ট্রিকবিডিতে সবাইকে স্বাগতম

আমরা সবাই কমবেশি গেম খেলতে পছন্দ করি।সময়ের সাথে সাথে গেমিং এর ধরন‌ও চেন্জ হয়েছে। অফলাইন গেম থেকে অনলাইন গেম , সবাই চায় নিজের গেমিং নাম বা IGN একটু স্টাইলিশ করতে। ভার্চুয়াল গেমিং জগতে আপনার Ignই আপনার পরিচয়।

স্টাইলিশ গেমিং নেম তৈরি করার জন্য বিভিন্ন ধরনের ওয়েবসাইটে আছে।তাছাড়া প্লে স্টোরে বিভিন্ন ধরনের name Generator পাওয়া যায়। কীবোর্ড এর বিভিন্ন আইকন দিয়েও অনেকে ক্রিয়েটিভভাবে দারুন সব নাম তৈরী করে।

তবে মজার ব্যাপার হচ্ছে আপনি যে পদ্ধতি ব্যবহার করছেন,অন্যরাও ঠিক এক‌ই পদ্ধতিই ব্যবহার করছে। দিন দিন এ কারনে গেমের নামের স্পেশাল ক্যারেক্টার বা অ্যালফাভেট এর ভ্যারাইটিস কমে যাচ্ছে।

Hieroglyphs শব্দটি অনেকেই হয়তো শুনেছেন। প্রাচীন মিসরে এ‌ই ল্যাংগুয়েজ দিয়ে বিভিন্ন পিরামিডে ও স্থাপনার দেয়ালে খোদাই করা হতো।এসব বোঝা দুর্বোধ্য হলেও এদের দেখতে কিন্তু মন্দ নয়। যে কারনে এদের ব্যবহার আপনার Ign কে তৈরি করতে পারে আরো বেশি আইকনিক,আরো বেশি স্টাইলিশ!

এ‌ই Hieroglyphs দিয়ে কিভাবে আপনারা gaming name তৈরি করবেন সেটাই আজকে দেখাবো।


ওয়েবসাইটের নাম Copychar


লিংক এই খানে ক্লিক করূন

খুব‌ই সিম্পল একটি ওয়েবসাইট। খালি লিংক এ ক্লিক করে প্রবেশ করবেন আর স্ক্রল করতে থাকবেন। বেশ কয়েকটি ক্যাটাগরির বেশ কিছু ইউনিক আইকন দেওয়া আছে। আপনার যেটি পছন্দ হয় সেটি ক্লিক করলেই সেটি কপি হয়ে যাবে। এরপর সেটি আপনার গেমের সেটিংস এ গিয়ে name change করলেই হলো। বেশ সিম্পল জিনিস।

নিচে কয়েকটি আইকন এর স্ক্রিনশট দিয়ে দিলাম ওয়েবসাইটটি কেমন বোঝাতে। ভালো লাগলে মতামত জানাতে পারেন। ট্রিকবিডিতে সাথেই থাকুন। অনেক ধন্যবাদ।


Leave a Reply