আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের জন্য নিয়ে আসলাম একটি অসাধারণ পিসি গেম। গ্রাফিক্স কার্ডহীন পিসি ইউজাররাও এই গেমটি খুব সহজে খেলতে পারবেন। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

Game Info

Name: Grand Theft Auto San Andreas
Genre: Shooting, Open World, RPG, Racing
My Rate: 8/10
Size: 3.4 GB
System Requirement: যেকোন Pentium কিংবা Dual Core প্রসেসরে এই গেমটি খুব স্মুথলি চলবে।

ডাউনলোড লিংক

Story

গ্র্যান্ড চুরি অটো 😂(দুখিত) গ্র্যান্ড থেপ্ট অটো: সান আন্দ্রেস একটি উন্মুক্ত বিশ্ব পরিবেশে তৃতীয় পক্ষের দৃষ্টিকোণ থেকে খেলেছে, যা খেলোয়াড়কে তাদের অবসর সময়ে গেম বিশ্বের সাথে যোগাযোগ করার অনুমতি দেয়। খেলাটি সান আন্দ্রেডাসের কাল্পনিক মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে সেট করা হয়েছে, যা ক্যালিফোর্নিয়া ও নেভাদা উপর ভিত্তি করে ব্যাপকভাবে নির্মিত।

সান আন্দ্রেসের রাজ্যে তিনটি মহানগর শহর রয়েছে: লস এঞ্জেলসের উপর ভিত্তি করে লস সান্টোস; সান ফ্রান্সিসকো ভিত্তিক সান ফিয়ারো; এবং লাস ভেগাস উপর ভিত্তি করে লাস ভ্যানচারস।

একক প্লেয়ারের গল্প কার্ল “সিজে” জনসনকে অনুসরণ করে, যিনি প্রাক্তন গ্যাংবাজারের যিনি মাতার হত্যার পর লিবার্টি সিটির বাসায় লস সান্তোসের বাড়িতে ফিরে আসেন। কার্ল তার পুরানো বন্ধু এবং পরিবারকে বিচ্ছিন্ন করে ফেলেন এবং খেলার সময় তিনি তার পুরানো গ্যাংকে পুনর্নির্মাণের চেষ্টা করেন, দুর্নীতিবাজ পুলিশদের সাথে সংঘর্ষের চেষ্টা করেন এবং ধীরে ধীরে তার মায়ের হত্যার সত্যকে উন্মোচন করেন।

এই লটটি লস এঞ্জেলেসের একাধিক রিয়েল-লাইফ ইভেন্টের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল, যার মধ্যে রয়েছে রক্ত, ক্রিপ এবং হিস্পানিক রাস্তার গ্যাং, ১৯৮০ এর দশকের ক্র্যাক মহামারী, এলএপিডি র্যাম্পার্ট স্ক্যান্ডাল এবং ১৯৯২ সালের লস এঞ্জেলেস দাঙ্গাগুলির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা।

পরিশেষে

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

Leave a Reply