আসসালামু আলাইকুম প্রিয় trickbd বাসি। সবাইকে জানাই রমজান শেষে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং অভিনন্দন। ঈদ মোবারক সবাইকে। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। মহান আল্লাহ তায়ালার অশেষ নেয়ামত হলো ঈদ।

যা বছরে দুইবার হয়। একটি ঈদুল ফিতর এবং একটি ঈদুল আযহা। ঈদুল ফিতর হচ্ছে প্রায় একমাস সিয়াম সাধনার পরে আসে। এবং ঈদুল আযহার আশা ঈদুল ফিতরের কিছু মাস পরে।

ট্রিকবিডি হচ্ছে বাংলাদেশের মধ্যে টেকনোলজি রিলেটেড একটি অন্যতম পরিচিত একটি ওয়েবসাইট। যেখান থেকে বিভিন্ন রকম তথ্য আমরা পেয়ে থাকি। এবং যেগুলো কাজে লাগিয়ে আমরা বিভিন্ন ক্ষেত্রে উপকৃত হয়ে থাকি।

ট্রিকবিডিতে যেসব লেখক পাঠক রয়েছেন, যারা কষ্ট করে ইউনিক কনটেন্ট গুলো উপহার দেন আমাদের সবাইকে, তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই ঈদ মোবারক। ট্রিকবিডির যে সকল ভিজিটর আছেন তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

আপনারা আছেন বলে আপনাদের জন্য আমরা লেখকগণ লিখার উৎসাহ পেয়ে থাকি। এবং trickbd ও এগিয়ে যায় সমান তালে। ধন্যবাদ trickbd এর অ্যাডমিন প্যানেল এবং মডারেটর দেরকে trickbd ওয়েবসাইট কে তৈরি করা এবং সচল রাখার জন্য।

আপনাদের জন্য আমরা টেক জগতের বিভিন্ন রকম আপডেট পেয়ে থাকি লেখক দের মাধ্যমে trickbd থেকে। আমি একজন সামান্য ক্ষুদ্র মানুষ হিসেবে আপনাদের সকল কে জানাই ঈদ এর শুভেচ্ছা ও অভিনন্দন। সবার ঈদ ভালো কাটুক ঈদ মোবারক সবাইকে ?

Trickbd এর সাথে ছিলেন আছেন এবং থাকবেন, যাতে আমরা এগিয়ে যেতে পারি এবং আপনাদের জন্য নিত্য নতুন সব দরকারি জিনিস উপহার দিতে পারি।

5 thoughts on "সবাইকে ঈদ এর শুভেচ্ছা ও অভিনন্দন!!??"

    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Eid Mubarak
  1. অবুজ ছেলে Contributor says:
    ঈদ মানে আনন্দ ঈদ মানে খুসি ঈদ মানে হাজার কস্টের মাঝেও একটু খানি হাসি
    Eid Mobarak
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      ঈদ মোবারক

Leave a Reply