আসসালামু আলাইকুম

এবং অন্যন্যা ধর্মের ভাইদের প্রতি আমার আন্তরীক ভালোবাসা রইল।

আমিAJ sabbirট্রিকবিডির একজন কন্ট্রিবিউটেটর। সেই জন্য পোষ্টটি পাবলিশ করার জন্য Sadikur Rahaman ভাইয়ের আইডি ব্যাবহার করেছি।
প্রথমেই বলে দিই, যে এই আইডিটা আমার না, এবং পোষ্টের কোন বেনিফিট ও আমার না। শুধু আপনাদের জানানোর জন্য এই পোস্ট।তাছাড়া আমার দেয়া অনলাইন এফটিপিটা অনেক কাজের যা আপনারা ব্যাবহার করলেই বুঝতে পারবেন
এতক্ষন অনেক কথাই বললাম, তো আমি আর কোন কথা না বাড়িয়ে আসল কাজে আসি।
আজকে আমি যে বিষয়ে ট্রিক নিয়ে কথা বলবো তা হলো, কিভাবে একটা ওয়েব সাইটে, শুধু লিংক দিয়ে কোন স্ক্রিপ্ট বা ফাইল আপলোড করা যায়।
আসলে বর্তমানে মানুষ চায় যে সময় এবং খরচ দুটাই কমাতে। সেই জন্য মনে করেন, এক জায়গায় একটা স্ক্রিপ্ট আপলোড করা আছে 50MB এর। এখন আপনি যদি ঐখান থেকে ফাইলটা নামিয়ে এফটিপি দিয়ে সাইটে আপলোড করেন তাহলে আপনার ১শ এমবি খরচ সাথে অনেক টাইম ও খরচ। So,, এই সমস্যা থেকে বাচতে আপনাকে এই ট্রিকটা দেখতে হবে।
তো বন্ধুরা লিংক ইম্পোর্ট করবেন যেভাবে এফটিপিতে, প্রথমে আপনি এই লিংকে যাবেন এখানে গেলে চিত্রের মতো একটা পেজ পাবেন ঐখান থেকে Super Ftp সিলেক্ট করেন। এরপর আপনার হোষ্টের তথ্য দিয়ে নিচের ছবির মতো Connect করেন। তারপর আপনি যেই ফোল্ডারে ঐ ফাইলটা ইম্পোটর্ট আপলোড করবেন সেখানে যান।(.zip ফরম্যাটে বেশীর ভাগ ফাইল থাকে।) তারপর ছবির মতো zip installer লেখাতে ক্লিক করেন ফুটার থেকে। এবার আনলক কোড http://twicebd.xyz ঐটা Other এর নিচের ফাকা ঘরটাতে দিন। এবং শেষে পাসোয়ার্ড দিয়ে install এ ক্লিক করেন।এবার ইনিশ্টল হলে এরকম দেখাবে তারপর, আপনার লিংকে যান, যেটাতে ইনিশ্টল করলেন । ঐটাতে গেলে নিচের মতো একটা ফাইল দেখতে পাবেন ঐটাতে ক্লিক করবেন অথবা http://yourlink.com/myroot7koin-unziper.php এভাবে লিংকে যাবেন। তারপর আপনি যে file/zip script ইম্পোর্ট করবেন ঐটার ডিরেক্ট লিংক দিয়ে install করে দিন। সফল হলে নিচের ছবির মতো দেখতে পাবেন। এবার দেখেন আপনাদের শেখাতে গিয়ে আমিও একটা স্ক্রিপ্ট আপলোড করে সাইট বানিয়ে ফেললাম।

    আমার সাথে প্রয়োজনেঃ

  1. Facebook: AJ sabbir
  2. আমার ওয়েব সাইট Twicebd.xyz এ পোষ্ট করে প্রতি পোষ্টে 5-10 টাকা করে পাচ্ছেন।

    Tech বিষয়ক সাইট priyogolpo24.com
    এ ভিজিট করতে পারেন।

  3. তাছাড়া আমার ফুল সাইট টুলস এ যেতে পারেন AJ sabbirধন্যবাদ।

তো বন্ধুরা এই ছিল আজকের পোষ্ট। কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন। ইনশাআল্লাহ সমাধান করার চেষ্টা করব।

!!…খোদা হাফেজ…!!!



9 thoughts on "[Hot Post] যেকনো ডিভাইস থেকে, যেকনো সাইজের স্ক্রিপ্টা বা ফাইল সোজা ইম্পোর্ট করুন আপনার হোষ্টে।সম্পুর্ন টুটোরিয়াল।"

  1. AJ sabbir AJ sabbir Author says:
    সবাই দেখেন।কিভাবে লিংক দিলেই স্ক্রিপ্ট অটো আপলোড করা যায়


  2. MINKUM Contributor says:
    Great awsome post
    1. AJ sabbir AJ sabbir Author says:
      থ্যাংকস
    1. AJ sabbir AJ sabbir Author says:
      থ্যাংকস
  3. Bads Man Shakil Khan Bads Man Shakil Khan Author says:
    পোস্ট নাই কেন?
    1. AJ sabbir AJ sabbir Author says:
      কোথায় পোষ্ট নেই ব্রো?
  4. Bads Man Shakil Khan Bads Man Shakil Khan Author says:
    প্রতমে খালি দেখছি,,,thats why

Leave a Reply