Site icon Trickbd.com

কোন প্রকার সফটওয়্যার ছাড়াই Free Intro ভিডিও বানান[ Youtuber রা মিস করেন না ]

হাই বন্ধুরা,

কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন।যারা Youtuber আছেন তারা ভিডিও এর মান বারানর জন্য বিভিন্ন কাজ করে থাকেন।তার মধ্যে অন্যতম হল ভিডিও এর শুরুতে একটি Intro ভিডিও দেওয়া কিন্তু কাজটি যতটা বলা সহজ ততটা করা কঠিন। অনেকের আবার Intro ভিডিও বানানোর সফটওয়্যার ইন্সটল করতে গিয়েই মাথা নষ্ট হয়ে যায়। তাই আজ আপনাদের শেখাব কিভাবে কোন সফটওয়্যার ছাড়াই শুধু একটি ওয়েবসাইট এর মাধ্যমে আপনার ইউটিউব চ্যানেল এর জন্য Intro ভিডিও বানাবেন।কাজটি খুবী সহজ।প্রথমে এইখানে ক্লিক করে  ওয়েবসাইটটিতে জান।তারপর নিচের স্ক্রীনশট গুলো ফলো করুন।

 

 

বিঃদ্রঃ-বিভিন্ন Template এর এডিটিং প্যানেল বিভিন্ন রকম হয়,আমি যেটা নিয়েছি সেটা এইরকম,আপনারা যেটা নিবেন সেটা এরকম নাও হতে পারে।তবে এটা কোন সমস্যা না।আপানারা দেখলেই বুঝে যাবেন।উপরে যেই দুটো ঘরে ‘text’ ‘text’ লেখা আছে সেখানে আমার Template এর ক্ষেত্রে দুই জাগায়ই আমার চ্যানেল এর নাম দিতে হবে।কারন এই Template এ একটা লেয়ারি  আছে।আপনি যেটা নিবেন সেটা তে হয়তো দুইটা বা তিনটা লেয়ার থাকতে পারে।সেক্ষেত্রে আপনাদের আপনার চ্যানেল এর নাম ৩ লেয়ার এ লেখতে হবে।আমার যদি একটা লেয়ার টেক্সট থাকে তাহলে দুইবার টেক্সট লেখা আছে কেন?এর কারন প্রথম ‘text’ যেখানে আছে সেখানে আমার word গুলো লেখতে হবে আর দ্বিতীয় ‘text’ যেখানে আছে সেখানে আমার Background Colour এর word লেখতে হবে।অনেক জটিল করে বলছি।অনেকেই বুঝতে পারবেন না হয়তো তাই কমেন্ট করে আপনার প্রব্লেমটা বল্বেন।আমি আপনাকে বুঝায় দিব।

ভিডিও Rendering শেষ হলে ডাউনলোড এ ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিন।আশা করি সবাই বুঝেছেন।তবে আজকের পোস্ট টা একটু কঠিন হয়ে গেছে কারো কারো কাছে।তারা অবশ্যই আমাকে কমেন্ট করে জানান।আমি আপনাদের যথা সাধ্য সাহায্য করবো।

TrickBD এর Intro ভিডিওটি ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন

সবাই ভাল থাকেন,সুস্থ থাকেন আর TrickBD এর সাথেই থাকেন।

Exit mobile version