TrickBD তে সবাইকে শুভেচ্ছা।আশা করি সকলে ভালো আছেন ।ভালো তো থাকার ই কথা কারন TrickBDর সাথে থাকলে সবাই ভালোই থাকে।আর সবাই ভালো থাকার জন্যই TrickBD তে আসে। আমিও অনেক ভালো আছি।যাই হোক আমি আর বেশি কথা বাড়াবো না সরাসরি পোস্টের কথায় আসতে চাই ।

আর হ্যা… এডমিন ভাইদের অনুরোধ করছি দয়া করে আমার পোষ্টটি এপ্রুভ করবেন

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আপনাদের উদ্দেশ্যে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে waptrick.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি ।আপনাদের সুবিধার জন্য থিমটি আমি আপনাদের .wapkiztpl আকারেই দিব । থিমটির লাইভ ডেমো দেখতে নিচের লেখা লাইভ ডেমো অপশনে ক্লিক করুন ।

Live demo

TrickBDতে এই থিমটির রিভিউ দেওয়ার আগে কিছু কথা বলে রাখি ।এই থিমটিতে কোনো এড, লিঙ্ক করা নেই।তাই আপনারা থিমটি আপনাদের সাইটে কোনো ঝামেলা ছাড়াই ব্যাবহার করতে পারবেন।থিমটি হুবহু waptrick এর মতো ডিজাইন করা হয়েছে,,,আমি আগেই বলেছি যে থিমটি waptrick এর old version এ ডিজাইন করা হয়েছে।আরেকটা কথা এই থিমটি ১০০% waptrick এর মতো করে ডিজাইন কর হয়েছে।আমি এই থিমটি আপনাদেরকে সম্পর্ন ফ্রিতে দিব ।তো চলুন থিমটির রিভিউ এ যাওয়া যাক।

থিম রিভিউ :-

১।

সাইটটির হেডারে অসাধারনভাবে logo দেয়া আছে এবং ফুটারেও সুন্দরভাবে কিছু text দিয়ে ডিজাইন করা হয়েছে।সেইসাথে মেইন পেজে ক্যাটাগরিগুলো সুন্দরভাবে সাজানো থাকবে।





২।

ডাউনলোড পেজটিকেও অসাধারনভাবে ডিজাইন করা হয়েছে।এই পেজটিতে ফাইলটির একটি ছবি এবং ফাইলটিকে ডাউনলোড করার অপশন থাকবে।ডাউনলোড পেজে রিলেটেড ফাইল দেখার সুযোগ থাকছে না।



৩।

এছাড়াও এই থিমটিতে সার্চ করার সুবিধাও পাবেন।

৪।

হোম পেজ থেকে যেকোনো ক্যাটাগরিতে গেলে অথবা সার্চ করলে ফাইলগুলো সিম্পিলভাবে সাজানো পাবেন।

তো ঠিক আছে অনেক বক বক করে ফেললাম।শেষে আরেকটা কথা থিমটি আমি waptrick কে কপি করি বানিয়েছি।তাই থিমটির যদি কোনো ডিজাইন পছন্দ না হয় তাহলে দয়া করে আমাকে দায়ী করবেন না।কারন আমি কোনো ডিজাইন ই নিজে ভেবে বানাইনি… আমি এই থিমটি waptrick কে দেখে দেখে waptrick এর মতো করে বানিয়েছি।তো ঠিক আছে থিমটি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিবেন।

Download Theme

তো তাহলে আজকে এই পর্যন্তই।মানুষ মাত্রই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাফ করে ‍দিবেন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে দিবেন।এরকম আরও পোষ্ট দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে।কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।

আরে দাড়ান দাড়ান…একটা কথা বলতে তো ভুলেই গেছিলাম, থিম আপলোড করার আগে অথবা পরে নিচের সিরিয়াল অনুযায়ি wapkiz এর panel mode থেকে file maneger এ গিয়ে category গুলো তৈরি করে নিবেন।


1. Games

2. Waptrick Music mp3

3. Videos

4. Photos & Pictures

5. Applications

6. Animations

7. Sound Effects

8. Song Lyrics

9. Horoscope

ওকে বিদায় বন্ধুরা দেখা হচ্ছে পরবর্তী পোষ্টে।বাই বাই…

2 thoughts on "[hot post]নিয়ে নিন waptrick এর old version ওয়াপকিজ থিম .wapkiztpl আকারে"

  1. Hasan Islam Author says:
    Nice এবার আশাকরি ফেসবুক থীম শেয়ার করবেন।
  2. Luxman Author Post Creator says:
    সম্ভব না ভাই,,কারন ফেসবুকের মতো সাইটটা আমি বেচে দিয়েছি।আর ওই সাইটটির থিমও এখন আমার কাছে নেই।তবে আপনার যদি অন্য কোনো সাইটের থিম লাগে তাহলে বলতে পারেন।

Leave a Reply