বানিয়ে ফেলুন Moneyearn Fake Income ওয়েবসাইটের মতো Free Website

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! বন্ধুরা সবাই কেমন আছেন? ইচ্ছে করছে আপনারা ভালই আছেন আজকে আমি আপনাদের কাছে একটি দারুন চমৎকার আর্টিকেল শেয়ার করতে চাচ্ছি। যদিও চমৎকার এটা আমার কাছে লেগেছে এবং উপযোগী মনে হওয়ার কারণে আর্টিকেলটি শেয়ার করছি।

যারা মূলত অনলাইনে নিজের একটি ফ্রি ওয়েবসাইট সহ ভালো একটি টেমপ্লেট বা থিম লাগিয়ে, নির্দিষ্ট একটি নিস গঠন করে সে অনুযায়ী কাজ করতে চান তাদের জন্য আমার আর্টিকেল। আসলে এই ফ্রি ওয়েবসাইট এবং টেমপ্লেট লাগিয়ে আপনার মূল যে লাভটি হবে আপনি চাইলে, এগুলির মাধ্যমে অনলাইনে বিভিন্ন টেকনিক কাজে লাগিয়ে ইনকাম করতে সক্ষম হবেন।

আমাদের আজকের আর্টিকেলে থাকছে টেমপ্লেট বা থিম এর ডাউনলোড লিংক সহ, এগুলি কিভাবে কাজে লাগাতে হয় আপনি পারবেন কিনা? যতটুকু সহজ সরল ভাবে আপনার কাছে উপস্থাপন করা যায় তার আলোচনা।

ফ্রিতে ওয়েবসাইট তৈরি করে আপনার যে লাভ হতে পারে!

আপনি চাইলে টাকা ইনকাম করতে পারেন কয়েকভাবে। বিভিন্ন টিউটোরিয়াল আর্টিকেল ভিডিও অডিও মিউজিক ইত্যাদি সহ, আপনি উপযোগী কন্টেন্ট প্রকাশ করার মাধ্যমে ইনকাম করতে পারেন। আর এই ইনকাম করার জন্য একটা এডভারটাইজ বা বিজ্ঞাপন দাতা কোন প্লাটফর্মের পার্টনারশিপে জয়েন হতে পারেন।

কিন্তু আপনি চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং ইত্যাদির টেকনিক খাটেও ইনকাম করতে পারেন। এক কথায় আপনি চাইলে আপনার ব্যক্তিগত বুদ্ধি এবং টেকনিকে কাজে লাগিয়ে ফ্রি ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। আর আপনি চাইলে ফ্রি ওয়েবসাইট আপনার নিজস্ব কোন ট্রিক্সেও কাজে লাগাতে পারেন। আপনার ব্যাপার আমি চেষ্টা করব আজকের আর্টিকেলটি সহজ সরল এবং আপনার জন্য উপযোগী করে তোলার জন্য তাই মন দিয়ে আর্টিকেলটি পড়বেন।

বিশেষ দ্রষ্টব্যঃ আমার কথার ভিতরে, ছিল যেগুলি ভিডিও, অডিও, আর্টিকেল, কনটেন্ট রাইটিং ইত্যাদি কাজ করার টেমপ্লেট বা থিম আমার প্রোফাইলের গেলে সেগুলি পেয়ে যাবেন। (ইনশাল্লাহ!)

যেভাবে আমি শেখাতে যাচ্ছি Moneyearn Fake Income ওয়েবসাইট!

সত্যি কথা বলতে এই ধরনের ওয়েবসাইট যখন আমার কাছে শুরুতে এসেছিল আমি খুবই আকৃষ্ট হয়ে গিয়েছিলাম মানে কনফিউজ। আস্তে আস্তে আমার এক সময় মনে হলো এই ধরনের ওয়েবসাইট যদি আমার থাকতো তাহলে কতই না ভালো হতো।

Moneyearn Fake Income হুবহু প্রফেশনাল ওয়েবসাইট আমি তৈরি করতে বা শেখাতে এই মুহূর্তে পারবো না,,,, কারণ আমার নলেজ কম।

কারণ নির্দিষ্ট এই ওয়েবসাইট তৈরি করতে অনেক জ্ঞান সহ প্রফেশনাল মানের অভিজ্ঞতা থাকতে হয়। এমনকি এক দিনে বার দুই তিন দিনে এ ধরনের প্রফেশনাল ওয়েবসাইট তৈরি করা অত সহজ নয়। যে বা যারা এই ধরনের ওয়েবসাইট তৈরি করবে তাদের মোটা অংকের টাকা না দিলে তারা এত বড় কাজ করে দিবে না।

কিন্তু আমি আপনাদেরকে যেভাবে শেখাবোঃ সেটা হচ্ছে কোন প্রকার টাকা-পয়সা ছাড়াই ফ্রিতে আপনি, ১০ থেকে ২০ মিনিটের ভেতর নির্দিষ্ট ধরন গঠন এবং Moneyearn Fake Income ওয়েবসাইট এর মত কিছুটা মিল থাকবে সেটা তৈরি করতে শেখাতে পারবো। (ইনশাল্লাহ)

চলুন এবার জেনে নিই যেভাবে আপনি তৈরি করবেন Moneyearn Fake Income ওয়েবসাইট

প্রথমে আপনাকে চলে যেতে হবে আমার ডেমো ওয়েবসাইট লিঙ্কে। তারপর নিচে স্ক্রিনশট এর মাধ্যমে চিহ্নিত করে দেখানো অংশে ক্লিক করবেন। এবং আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড এবং কাঙ্খিত কোডটি ভালোভাবে দিয়ে রেজিস্ট্রেশন করে নিবেন।

ডেমো ওয়েবসাইট লিংকঃ Click on

রেজিস্টেশন হয়ে গেলে আপনাকে এই নির্দিষ্ট প্লাটফর্ম প্রায় পাঁচটি ফ্রী ওয়েবসাইট তৈরি করার সুযোগ দিবে। আপনি এখন যদি আমার নির্দিষ্ট দেখানো ওয়েবসাইটটি তৈরি করতে চান তাহলে একটি ওয়েবসাইট তৈরি করবেন। ওয়েবসাইট তৈরি করার পর আপনাকে একটি টেমপ্লেট বা থিম আপলোড করতে হবে। কারণ আমি আগেই বলেছি প্রফেশনাল মানে নয় তবে আমি কাছাকাছি (Moneyearn Fake Income) ওয়েবসাইটের মত বহু প্রায় শেখাতে পারবো তবে পুরোপুরি নয়।

নির্দিষ্ট থিমটি যেভাবে আপনার ফ্রী ওয়েবসাইটে আপলোড করবেন!

Theme Download Now

উপরের লিংকে ক্লিক করলে সরাসরি টেমপ্লেট ডাউনলোড করার পেইজে চলে যাবেন। এখান থেকে ডাউনলোড করার পর আপনার ওয়েবসাইটের নিচে স্ক্রিনশট দেওয়া এবং চিহ্নিত করা অংশে ক্লিক করবেন।


ক্লিক করার পর আপনি যে টেমপ্লেটটি ডাউনলোড করেছেন সেটি আপলোড করার জন্য নিচের স্ক্রিনশটে দেখানো চিহ্নিত অংশে ক্লিক করবেন এবং আপলোড কমপ্লিট করবেন।

টেমপ্লেট টি ভালোভাবে বসে আছে কিনা সেটা দেখার জন্য এবার আপনি নিচের দেখানো স্ক্রিনশটটির লিংকে ক্লিক দিলে আপনি দেখতে পারবেন আপনার নির্দিষ্ট ওয়েবসাইটটির ধরণ। এখন আপনি যে উদ্দেশ্যে ওয়েবসাইট দিয়ে রান করাতে চান এডিট অপশন থেকে সেগুলি এডিট করে আপনার মূলত সেগুলি কাস্টমাইজ করে আপনার ওয়েবসাইটে কনটেন্ট প্রকাশ করতে পারেন।

সর্বোপরি আপনাদেরকে বলতে চাই, হয়তো আর্টিকেলে কোথাও ভুল ত্রুটি অথবা মিস আন্ডারস্ট্যান্ড হতে পারে। আমি আমার পক্ষ থেকে চেষ্টা করেছি যতটুকু সম্ভব আপনাদের কাছে উপস্থাপন যতটা সহজ সরল এবং উপযোগী করে তোলা যায়।

সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের আর্টিকেলটি এখানে শেষ করছি আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! সবাইকে আবার ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য।

7 thoughts on "বানিয়ে ফেলুন Moneyearn Fake Income ওয়েবসাইটের মতো Free Website"

  1. Morshalin Contributor says:
    Ei post ta 2018-19 er jonno … Akn na
  2. saiful Contributor says:
    Tron Trx Mining Theme Thakle Deben Plz
    1. Md Mahamudul Hasan Contributor Post Creator says:
      Wapkiz?
    2. saiful Contributor says:
      Wapkiz Thakle Deyen Na Thakle Jeta Ace Otai Deyen Plz
  3. FAKRUL 444 Contributor says:
    Theme kibave download korbo
  4. Refat333 Subscriber says:
    কবের পোষ্ট?
  5. Nayeem Hossain Contributor says:
    Wapkiz Social Media Website – SocialBuddy – you can check it

Leave a Reply