আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন অনেকদিন পর আর একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

আজকের পোস্টের বিষয় হচ্ছে আমরা যারা ফেসবুকে পেজের এডমিন আছি বা যাদের ফেসবুকে   পোস্ট করতে হয় অর্থাৎ মিমস পোস্ট।

তারা অনেকে মিমস খুঁজে পান না অথবা যদি আপনাদের মাথায়? memes সম্বন্ধে কোন আইডিয়া আছে কিন্তু সেটা সামঞ্জস্যপূর্ণ ছবি খুঁজে পান না!

কিন্তু আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সব ডাউট ক্লিয়ার করে দেবো এবং আপনার মাথায় meme সম্বন্ধে যে চিন্তায় আসুক না কেন সেটা সম্বন্ধে জাস্ট লিখে দিবেন এবং এক  ক্লিক  মাধ্যমে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আপনার সকল প্রকার মিমস জেনারেট করে দেবে।

মিমস কি?

মিমস হচ্ছে একটি হাস্যরত ছবি যেটার মাধ্যমে কিছু টেক্সট আকারে কথা লেখা থাকে এবং সেটার সাথে সামঞ্জস্যপূর্ণ ছবি থাকে যেটা দেখে অনেকেই হাসাহাসি করে যেমন আমার সাধারণত ফেসবুকে বিভিন্ন ধরনের পোস্ট দেখি।

প্রথমে আপনারা পোষ্টের নিচে দেওয়া লিঙ্ক থেকে এই ওয়েবসাইটে ওপেন করে নেবেন

এরপর এটা হচ্ছে ওয়েব সাইটে ইন্টারফেস এখন হচ্ছে আমি উপরে দিয়ে স্ক্রিনশটে লাল চিহ্ন দ্বারা দেখিয়েছি আপনারা এই অপশনে ক্লিক করবেন তারপর আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

 

এখানে প্রথম এর অপশনটি লেখা আছে সাইন ইন গুগল আপনারা এটাতে ক্লিক করবেন তারপর আপনার সামনে আপনার ব্রাউজারে লগইন করা সবগুলো জিমেইল শো করবে এখান থেকে আপনি আপনার যে জিমেইল আইডি দিয়ে একাউন্ট তৈরি করতে চাচ্ছেন সেই gmail আইডিতে ক্লিক করবেন তারপর আপনাকে ওয়েবসাইটের ভিতর নিয়ে যাওয়া হবে।

এরপর আপনারা ওয়েবসাইটের ভেতরে আসার পর নিচে স্ক্রল ডাউন করলে অনেক কিছু অপশন দেখতে পারবেন অর্থাৎ মিমস তৈরি করার জন্য! আমি যেহেতু টেক্সট থেকে দেখাবো সে যেন হচ্ছে আমি প্রথমটাতে ক্লিক করলাম বাকিটা আপনারা দেখে নেবেন।

 

 

ক্লিক করার পর এরকম একটি ইন্টারফেস আসবে এখানে হচ্ছে ইংরেজি ল্যাঙ্গুয়েজ সিলেক্ট করা থাকবে আপনারা এখানে বাংলা করে নেবেন।

 

 

তো আমি এখানে ইংরেজিতে ল্যাঙ্গুয়েজটা সেটা কেটে দিলাম এবং বাঙালি সিলেক্ট করে নিলাম।

 

 

বাংলা ভাষা সিলেক্ট করা হলো ওখানে একটি লেখার অপশন পাবেন সেখানে আপনি যে বিষয়ে লিখতে যাচ্ছেন বা যে বিষয়ে হাস্য রজ্জলের ছবি চাচ্ছেন সেটি লিখে দিবেন।

তো মনে করেন আমি নিচের কিছু স্ক্রিনশট এর মধ্যে একটি লেখা লিখলাম।

আমার মাথায় যেহেতু কিছু আসতেছে না এখন যে আমি কি মিমস তৈরি করব! তো আমি মনে করেন, এটা লিখলাম কেউ সিরিয়াসলি নেবেন না আমি জাস্ট মজা করার উদ্দেশ্যে লিখলাম।

এখন জেনারেটে ক্লিক করা দেখবেন যে আপনার সামনে অনেকগুলো মিমস তৈরি হয়ে গেছে আপনাদের কাছে হয়তো বা এখানকার টেক্সট গুলো যেগুলো থাকবে এগুলো হাস্যকর মনে হবে না।

আপনারা ওখানে হাস্যকর মনে না হলেও সমস্যা নাই  সেখানকার কিছু ইমেজ পাবেন যে ইমেজ গুলো আপনারা আপনাদের লেখায় এড করে সেখানে মিমস তৈরি করতে পারবেন।

 

জানিনা পোস্টটা কার কতটুকু উপকার হলো বা ভালো লাগলো কোথাও কিছু বুঝতে সমস্যা আমাকে জানাবেন আমি ঠিক করে দেব।

কিছু উল্টাপাল্টা কমেন্ট করে দের উদ্দেশ্যে উল্টাপাল্টা কমেন্ট করে, প্রতিটা কমেন্টে রিপিট করা হবে! So be কেয়ারফুল! 

Website Link: https://www.supermeme.ai/

Hacking  বাগ বাউন্টি, বিভিন্ন টিপস এন্ড ট্রিকস, এন্ড্রয়েড অ্যাপস সহ সকল প্রিমিয়াম এপস এবং যাবতীয় প্রযুক্তি ইন্টারনেট বিষয়ে ইনফরমেশন পেতে টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে ক্লিক করতে পারেন।

 

আজকের পোস্টটি পর্যন্ত সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ!

3 thoughts on "Artificial Intelligence এর মাধ্যমে তৈরি করুন ফেসবুক মিমস, সাথে মিমস / হাস্যকর ইমেজ।"

  1. Md Sahariaj Hosen Author says:
    Apnar memes ta sera ??
    1. Shofikul Islam Author Post Creator says:
      @Md Sahariaj Hosen ???
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    কাজে লাগাবো

Leave a Reply