Site icon Trickbd.com

Photoshop CC 2017 সফটওয়্যার ফুল ভার্সন ডাউনলোড করুন এখনই

সবাইকে আমার আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি এডোবি এর জনপ্রিয় প্রায় সবগুলো সফটওয়্যারের ফুল ভার্সন এর ডাইরেক্ট ডাউনলোড লিংক সম্বলিত আমার আজকের টিউন।

কম্পিউটার ব্যবহার করে কিন্তু এডোবির কোন সফটওয়্যারের নাম বলতে পারবে না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। কারন যারা কম্পিউটারে এক্সপার্ট এবং বিভিন্ন প্রফেশনাল কাজের সাথে সম্পৃক্ত তাদের এডোবির প্রোডাক্ট ছাড়া একটা মুহুর্তও চলে না। আপনি যদি একজন গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন তাহলে আপনার জন্য এডোবি ফটোশপ, ইলাস্ট্রেটর, ফ্ল্যাশ এবং ইনডিজাইনের কোন বিকল্প নেই। অনুরূপ ভাবে ওয়েব ডিজাইন করতে গেলেও এডোবি ফ্ল্যাশ কিংবা ড্রিমওয়েভার প্রয়োজন। এরকম পিডিএফ ফাইল থেকে শুরু করে প্রায় প্রত্যেকটি প্রফেশনাল কাজের সাথে এডোবির পণ্য জড়িত। যে জিনিস যতো ভালো দাম তার একটু বেশিই। এ কারনে এডোবির এই প্রোডাক্ট গুলোর দাম প্রায় আমাদের সাধ্যের সীমার বায়রে। তাই টাকা দিয়ে কিনে এসব প্রোডাক্ট ব্যবহার করার মতো সামর্থ্য আমাদের নেই। কিন্তু এক মাসের ট্রায়াল হিসাবে সফটওয়্যারগুলো আমরা এডোবির নিজস্ব সাইট থেকে ডাউনলোড করতে পারবো। মানুষের নাকি একটা বদ অভ্যাস আছে! সেটা হলো মানুষকে বসতে দিলে শুতে চায়। আমরাও এক্ষেত্রে একই কাজটি করবো। অর্থাৎ এডোবির নিজস্ব সাইট হতে ট্রায়াল ভার্সন ডাউনলোড করে মেডিসিন ফাইলের সাহায্যে ফুল ভার্সন করে ফেলবো। তবে আর দেরি কেন? পর্যাপ্ত ডাটা নিয়ে এখনি নেমে পড়ুন ডাউনলোডের প্রতিযোগিতায়।

ডাউনলোড করুন এডোবির সব প্রোডাক্ট

এডোবি এর সবগুলো ভার্সনের ডাইরেক্ট ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। এখন আপনার কাজ শুধু পছন্দ মতো প্রোডাক্ট ডাউনলোড করা। ডাউনলোডের ক্ষেত্রে পর্যাপ্ত ডাটা ব্যাকআপ নিয়ে ডাউনলোড শুরু করুন। কারন এখানে ছোট আকারের কোন ফাইল নেই।

ডাউনলোডের পূর্বে অবশ্যই যে কাজগুলো করতে হবেঃ

এডোবির এই সবগুলো প্রোডাক্ট ডাউনলোড করবো আমরা এডোবির নিজস্ব সাইট হতে। আর একারনে আপনার অবশ্যই একটি এডোবি ফ্রি-অ্যাকাউন্ট প্রয়োজন হবে। অ্যাডোবি অ্যাকাউন্ট ছাড়া আপনি যদি নিচের কোন লিংক ব্যবহার করেন সেক্ষেত্রে access denied অথবা অন্যান্য এরর মেসেজ দেখাবে। সুতরাং কোন প্রকার ঝামেলা ছাড়া সফটওয়্যারগুলো ডাউনলোড করতে নিচের নির্দেশনা অনুসরণ করুন।

File Name Download Link
Photoshop CC (2017) Windows (32 bit) | Windows (64 bit)
 Patch File To Make Full Version  Adobe Patch by Shehab Editz
 Patch ফাইলটি ডাউনলোড করে ফুল ভারসন করে নিন…

 

টিউটোরিয়ালটি ভাল লাগলে অবশ্যই ফ্রেন্ডসদের সাথে শেয়ার করুন। নতুন সব টিউটোরিয়াল পেতে সাথেই থাকুন।

টিউটোরিয়ালটি কেমন লাগল তা কমেন্ট করে জানাতে ভুলবেননা।

ফটোশপ এবং আফটার ইফেক্ট এর কোন টিউটোরিয়াল লাগলে আমাকে জানতে পারেন।

ফেইসবুকে আমিঃ Shehab Editz

ধন্যবাদ সবাইকে…

আবার দেখা হবে নতুন ফটোশপের টিউটোরিয়াল নিয়ে। সেই পর্যন্ত ভাল থাকবেন।

Post Creadit: Techtunes.com.bd

Exit mobile version