হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হলাম Latest Version Oracle VM Virtual Box 5.2 এর ডাউনলোড লিংক এবং Oracle VM Virtual Box 5.2 এর কিছু তথ্য নিয়ে।

VirtualBox x86 এবং  AMD64/Intel64 ভার্চুয়ালাইজেশনর জন্য একটি শক্তিশালী সফটওয়্যার যা এন্টারপ্রাইজ এবং হোম ব্যবহারকারীর জন্য গুরুত্বপূর্ণ চাহিদা পূরনে সক্ষম কারন উচ্চ কর্মক্ষমতা সমৃদ্ধ এটি একমাত্র পেশাদারী সমাধান যা জিএনইউ জেনারেল পাবলিক লাইসেন্স (জিপিএল) সংস্করণ ২ এর অধীন উন্মুক্ত সফটওয়্যার হিসাবে অবাধে পাওয়া যায়। VM Virtual Box সফটওয়্যারটি যেসকল প্লাটফর্মের জন্য রয়েছে Windows, macOS, Linux and Solaris.
 
 
 
 “VirtualBox সম্পর্কে “:
 বর্তমানে উইন্ডোজ, লিনাক্স, ম্যাকিন্টোস এবং সোলারিস বেশ কয়েকটি গেস্ট অপারেটিং সিস্টেম সমর্থন করে যেমন ধরুন উইন্ডোজ (এনটি 4.0, 2000, এক্সপি, সার্ভার 2003, ভিস্তা, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8, উইন্ডোজ 10) ), ডস / উইন্ডোজ 3.x, লিনাক্স (2.4, 2.6, 3.x এবং 4.x), সোলারিস এবং ওপেন সোলারিস, ওএস / ২, এবং ওপিসবিএসডি।
এর মানে আপনি চাইলে এই সফটওয়্যার ব্যবহার করে উল্লেখিত অপারেটিং সিস্টেম এবং কার্নেল গুলো চালাতে পারবেন।
 
 
 
ভার্চুয়ালবক্স ঘন ঘন রিলিজের মাধ্যমে উন্নত করা হচ্ছে যাতে সহজে গেস্ট অপারেটিং সিস্টেম এবং চলমান প্লাটফর্ম গুলো সমর্থন করে।নিচে থেকে কিছু ScreenShort দেখে নেওয়া যাক।
 
 
 
 
Fedora 21
 
 
 
Linux Mint
 
 
 
Windows openSUSE
 
 
 
Ubuntu.
 
 
 
Windows 7 is running.
 
 
 
Windows 8.1
 
 
 
Ubuntu
 
 
 
Mac OS X-Windows 7
 
 
 
Windows XP
 
 
 
যদি সফটয়্যারটি আপনার প্রয়োজনে লাগতে পারে মনে করেন তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।
ডাউনলোড করতে কোন প্রকার সমস্যা হলে দেখে নিতে পারেন
আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

4 thoughts on "Oracle VM Virtual Box 5.2 ডাউনলোড করে নিন আর ভার্চুয়াল হার্ড ড্রাইভ বানিয়ে চালাতে থাকুন অনেকগুলো অপারেটিং সিস্টেম"

  1. Onhaxx Contributor says:
    Etar kajj ki?
  2. ZiAuzZaMan Contributor says:
    Vai at ta dia kail linux jalano jabe?
    1. Cyber Prince Author Post Creator says:
      Yes Bro

Leave a Reply