Update:-  প্রথমে গুগল ড্রাইভে এবং পরে মিডিয়াফায়ারে আপলোড করেছিলাম । ক্র্যাক ফাইল হওয়ার জন্য তা ব্লক করে দেওয়া হয়েছিল । এর জন্য আমি দুঃখিত । এখন লিঙ্ক ফিক্স করে দেওয়া হয়েছে ।

 

EaseUs Data Recovery Wizard . আপনি যদি একটু গিকি টাইপের হয়ে থাকেন তাহলে আমি মনে করব আপনি সফটওয়্যারটির কথা শুনেছেন । আপনার কম্পিউটার থেকে হারিয়ে যাওয়া ডাটা বা ডিলিট হয়ে যাওয়া ফাইল ফিরিয়ে আনাই হচ্ছে এই সফটওয়্যারটির কাজ । এই কাজটি করার জন্য অনেক অনেক সফটওয়্যার রয়েছে , তবে সবগুলো দিয়ে সঠিকভাবে ডাটা রিকভার করা যায় না । দেখা যায় ফাইলগুলো রিকভার হলেও করোপ্টেড বা নষ্ট হয়ে যায় ।

কিন্তু এই সফটওয়্যারটি দিয়ে আপনি সহজে এবং সঠিকভাবে ডাটা রিকভার করতে পারবেন । এটা দিয়ে কিভাবে কি করা যায় আমি তা লিখতে বসি নি । আশা করি সফটওয়্যারটি দিয়ে কিভাবে ডাটা রিকভার করা যায় তা আপনারা জেনে থাকবেন । তারপরেও কোথাও কোন সমস্যা হলে অথবা এই সফটওয়্যারটি সম্পর্কে বিশদভাবে জানতে চাইলে তৌহিদুর রহমান মাহিন এর এই আর্টিকেলটি পড়তে পারেন ।

তাহলে আমি কেন হুদাই ভাব মারতে আইছি ? আপনার মনে প্রশ্ন উঠতেই পারে । না, আমি ভাব মারতে আসি নাই । আমি কি জন্য এসেছি বলছি –
এই সফটওয়্যারটির দুইটা মোড রয়েছে । একটা হলো গিয়ে ফ্রী ট্রায়াল ভার্সন , আরেকটি হচ্ছে টেকনিশিয়ান ভার্সন মানে সোজা ভাষায় প্রিমিয়াম ভার্সন । আমি আগেই বলেছি অনেক সফটওয়্যার দিয়ে ডাটা রিকভার করার কাজটি সঠিকভাবে করা যায় না । ফাইলগুলো করোপ্টেড হয়ে যায় । তেমনি এর ফ্রী ভার্সনেরও কিছু লিমিটেশন রয়েছে । হারিয়ে যাওয়া ডাটাগুলো খুঁজে পাবেন কিন্তু রিকভার করতে পারবেন না বা ডাটাগুলো ফিরে পাবেন না । ত এখন কি করবেন ? তাহলে ত সফটওয়্যারটি আপনাকে কিনতে হবে । তানাহলে আপনার ইয়েবন্ধুর ছবিগুলো যে ডিলিট করে ফেলেছেন তা যদি নষ্ট হয়ে যায় ? হায় হায় এ হতে পারে না ।

হ্যাঁ , এজন্যই আমি এসেছি । আমি আপনাদেরকে দেখাব কিভাবে EaseUs Data Recovery Wizard সফটওয়্যারটির ফুল ভার্সন ফ্রীতেই পাবেন । সহজে দামী কোন কিছু পেতে হলে একটু কষ্ট করতেই হয় । অনেক অনেক খুঁজাখুঁজি করে অরিজিনাল ক্র্যাক পাওয়া একটু বিরক্তিকর হয়ে যায় । যেই কাজটি করতে অনেকেই অসস্থিবোধ করেন । যাইহোক আমি সফটওয়্যারটি ক্র্যাকও করিনি , তৈরিও করিনি । কোন ভদ্রলোক কষ্ট করে ক্র্যাক করতে পেরেছেন আর আমি তা আপনাকে খুজে দেওয়ার বিরক্তিকর কাজটি করে দিলাম ।

সরাসরি গুগল ড্রাইভে জিপ ফাইলটি আপলোড করে দিয়েছি । এখন জাস্ট , ক্লিক এন্ড প্লে ।

Download link setup

crack

Video

থেকে ডাউনলোড করে জিপ ফাইলটি আনজিপ করুন । এর ভিতরে আছে ক্র্যাক , সিরিয়াল কি ইন্সটলার এবং কিভাবে ফুল ভার্সন করবেন তার জন্য একটি ভিডিও ও দেওয়া আছে ।

তারপরেও আমি একটু বলছি কারণ ভিডিওটিতে হাল্কা অমিল রয়েছে । আগে থেকেই ইন্টারনেট কানেকশন অফ করে রাখবেন । এটা যেকোন ক্র্যাকিং প্যাচিং এর বেলায় প্রযোজ্য । ওকে , drw_trial.exe ফাইলটি রান করান মানে সফটওয়্যারটি ইন্সটল করুন । সফটওয়্যারটি রান করবেন না । ইন্সটল করার সময় নিচের স্ক্রিনশট অনুযায়ী দুইখানা চেকমার্ক উঠায়া দিবেন , তারপর ফিনিশ এ ক্লিক করবেন ।

এখন ডাউনলোড করা ফাইলটি ভিতর থেকে Carcker ফোল্ডার এর ভিতর থেকে ক্র্যাক ফাইলটি কপি করুন । তারপর ইন্সটল করা ডিরেক্টরিতে পেস্ট করে দিন । ভিডিও দেখে language টা English করে দিন । Active এ ক্লিক করে Key ফোল্ডারটি থেকে সিরিয়াল কি কপি করে পেস্ট করে দিন । ব্যাস , এনজয় । সবগুলো কাজের জন্য ত ভিডিওই দেওয়া আছে । আর কোন সমস্যা হলে কমেন্টে নক দিবেন , আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব ।

আজকে এই পর্যন্তই ।

-আল্লাহ হাফেজ-

10 thoughts on "[Link Updated] (CRACK) EaseUs Data Recovery Wizard ফুল ভার্সন🎇 । কম্পিউটার থেকে ডিলিট হয়ে যাওয়া ডাটা বা ফাইল রিকভার করুন । Easy"

  1. htsc Contributor says:
    link কাজ করে না। update please!
    1. Ràkíb T-800 Author Post Creator says:
      Fixed !
    1. Ràkíb T-800 Author Post Creator says:
      ট্রাই
  2. Rana Rana Contributor says:
    মেয়াদ উর্ত্তীন গাজা খাইলে যা হয় আর কি,
  3. Abdul Gaffar Abdul Gaffar Contributor says:
    Ki ajayra link disen? Baje somoy nosto
  4. Ràkíb T-800 Author Post Creator says:
    প্রথমে গুগল ড্রাইভে এবং পরে মিডিয়াফায়ারে আপলোড করেছিলাম । ক্র্যাক ফাইল হওয়ার জন্য তা ব্লক করে দেওয়া হয়েছিল । এর জন্য আমি দুঃখিত । এখন লিঙ্ক ফিক্স করে দেওয়া হয়েছে ।
    1. Maarzuk Khan Contributor says:
      kaz kore na. khali redirect hoye ek jaygaiu giye download opt ashe drw.exe er 873kb er . install korle add on chole ashe. kono vabei download kora jacche na
  5. Forhad Rahman Contributor says:
    কোন ভদ্রলোক কষ্ট করে ক্র্যাক করতে পেরেছেন আর আমি তা আপনাকে খুজে দেওয়ার বিরক্তিকর কাজটি করে দিলাম ।

    😂😂😂

    1. Ràkíb T-800 Author Post Creator says:
      👍👍

Leave a Reply