Site icon Trickbd.com

Wapka তে কিভাবে Url দিয়ে আপলোড দিতে হয়… How To Upload Via Url in Wapka

Unnamed

আসসালামুআলাইকুম


আশা করি ভালো আছেন। আপনাদের দোয়ায় আমি ভালো আছি। এতদিন আমরা ওয়াপকাতে ডাউনলোড সাইট বানানোর কাজ করেছি। সাইট বানানোর কাজ আমাদের শেষ। এখন সাইটকে সচল রাখতে হলে নিয়মিত আপলোড দিতে হবে। আমরা যারা ওয়াই-ফাই ব্যবহার করি তাদের জন্য আপলোড দেওয়ায় মেগাবাইট কোন সমস্যা না তবে যাদের ওয়াই-ফাই নেই ড্যাটা ব্যবহার করি তাদের জন্য আপলোড দেওয়া অনেকটা খরচস্বাপেক্ষ হয়ে যায়, তাই Url দিয়ে আপলোড দেওয়াটা ভালো,কারন এভাবে আপলোড দিলে সময় এবং খরচ দুটোই কম লাগে।আজ আমি দেখাবো কিভাবে ওয়াপকা সাইটে Url দিয়ে ফাইলস আপলোড দিতে হয়।তাহলে শুরু করা যাক।
প্রথমে
Wapka.Com এ আপনার আইডি লগইন করুন, এবার সাইট সিলেক্ট করুন, দাড়ান এডমিন মোডে যাবেননা একটু নিচে দেখুন লেখা আছে Content Manager এটাতে প্রবেশ করুন

এবার আপনি যেটা আপলোড দিবেন সে অনুযায়ী কন্টেন্ট এ প্রবেশ করুন। যেমনঃ আমি আপলোড দেবো Music

এবার আপনি ফোল্ডার সিলেক্ট করুন। যেমনঃ Latest Bangla Mp3 Songs

আপলোড ক্লিক করুন নিচের ছবির মতো

এরপর Upload Via Url ক্লিক করুন

এবার আপনার ব্রাউজার এ নতুন একটা ট্যাব ওপেন করুন, এবং যে সাইট থেকে Url দিয়ে আপলোড দিবেন সে সাইটে প্রবেশ করুন এবং যা আপলোড দিবেন সেটার ডাউনলোড পেইজে যান, এবার নিচের ছবিটা দেখুন


বিঃদ্রঃ আমি লিংক কপি করার যে পদ্ধতিটা দেখালাম এটা শুধু নতুন ওপেরা মিনির ক্ষেত্রে প্রযোজ্য, অন্যান্য ব্রাজারের ক্ষেত্রে Download লেখায় ক্লিক করে পেইজ লোডিং এর সময় Browser এর Address বারের সবটুকু লিংক কপি করতে হবে।
কপি করার পালা শেষ এবার আবার আগের ট্যাবে ফিরে আসুন এবং কপি করা লিংকটা Url Box এ পেস্ট করে Upload Click করুন

ব্যাস আমাদের আপলোডের কাজ শেষ, পেইজ লোড হবার পর নিচের ছবির মতো আসবে, এখানে প্রয়োজন অবুযায়ী এডিট করে সাবমিট দিন

এভাবেই Url দিয়ে আপলোড দিতে হয়, আমি যেভাবে Music Upload দিলাম ঠিক একই ভাবে অন্যান্য ফালসও আপলোড দিতে পারবেন।অনেক কষ্ট করে একদম সহজ এবং সাজিয়ে গুছিয়ে পোস্ট টা করেছি,তাই অন্তত একটা Thanks দিবেন আশা করি।
  • মজার একটা সার্ভিস দেখতে এখানে ক্লিক করুন, ১০০% গ্যারান্টি মজা পাবেন
  • Exit mobile version