Be a Trainer! Share your knowledge.

Home » Windows PC » সরকারি চাকুরীর ফরম বার বার পূরণ করার ঝামেলা থেকে মুক্তি এক ক্লিক এর মাধ্যমেই পূরণ করা যাবে যে কোন ধরনের ফরম( ১০০%প্রমানিত)

সরকারি চাকুরীর ফরম বার বার পূরণ করার ঝামেলা থেকে মুক্তি এক ক্লিক এর মাধ্যমেই পূরণ করা যাবে যে কোন ধরনের ফরম( ১০০%প্রমানিত)

Open In AndroidApp

“আর নয় বিরক্তি, এখন আপনি শুধুমাত্র একবারেই একটি ফরম ফিলাপ করবেন।আর পরবর্তীতে ফিলাপ করতে হবে না কখনই।আপনার কাজকে সহজ করতেই আজকের এই টিপসটি”

আমার প্রিয় প্রযুক্তি প্রেমিক বন্ধুরা কেমন আছেন ? আমি আপনাদের দোয়ায় ভাল আছি। আজ একটি মজাদার টিপস নিয়ে হাজির হয়েছি দেখুন কিভাবে খুব সহজেই যে কোন ফরম ফিলাপ করে তা সেইভ করে রাখা যায়।

সাধারনত টেলিটক এর যে সকল সরকারি চাকুরীর ফরমগুলো  তা সব একই টাইপের ‍সুতরাং একবার যদি সেইভ করে রাখতে পারেন তাহলে তা পূনরায় আবার নতুন করে তা পূরন করতে হবে না।

যারা ইন্ডিয়ান ভিসা এর কাজ করেন তাদের জন্য ও এই টিপসটি খুবই কাজের হবে।

সকল তথ্য কিভাবে আপনি সেইভ করে রাখতে পারবেন তা নিয়েই আমার আজকের এই পোষ্ট। আশা করি আপনারা উপকৃত হবেন।

এত কিছু লেখে বুঝানো সত্যিই অনেক কষ্টদ্বায়ক তাই আমি  সম্পূন টিপস এবং টিকস গুলো খুব সুন্দরভাবে আমার ভিডিওটিতে উপস্থাপন করেছি। আশা করি আপনারা ভালবাবে বুঝতে পারবেন এবং উপকৃত হবেন।
ভিডিও লিংকঃ- https://youtu.be/wFxOAemJ7lg

ফেইসবুকে আমি : fb.com/rahat46
Email : [email protected]

1 month ago (Dec 17, 2018)

About Author (20)

রাহাত খান রাহাত খান
author

প্রযুক্তি প্রেমিক । ভাললাগে নতুন কিছু শিখতে এবং নতুন কিছু শিখাতে। নিজে শিখতে যেমন আনন্দ তেমনি অন্যকে শিখাতে তারচেয়ে বেশি আনন্দ।

6 responses to “সরকারি চাকুরীর ফরম বার বার পূরণ করার ঝামেলা থেকে মুক্তি এক ক্লিক এর মাধ্যমেই পূরণ করা যাবে যে কোন ধরনের ফরম( ১০০%প্রমানিত)”

  1. Safiullah Arqami SafiullahArqami Contributor says:

    রিকোয়েস্ট একটি ফার্মাসিস্ট ঔষধের এপের রিভিউ দিলে ভালো হতো। ধন্যবাদ।

  2. Safiullah Arqami SafiullahArqami Contributor says:

    রিকোয়েস্ট একটি ফার্মাসিস্ট ঔষধের এপের রিভিউ দিলে ভালো হতো। ধন্যবাদ।

Leave a Reply

Switch To Desktop Version