Argentina vs croatia france

এই মুহূর্তে সবার মাথায় ফুটবল বিশ্বকাপের চিন্তা ঘুরপাক খাচ্ছে। তার কারণ হল এখন ফুটবল বিশ্বকাপ চলছে যেখানে আমাদের প্রিয় খেলোয়াড়রা মেসি হোক বা রোনালদো বা নেইমার সবাই খেলছে। কারো প্রিয় দল ব্রাজিল আবার কারো আর্জেন্টিনা। এইভাবে, আমরা সবাই কোন না কোন অজুহাতে ফুটবলের সাথে যুক্ত। আর এই কারণেই আমরা ফুটবল বিশ্বকাপের ম্যাচ দেখতে ভালোবাসি। কিন্তু আমাদের মধ্যে অনেকেরই ভাগ্য ভালো না যে বাড়িতে বসে চা খেতে খেতে টিভিতে লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করা, কারণ অনেকেই বিভিন্ন পেশায় দেশ ও দেশের বাইরে নিয়োজিত আছেন সেই কারণেই অনেকে খেলা দেখতে পারেন না, আর্টিকেল, আমরা লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য উপায় বলব – কিভাবে লাইভ ফিফা বিশ্বকাপ দেখবেন সেই ব্যাপারে আলোচনা করেছি ।

লাইভ ফুটবল বিশ্বকাপ কিভাবে দেখবেন

আপনার যদি ঘরে বসে ফুটবল ম্যাচ উপভোগ করার পর্যাপ্ত সময় না থাকে তবে মনখারাপ করার কিছু নেই কারণ এই ব্লগ পোস্টে আমরা আপনাকে বলতে যাচ্ছি কিভাবে আপনি আপনার কাজে ব্যস্ত থাকা অবস্থায় আপনার স্মার্টফোনের সাহায্যে লাইভ বিশ্বকাপ দেখবেন ।

আপনাকে যা করতে হবে তা মোবাইল থেকে যেকোনো ব্রাউজার ওপেন করে search সার্চ বারে FIFA LIve Score টাইপ করুন এবং আপনি সেই সময়ে যে অনলাইন ম্যাচটি চলছে তা দেখতে পাবেন। আপনাকে যা করতে হবে তা হল প্লে button চাপুন। এর পর আপনি আপনার মোবাইলে আরামে লাইভ ফুটবল ম্যাচ দেখতে পারবেন।

Football

অথবা এই লিংকে ক্লিক করে উপভোগ করুন লাইভ ফুটবল ।🔗👉 এখানে ক্লিক করুন

আপনার মোবাইল ফোন থেকে অনলাইনে লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য এটি একটি খুব কার্যকরী উপায় বলেছি যাতে আপনার কোনও ঝামেলার হবে না । কোনও অ্যাপ ইনস্টল করা, কোনও ওয়েবসাইটে সাইন আপ করা ইত্যাদি। শুধু আপনার ফোনের ব্রাউজারে এটি টাইপ করুন এবং লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করতে এন্টার চাপুন শুধু এতটুকুই।

নেইমার, রোনালদোর বিদায়ের পর মেসির কাছ থেকে ভক্তদের আশা
20 নভেম্বর কাতারের আল বায়েত স্টেডিয়ামে বিশ্বকাপের 22 তম আসর শুরু হলে তিন কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং নেইমার বিশ্বকাপ জয়ের স্বপ্ন নিয়ে। শেষবার এসেছিল এর মধ্যে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নিয়েছে রোনালদো ও নেইমারের দল।

চোখের জলে বিদায় নিলেন দুই তারকাই। এখন ফুটবল ভক্তদের আশা মেসির কাছ থেকে তিনি অবশ্যই বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ করবেন। মডরিচ ছাড়াও ব্রাজিলের বিপক্ষে ভালো পারফরম্যান্স করা মিডফিল্ডার মার্সেলো ব্রোজোভিচ এবং অভিজ্ঞ পেরিসিক মেসিকে আটকানোর সর্বোচ্চ চেষ্টা করবেন।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স ২০২২

দুই দলের মোট দেখা হয়েছে৫ বারআর্জেন্টিনার জয়২ টিক্রোয়েশিয়ার জয়২ টিড্র হয়েছে১ টিবিশ্বকাপে দেখা হয়েছে২ বারবিশ্বকাপে জয় আর্জেন্টিনা১ বারবিশ্বকাপে জয় ক্রোয়েশিয়া১ বারসর্বশেষ দেখা২০১৮ বিশ্বকাপ২০১৮ বিশ্বকাপের দেখায়ক্রোয়েশিয়া জয়ীফলাফল৩-০

Argentina vs Croatia Live streaming TV broadcast Rights in Bangladesh

  • Btv
  • Gtv
  • T-sports
  • Star Sports 1
  • STAR Sports 3
  • Star Sports 2

12 thoughts on "সরাসরি আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ দেখুন [প্রেডিকশন]"

  1. অনেক ভালো ট্রিক
  2. arahman.ksa Contributor says:
    সাকিব ভাই Gtv Youtube এর যে লিংক দিয়েছেন সেটি Privet করা করা।
    খেলা শুরু হলে কি লিংক কাজ করবে…??
    আপনি চেক করে দেখেছেন…?
    আমি দেশের বাহিরে আছি Youtube লিংক হলে আমার জন্য ভালো সবাই এক সাথে Pc তে খেলা দেখব।
    দয়া করে জানাবেন,ধন্যবাদ ভাই
    1. Shakil khan Author Post Creator says:
      হ্যাঁ কাজ করবে , তবে শুধু খেলা চলাকালীন সময়ে আপডেট করে থাকি । আপনি ঐ ওয়েব পেজটা বুকমার্ক করে নিতে পারেন ।সেখানে ক্রিকেটের লাইভ স্টিমিংও শেয়ার করে থাকি ।
  3. MD Musabbir Kabir Ovi Author says:
    ধন্যবাদ ভাই আজকের খেলা টা ভালো মত দেখা যাবে
    1. Shakil khan Author Post Creator says:
      আপনাকেও ধন্যবাদ, বাংলাদেশের অন্যান্য গুরু্বপূর্ণ ম্যাচ উপভোগ করতে । ওয়েবপেজ টা বুকমার্ক করে রাখতে পারেন ।
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      জ্বি অবশ্যই
  4. Levi Author says:
    অসাধারণ পোস্ট। M3u8 প্লেলিস্ট বানানোর টিউটোরিয়াল দিয়েন।
  5. Ashraful Author says:
    Argentina won 🥳
  6. nahid Contributor says:
    জাভা ফোনের একটা টিক্স দেন
    1. Shakil khan Author Post Creator says:
      আপনার কমেন্টের জন্য ধন্যবাদ । Java ফোন ২০১৫ এর পরে খুব একটা ব্যবহার করিনি তাই জ্ঞান খুবই কম । যদি আপনার জাভা মোবাইলে ইউটিউব লাইভ দেখতে পারেন তবে ইউটিউবে গোপন ভাবে ফিফা লাইভ দেখতে পারেন ।
  7. nahid Contributor says:
    ভাভা ফোনে কিভাবে প্রশ্নওর সাইট বানাবো একটা টিক্স দেন

Leave a Reply