আপনি কি নিজের একটি ওয়েবসাইট তৈরি করতে চাচ্ছেন? যদি আপনি একটি ওয়েবসাইট তৈরি করতে চাচ্ছেন কিংবা হোস্টিং এর ব্যবসা করতে চাচ্ছেন, তাহলে প্রথমেই আপনাকে যে বিষয়টি নিয়ে ভাবতে হয় সেটি হলো একটি ভালো ডোমেইন হোস্টিং কোম্পানি, যেখান থেকে আপনাকে সার্ভিস নিতে হবে।

আর কোন সমস্যা ছাড়াই আপনার ওয়েবসাইট হোস্ট করতে হলে অথবা হোস্টিং ব্যবসা শুরু করতে হলে একটি ভালো কোম্পানির বিকল্প নেই।

তাই আমরা লঞ্চ করেছি একটি বাংলাদেশি ডোমেইন এবং হোস্টিং কোম্পানি AmarHoster, যেখান থেকে আপনি ভালো সার্ভিস পেতে পারেন।

আপনি যদি নিজের ওয়েবসাইট হোস্ট করার জন্য অথবা রিসেলার হোস্টিং নিয়ে ব্যবসা করার জন্য একটি ভালো কোম্পানির খোজে রয়েছেন, তাহলে আমার হোস্টার থেকে আপনি সাশ্রয়ী মূল্যে সার্ভিস ক্রয় করতে পারেন।

আমরা যেকোন প্রয়োজনে ক্লায়েন্টদের সাপোর্ট প্রদান করে থাকি।

তাহলে চলুন জেনে নেওয়া যাক, আমার হোস্টার এর কিছু হোস্টিং প্যাকেজ এবং এদের মূল্যের বিষয়ে।

শেয়ার্ড প্লেস্ক হোস্টিং

ওয়েব হোস্টিং হল এক ধরনের পরিষেবা যা ইন্টারনেটে যেকোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের ওয়েবসাইট অ্যাক্সেসযোগ্য করে তোলে।

আমার হোস্টার যে কোনও ওয়েবসাইটের জন্য প্রয়োজনীয় কৌশল এবং পরিষেবা সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা ওয়েবসাইটটিকে ইন্টারনেটে সহজেই দৃশ্যমান করতে তুলতে পারে। প্লেস্ক হোস্টিং কন্ট্রোল প্যানেল এর সাথে শেয়ার্ড ওয়েব হোস্টিং ইন্টারনেট এ ওয়েবসাইট হোস্ট করার সবচেয়ে সাশ্রয়ী মাধ্যম।

আমার হোস্টার এ শেয়ার্ড প্লেস্ক হোস্টিং প্যাকেজ মাত্র ৫০ টাকা থেকে শুরু প্রতিমাসে যা আপনি সাশ্রয়ী মুল্যে কিনে ফেলতে পারেন।

প্রিমিয়াম সিপ্যানেল হোস্টিং

আমার হোস্টার যে কোনও ওয়েবসাইটের জন্য প্রয়োজনীয় কৌশল এবং পরিষেবা সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা ওয়েবসাইটটিকে ইন্টারনেটে সহজেই দৃশ্যমান করতে তুলতে পারে। cPanel কন্ট্রোল প্যানেল এর সাথে প্রিমিয়াম হোস্টিং ইন্টারনেট এ হাই ট্রাফিক ওয়েবসাইট হোস্ট করার কার্যকরী মাধ্যম।

সিপ্যানেল রিসেলার হোস্টিং

রিসেলার হোস্টিং অনেকটা শেয়ার্ড হোস্টিং এর মতই। হোস্টিং প্রোভাইডার এর কাছে থেকে বড় প্যাকেজ কিনে যারা মার্কেটে ছোট ছোট ভাগে সেল করে সেটাই মূলত রিসেলার হোস্টিং। বর্তমানে অনেক রিসেলার রয়েছেন যারা এই প্রক্রিয়ায় ভালো টাকা আয় করছেন।

যদি আপনি রিসেলার ওয়েব হোস্টিং এর বিজিনেস শুরু করতে চান তাহলে সহজেই আমারহোস্টে এর সাথে শুরু করতে পারেন। আমাদের সকল রিসেলার হোস্টিং প্যাকেজসমূহ বিশ্বের সবচেয়ে ইউজার ফ্রেন্ডলি কন্ট্রোল প্যানেল cPanel WHM সম্পন্ন। তাই এটা বিশ্বস্ত, সহজ এবং ইউজার ফ্রেন্ডলি।

আমার হোস্টার এ ২৫ জিবি সিপ্যানেল রিসেলার হোস্টিং মাত্র ৮৫০ টাকা প্রতিমাসে শুরু করতে পারবেন।

সিপ্যানেল ভিপিএস সার্ভার

সিপিইউ ইন্টেল কোর, 2 জিবি DDR4 র‍্যাম এবং 100 জিবি NVMe স্টোরেজ ৳২০০০ মাস শুরু করতে পারেন।

সব মিলিয়ে আমরা আপনাদের সাশ্রয়ী মূল্যে ভালো ওয়েব হোস্টিং সেবা প্রদান করছি।

আমাদের সাথে যোগাযোগ করতে AmarHoster ফেসবুক পেজে মেসেজ করুন। ধন্যবাদ।

4 thoughts on "ওয়েব হোস্টিং এখন আরও সাশ্রয়ী। কিনুন শেয়ার্ড হোস্টিং, সিপ্যানেল রিসেলার হোস্টিং এবং সিপ্যানেল ভিপিএস সার্ভার AmarHoster থেকে"

    1. Mr Oxidane Contributor Post Creator says:
      ৫০ টাকা থেকে শুরু শেয়ার্ড হোস্টিং।

Leave a Reply