জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ান ডে দলের স্কোয়াড এবং সাকিবের নতুধ স্পন্সার সংক্রান্ত বিস্তারিত

আজ ক্রিকেট বিষয়ক দুটি বিষয় নিয়ে ট্রিকবিডিতে লিখতে বসলাম । আধুনিক যুগে এখন মানুষ সামাজিক যোগাযোগের মাধ্যমের উপর নির্ভরশীল হয়েছে । অনেক ধরনের নিউজ পাওয়া যায় । ফলে কোনটা ভুল খবর শুনে ফেলছি কিনা তা আমরা নিজেরাও জানি না । ক্রিকেটার সাকিবের নতুন স্পন্সার সংক্রান্ত অনেক তথ্যই আমরা শুনে থাকছি । ভুল তথ্য যেন মানুষের মাঝে ছড়িয়ে পড়তে না পারে এজন্যই আজ ট্রিকবিডিতে এই পোস্টটি লিখলাম । তো চলুন প্রথমে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলের স্কোয়াড দেখে নিই । বাংলাদেশ ১৫ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করেছে .

Bangladesh Squad: 1.Tamim Iqbal(c),
2.Litton Das(w),
3.Najmul Hossain Shanto,
4.Mushfiqur Rahim, 5.Mahmudullah, 6.Mosaddek Hossain, 7.Mehidy Hasan,
8.Taskin Ahmed,
9.Shoriful Islam,
10.Mustafizur Rahman,

11.Nasum Ahmed,
12.Taijul Islam,
13.Hasan Mahmud,
14.Anamul Haque,
15.Afif Hossain

সাকিবের স্পন্সার সংক্রান্তঃ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গত ২রা আগষ্ট নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি পোস্ট করে তার নতুন স্পন্সর সম্পর্কে জানান । এখানে নতুন স্পন্সর হিসেবে “Betwinner news” কে উল্লেখ করেছেন এই অলরাউন্ডার । তিনি বলেছেন যে Bitwinner news একমাত্র খেলার খবরের প্রধান ও একমাত্র উৎস ।

গতকাল ৪ই আগষ্ট বিসিবি(বাংলাদেশ ক্রিকেট বোর্ড)-এর একটি সভা অনুষ্ঠিত হয় এবং এই বিষয়টি উঠে আসে । বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে সাংবাদিকরা এই বিষয়ে প্রশ্ন উপস্থাপন করেন ।

আগেই জানিয়ে রাখছি যে Bet শব্দের অর্থ হচ্ছে বাজি,পণ ইত্যাদি । অর্থাৎ সাকিবের স্পন্সরটি বাজি জয়ীকে নির্দেশ করে । বিসিবি সভাপতিকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, সাকিবের স্পন্সরটি যদি বাজি সম্পর্কিত হয়ে থাকে তবে এ বিষয়ে বোর্ড যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে ।

তিনি আরও জানান, সাকিবের দুটি দোষ থাকতে পারে । একটি হলো সাকিব বোর্ডের কাছে জানায় নি এবং অনুমতি নেয়নি । আর দ্বিতীয়টি হলো স্পন্সরটি বাজি ধরার সাথে সম্পর্কিত ।

নাজমুল হাসান পাপন আরও জানান যে, বোর্ড কোন সামাজিক যোগাযোগের মাধ্যমকে বিশ্বাস করে না । সাকিবকে চিঠি দেওয়ার পর তারা বিষয়টি তার কাছ থেকে নিশ্চিত করবে এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে ।

আজ বাংলাদেশ সময় ১টা ১৫মিনিটে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ । ম্যাচটি দেখার জন্য অনুরোধ জানাচ্ছি ।

বাংলাদেশের ক্রিকেট বিষয়ক বিভিন্ন আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ ফলো করুন ।
Tap Here is our facebook page

8 thoughts on "সাকিব আল হাসানের নতুন Sponsor নিয়ে বিসিবি সভাপতির মন্তব্য এবং জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড"

  1. Mri.Riaz Contributor says:
    2টা ESP8266 দিয়ে কি
    wifi jammer এবং Evil Twin
    তৈরী করা যায়?

    যদি করা যায় কারো কাজে
    A to Z ভিডিও লিংক হবে??

    1. bah! bah.trickbd akon news site.
  2. এই সব নিউজ পড়ার জন্য মানুষ ট্রিকবিডি ভিজিট করে নাকি?
  3. MD FAYSAL Contributor says:
    এই স্পনসর টা অবশ্যই beting। এটা সাকিব আল হাসানের ঠিক হয়নি। যদিও অন্য দেশে এটা নিয়ম আছে
  4. ᏝᎥᏦᏂᎧᏁ Author says:
    কি ধরনের কি ভাই এইটা🙂
  5. Abdus Sobhan Author says:
    Okarone color code use na korai better
  6. Trickbd Support Moderator says:
    Sports News না লিখে Tech News লেখার ট্রাই করুন।

Leave a Reply