২০২২-২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর ভর্তির ১ম পর্যায়ের আবেদন এর রেজাল্ট বের হয়েছে আছকে.! ভর্তির রেজাল্ট ফোনে এসএমএস দিয়ে যানিয়ে দেওয়া হয় কিন্তু রেজাল প্রকাশ হওয়ার অনেকক্ষণ পরে কিন্তু অনলাইন খুব দ্রুত রেজাল্ট দেখতে পারবেন ফলাফল প্রকাশ হয়া মাত্রই

ভর্তির রেজাল্ট দেখতে প্রথমে এখানে ক্লিক করুন.!

তার পর আপনার Ssc রোল, শিক্ষা বোর্ড, পরিক্ষা সাল, রেজিষ্ট্রেশন নাম্বার এবং Verification কোড সিলেষ্ট করে দিয়ে View Result এ ক্লিক করুন

তার পর আপনার নাম সহ এবং কোন কলেজে এবং কোম বিভাগে একাদশ শ্রেণীতে চাঞ্জ পেয়েছে তা দেখতে পাবেন। আর এখানে যদি কোনো ধরনের ফলাফল না আসে তো তা হলে ১ম পর্যায়ের ভর্তির জন্য কোন কলেজে মনোহিত হননি। আবার ২য় পর্যায়ের ভর্তির জন্য আবেদন করতে হবে.!

আপনি যে কলেজে চাঞ্জ পেয়েছেন সে কলেজে এখন ভর্তি হতে চান তো আগামি ০১/০১/২০২৩ তারিখ হতে ০৮/০১/২০২২ তারিখ এর মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ৩২৮/= টাকা জমা দিতে হবে। নিশ্চায়ন না করলে প্রথম পর্যায়ের নির্বাচন ও আবেদন বাতিল হয়ে যাবে। পুনরায় ফিসহ আবেদন করতে হবে।

আর যদি আপনি যে কলেজে চাঞ্জ পেয়েছেন সে কলেজে ভর্তি হতে না চান তো ২য় বার আবার আবেদন করবেন তা হলে নিশ্চায়ন ফি জমা দিতে হবে ১ম পর্যায়ের যে কলেজে চাঞ্জ পেয়েছেন তা বাতিল হয়ে যাবে এবং নতুন করে ২য় বার আবার আবেদন করতে পারবেন।

আর একবার নিশ্চায়ন ফি দিয়ে দিলে তার পরে ২য় বার আর কোনো কলেজে ভর্তি জন্য অনলাইন এ আবেদন করতে পারবেন না।

নিশ্চায়ন ফি জমা দিয়ার পর আগামী ২২ থেকে ২৬ জানুয়ারি কলেজ পর্যায়ে একাদশ শ্রেণিতে ভর্তি প্রক্রিয়া চলবে। এই নির্দৃষ্ট সময়ের মধ্যে নির্বাচিত কলেজে গিয়ে কাগজ পত্র জমা দিয়ে ভর্তি হতে হবে.!

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

2 thoughts on "একাদশ শ্রেণীর ভর্তির ১ম পর্যায়ের আবেদন এর রেজাল্ট প্রকাশ হয়েছে"

Leave a Reply