েছে যে এর প্রশংসা না করে আপনি পারবেন না। এক কথায়, সিম্পলের ভিতরে গর্জিয়াস। এখানে Tips & Tricks, News, Apps,  Games অনেক কিছুই আপনারা পাবেন। তার সাথে এখানে বিভিন্ন Category করা আছে আলাদা আলাদা Games এর জন্যে। শুধু Games না, Apps গুলোর জন্যেও ভালো ভালো Mod তারা provide করে। আর সেগুলোর জন্যেও আলাদা আলাদা category দেওয়া আছে। গেমসগুলোর Category এর একটা লিস্ট দিলাম। দেখে নিন।
1) Action
2) Cards
3) Arcade
4) RPG
5) Shooter
6) Casual
7) strategy
8) simulations
9) sports
10) race
11) quests
12) logical
13) adventure
14) music
15) role playing
16) Desktop

এই সাইটের কালেকশন জানতে চান?
এই সাইটে মোট ৩৩১৭+ গেমসের কালেকশন আছে। আপনি ১ বছরেও এতগুলো গেম খেলে শেষ করতে পারবেন না 😂😂। পারলেও congrats! আপনি তাড়াতাড়ি Guinnessbook এ নাম লিখাতে দৌড় দিতে প্রস্তুত। যাই হোক, বুঝতেই পারছেন এখানে Mod games তো পাচ্ছেনই তার সাথে mod apk সহ অনেক বড় কালেকশন পাচ্ছেন। তাই এই নিয়ে চিন্তা করার প্রয়োজন নেই।
আমি এই সাইট অনেক দিন ধরে ব্যবহার করে আসছি।

💣 এখন আমি যে দুটি সাইটের কথা বলবো এ দুটি সাইটের কথা প্রায় অনেকেই জানেন। 💣

3) Revdl

🔥site link : www.revdl.com

এই সাইটে আপনারা নতুন + পুরাতন প্রচুর গেমস, এপ্লিকেশন পাবেন। প্রচুর মানে প্রচুর। এমন এমন গেম আর এপ্লিকেশন আপনারা পাবেন যার নাম আপনারা জীবনেও শুনেননি বা প্লে-স্টোরে এদেরকে হারিকেন জালিয়ে খুজলেও পাওয়া যাবে না। Mod পাবেন এটা শিওর থাকেন। এ নিয়ে চিন্তা করতে হবে না। তবে কালেকশন এত বড় যে আপনি যদি এই সাইটে থাকা সব ডাউনলোড করতে চান তবে আপনার যে পরিমানের মেমোরি প্রয়োজন হবে তার টাকা দিয়ে আপনার নতুন মোবাইল এসে পড়বে 🥴🥴। আর সময়ও লাগবে প্রচুর। তাই এই কাজটা করতে যাইয়েন না। জানি কেউই করবে না। তবুও মজার ছলে বললাম এটা বুঝাতে যে এখানে কি বিশাল কালেকশন আছে। নতুন বা আপডেটেড গেমস/এপসগুলোর Mod তো পাবেনই তার সাথে পুরোনো আর যেসব এপস/গেমস প্লে-স্টোরে নেই সেগুলোও পাবেন।

2) Rexdl

🔥site link : www.rexdl.com

এই সাইটের কথা জানেনা এমন পাবলিক খুজে পাওয়া মুশকিল।বিশেষ করে যারা এ রকমের ওয়েবসাইটের আইডিয়া রাখে তার ক্ষেত্রে এ কথাটা প্রযোজ্য। কারন এই সাইটের নিয়মিত প্রচুর ভিজিটর আছে। আগের সাইটটার মতই একই রকমের সাইট। তবে কোনো গেম/এপ্লিকেশনের Mod হোক বা original ডাউনলোড করার সময় সবার আগে আমি এই সাইটে চেক করি। এই সাইট আমার পছন্দের একটা সাইট আর একটা ইমোশন বললেও চলে। অনেক দিন ধরে এই সাইটের নিয়মিত ভিজিটর আমি। কোনো Mod game/app খোজার সময় সর্বপ্রথম এই সাইটে না ঢুকলে কেমন যেন লাগে। কারন এই সাইটের কালেকশন আর নিয়মিত আপডেট আমাকে Satisfy করে। আর সাইটটা প্রচুর ফাস্ট। যাদের ইন্টারনেট স্পিড ভালো তারা বুঝতে পারবেন আমি কি বলছি। আর তাছাড়া স্লো ইন্টারনেটের ক্ষেত্রেও সাইটটা অনেক দ্রুতই লোড নেয়। এমনও সময় গিয়েছে আমার যে আমি ইন্টারনেটের স্পিড বা ইন্টারনেট ঠিক আছে কি না আমি এই সাইটে ঢুকে চেক করতাম। তখন অবশ্য আমি মোবাইল ডেটা ইউজার ছিলাম।  যাই হোক, পুরোনো কথা না ই বলি। পরে আবার বাংলাদেশের সিম কোম্পানিদের ইন্টারনেট নিয়ে সমালোচনা চলে আসবে।
যা বলছিলাম, এই সাইটের ও আগের সাইটের সবচেয়ে আকর্ষনীয় দিক হচ্ছে এখানে আপনারা Latest apps/games গুলো অনেক দ্রুত পাবেন। প্রতিদিনই নিয়মিত আপডেট হয় লিংকগুলো। সাইটের এডমিন কমেন্টের রিপ্লাইও দেয়। জনগনের কথা শুনে। এ দিক দিয়েও সাইটটাকে অনেক ভালো লাগে। তো, আমি আশা করবো আপনারা যারা এই সাইট সম্পর্কে জানেন না তারা এই সাইটে একবার হলেও ঢুকে দেখবেন আমি কি বলতে চাচ্ছি।

1) Pdalife

🔥 site link : www.pdalife.com

এই সাইটকে প্রথমে রাখার অনেক কারন আছে। কেন আমি rexdl/revdl এর মতো সাইটগুলোকে প্রথম স্থান দিলাম না? বলছি। আগেই বলে রাখি এই সাইটের একটা রাশিয়ান ভার্সনও আছে। সেটার লিংক হচ্ছেঃ www.pdalife.ru
রাশিয়ানটা দেওয়ার কারন হচ্ছে কোনো লিংক হঠাৎ কাজ না করলে একটা alternative solution দেওয়ার চেষ্টা।
এবার মূল কথায় আসি। এই সাইটের কালেকশন ও Mod এর কথা বলতে গেলে অন্যান্য সাইটের বাবা এই সাইট। হ্যাঁ,  আমাকে গালি দিলে দিতে পারেন। তবে আমি এই মতামত পাল্টাবো না। দূঃখিত। কারন এই সাইট আমি ৫ বছরের অধিক সময় ধরে ব্যবহার করে আসছি তাই আমি জানি আমি কি বলছি। কালেকশনের কথা বাদই দিলাম। সেটা আপনি নিজে গুনেও শেষ করতে পারবেন না।
এই সাইটে যদি আপনি কোনো app/game না পান তবে গুগলে সারাদিন খুজেও না পাবার সম্ভাবনাই বেশি হবে। তার কারন এই সাইটে পুরোনো, নতুন, প্লে-স্টোরে থাকা, প্লে-স্টোরে না থাকা সব এপ্লিকেশন আর গেমস আপনারা অনায়াসেই পেয়ে যাবেন। একটা স্পেশাল দিক হচ্ছে এখানে ios বা iphone এর apps/games ও আপনি পাবেন। এটাকে আপনি ভিন্ন এক প্লেস্টোর বলতেই পারেন। এই সাইটের একটা app ও আছে। সেটার কথা অন্য কোনোদিন বলা যাবে ভিন্ন কোনো পোস্টে। এই সাইটকে এত গুরুত্ব সহকারে তৈরী করা হয়েছে যে এখানে আপনারা অনেক এপ্লিকেশন ও গেমসের পুরোনো ও নতুন সব ভার্সন পাবেন। হ্যাঁ আমি সত্যিই বলছি। এখানে আপনারা চাইলে কোনো এপ্লিকেশনের পুরোনো ভার্সন গুলোও পাবেন। তবুও আবার সেগুলোর mod version গুলোও। এই সাইটকে এক নাম্বারে রাখার অনেক কারন আছে যা বলে বোঝানো যাবে না। আপনারা যখন ব্যবহার করবেন তখন নিজেরাই বুঝে যাবেন।

বিঃদ্রঃ যখন আপনারা সবগুলো সাইটে গিয়ে সাইটের মধ্যে থেকে সার্চ করবেন তখন বানানের দিকে নজর দিবেন। কারন আপনারা বানান ভুলের কারনে আপনার কাংখিত ফলাফল না-ও পেতে পারেন। তাই এ দিকটায় বেশি খেয়াল রাখবেন।

অবশেষে বলবো, এই সাইটগুলো আমি নিজে প্রচুর ব্যবহার করেছি তাই আমি আমার অভিজ্ঞতার আলোকে কথাগুলো বলছি। আপনাদের কোনো একটাও পছন্দ না হলে নেগেটিভ কমেন্ট করার কোনো প্রয়োজন নেই। আমি নেগেটিভিটি সহ্য করতে পারি না অনেকবারই বলেছি। কিন্তু যদি একটা সাইটও কাজে আসে তবে অবশ্যই জানাবেন।
পরের পোস্টের জন্য কোনো Recommendation থাকলে দিতে পারেন। ইনশাল্লাহ নোট করে রাখব।
ধন্যবাদ।
This is 4HS4N
Logging Out…..

27 thoughts on "Mod Apps/Games ডাউনলোডের জন্যে নিয়ে আসলাম টপ ১০টি ওয়েবসাইট! Top 10 websites for mod apps & games"

  1. Inside Out Contributor says:
    Mobilism father of alls
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks for your opinion
  2. Rimon Islam Contributor says:
    Excellent Work
  3. Nafis Fuad Contributor says:
    Vai kono app install deoar sosmoy app not installed dekhaile ki kora jaite pare
  4. MD Rayhan Hossen Contributor says:
    অসংখ্য ধন্যবাদ ভাই।
    একটা প্রশ্ন ছিলো,
    এন্ড্রয়েড ভর্সন ১১ তে এই এ্যাপ গুলা সাপোর্ট করবে কি?
    অনেক সাইট থেকে এ্যাপ নামানোর পর ইনস্টল হয় না।
    এতে করে অনেক এমবি লস হয়।
    আখের ২/৪ টা এ্যাপ নামিয়ে ট্রাই করে ব্যার্থ হই।
    আগে আমি blackmart.apk এটা থেকে প্লেস্টোরের সব এ্যাপ নামাতে পারতাম,প্রিমিয়ার আনলকড্।
    কিন্তু এখন আর ওটা কাজ করে না।
    তাই যখন নিরুপায় হয়ে পড়ছিলাম তখন আপনি এই পোস্টটি করে অনেক উপকার করলেন ভাই।
    1. Inside Out Contributor says:
      Apkmody er maximum mods Android 11 supported.
    2. Safiul islam Author says:
      You Can Use Ac Market Alternative To Google Play Stor For Crack Mod Apk.
  5. 4HS4N Author Post Creator says:
    আপনার মোবাইল কোন চিপ দিয়ে বানানো হয়েছে সেটাও Matter করে। আপনার মোবাইলের চিপ যদি Arm v7 structure এর উপর তৈরী হয় তবে যে এপগুলো arm v7 support করে সেগুলো ডাউনলোড করনেন। এমনই ভাবে আপনার মোবাইল যদি arm64 structure এর উপর তৈরী হয়ে থাকে তবে যে এপগুলো arm64 suppprt করে সেগুলো ডাউনলোড করবেন। এটা জানতে হলে cpu-z (1 mb+) app টা ডাউনলোড করে চেক করেন না হলে আপনার ফোনের মডেল নাম্বারটা লিখে গুগলে search দিয়ে দেখতে পারেন। অনেক পুরোনো app গুলো android এর latest version যেমনঃ Android 10/11/12 তে support করে না এটা একটা স্বাভাবিক ব্যাপার। এ নিয়ে চিন্তা করার কিছু নেই। এমন এপ আছে যেগুলো আপনার প্লেস্টোরেও না support করতে পারে। সেগুলো ডাউনলোড করলেও support করবে না। কারন এখানে অনেক কিছুই matter করে। (কিছুক্ষেত্রে ব্যতিক্রম হতে পারে)।
    1. SagorSrkian Author says:
      Very Informative 💜
  6. SagorSrkian Author says:
    Ami Rexdl, Revdl ayy 2 ta site a sobar agge check kori mod download deowar agge. Jodio sobay k bolbo Play store theke safe apps download deowa e uchit ❣️
    1. 4HS4N Author Post Creator says:
      Playstore e thaka shob apps e safe na vai
      Onek apps e unsecure
    2. SagorSrkian Author says:
      Taa to obossoy.
  7. farid67 Contributor says:
    moddroid এ যতগুলো অ্যাপ আছে, সেগুলো আপনার দেওয়া সব ওয়েবসাইট এর অ্যাপ যোগ করলে ও হবে না। আর লিস্টে অই ওয়েবসাইটই নাই
    1. 4HS4N Author Post Creator says:
      Ji ami jani….moddroid dei nai karon oi website ekhon app e shift hoise
      R oi website shombondhe amar jotheshto dharona ase
      Tader collection oto beshi o na + tader website theke ekhon jekono app download korte gele tader nijeder app e apnake dhoray dibe i mean download link dibe tader nijeder app er….tai oitake ami downloading (WEBSITE) na bole app bolbo…..moddroid er purono visitor ami nijei….amar dharona ase tader website niye…..add korte cheyechilam kintu pore keu na keu evabei comment korbe vai moddroid theke download dile to tader app er e download link dey…..tokhon amr bolar moto kichu thakbe na….tai oita mention kori nai….r pdalife er kache moddroid kichui na…..collection er dik diye….r tachara amake jodi app e download korte hoy tahole ami website er kotha bole lav ki?
  8. RJ Sohel Contributor says:
    Moddroid,apkmody,Techbigs ai 3ta te all category app pawa jay..
    R rexdl e unsecure(malware) app ace onek
    1. 4HS4N Author Post Creator says:
      shob app apni paben na….r moddroid akhon website na app e convert kore felse….apni jekono link theke download koren na kno sheta tader app er link dibe apnake app install kore tarpor shekhan theke download korte hobe….r purono onek valo valo games e moddroid/apkmody/techbigs a paben na….search e rank kore bolei valo mone hoy apnar (hoytoba)…..kintu tader mod apps gulo j 100% secure sheta apnake k bollo?
  9. Safiul islam Author says:
    But `Ac Market` Is Best.
  10. alionik Contributor says:
    যেকোন mod app করা এপ ইনস্টল করতে গেলে এটা লেখা আসে- There was a problem while parsing the package. এটার কোনো উপায় আছে
  11. (Mr. Merciless) Contributor says:
    এই কথা সত্য যে রাশিয়ানরা ভালো মড করতে পারে।
  12. Masud73MR Contributor says:
    Pinki vpn pawa jabe ki?
  13. Limon Sarkar Contributor says:
    মুভি ডাউনলোড করার জন্য এরকম কিছু লিস্ট দিয়েন ভাই?
    1. 4HS4N Author Post Creator says:
      দিয়েছি ভাই। আমার আগের পোস্টগুলো চেক করে দেখুন। অনেক ওয়েবসাইট দিয়েছি মুভি ডাউনলোডের জন্য।
  14. alamgir0194 Contributor says:
    ইউটিউব প্রিমিয়াম অ্যাপসটা থাকলে লিঙ্ক টা দিবেন প্লিজ
  15. Mrpollard Contributor says:
    Uncover this marvelous site for educational purposes https://apkshut.com/byjus-mod-apk/

Leave a Reply