Site icon Trickbd.com

[MEGA POST]Samsung মোবাইলের এর কান্টিলক, নেটওয়ার্ক আনলক করুন ৫ মিনিটে। ১০০০০০% ওয়ার্কিং সাথে ভিডিও টিউটোরিয়াল।

Unnamed

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই?

আজ আমি দেখাবো কিভাবে স্যামসাং মোবাইলের কান্ট্রি লক বা নেটওয়ার্ক আনলক করা যায়। সচরাচর মোবাইল সার্ভিসিং এর দোকানে ৫০০-১৫০০ টাকা নিয়ে থাকে। আমি যে সফটওয়্যার দেব সেটা দিয়ে একদম সহজ ভাবে কোন ধরনের বক্স ছাড়া আনলক করতে পারবেন।

Video টিউটোরিয়াল টি দেখুন আর ভিডিও ডিস্ক্রিপশনে সব সফটওয়্যার আর ড্রাইভার লিনক দেয়া আছে। ভিডিও: How to unlock country lock in samsung phone

প্রথম এ মোবাইলে পিসির সাথে সংযোগ করার জন্য মোবাইলের ড্রাইভার আর ভালো একটি ইউএসভি কেবল লাগবে।ভিডিও ডিক্রপশনে থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন। ডাউনলোড করে জিপ ফাইল টি এক্সট্রাক্ট করে নিন। ফাইল ডাউনলোড করার পর অবশ্যই নেট কানেকশন এবং এন্টিভাইরাস অফ করে রাখবেন। এক্সট্রাকট করার পর SamsungtoolPro file অফেন করেন। ভেতরে অনেক ফাইল পাবেন সেখান থেকে gsm-মেজিক

ফাইলটি run as administrator দিয়ে রান করেন এবং রান করার পর এনাবল এ ক্লিক করেন।

এবার আবার SamsungUnlock Tool pro ওপেন করে Z3X ফাইল্টি run as administrator দিয়ে রান করেন।

রান হোয়ার পর startloader এ ক্লিক করেন। একটু সময় পর ওপেন হবে। (৩ মিনিটের মত) এবার বাম পাশ থেকে মডেল সিলেক্ট করেন এরপর উপরের দিকে আনলক লেখায় ক্লিক করেন।
adb সিলেক্ট করেন। এবার আপনার ফোনের সেটিং থেকে ডেভেলপার অপশন অন করে usb debugging mark koren.
এবার ইউএসবি কেবল দিয়ে ফোন কানেক্ট করেন। ফোনে কোন মেসেজ দিলে ওকে করবেন। এখন SamsungUnlock Tool pro এর ডানপাশ এ থেকে ReadCodes এ ক্লিক করেন।

সব ঠিক থাকলে ফোনের imei,model,software version dekhabe এবং অল্প কয়েক মিনিটের মধ্যে নেটওয়ার্ক আনলক পিন, ফ্রিয পিন পাবেন।

নেটওয়ার্ক আনলক পিন টি মোবাইলে ইনপুট করেন। ওয়াও আপনার মোবাইলটি আনলক করতে পেরেছেন। ভুল ত্রুটি থাকলে ক্ষ্মমা করবেন। না বুজলে কমেন্ট করবেন।

Exit mobile version