আইওবিট স্মার্ট ডিফ্রেগ প্রো একটি দ্রুত সিস্টেম সফ্টওয়্যার যা আপনার হার্ড ড্রাইভকে সংহত করে আপনার সিস্টেমের কার্য সম্পাদনাকে অনুকূল করে তোলে। এই প্রোগ্রামটির সর্বশেষতম সংস্করণ বুট টাইম ডিস্ক ডিফ্র্যাগ প্রযুক্তির সাথে কাজ করে, আপনার সিস্টেমে একটি সর্বোত্তম সম্ভাব্য পদ্ধতি প্রয়োগ করা হয়েছে যা আপনার সিস্টেমে যত দ্রুত সম্ভব অপ্টিমাইজেশন সম্পাদন করতে পারে। এই প্রোগ্রামটি কেবল ডিফ্র্যাগমেন্টেশনই করে না, উইন্ডোজে এটির ডিফল্ট কার্যকারিতা রয়েছে তার ক্ষমতা ছাড়াও, প্রোগ্রাম দ্বারা আপনার বিভিন্ন ফাইল ব্যবহারের গতি এবং সেই তথ্য অনুসারে, আপনার সিস্টেমে ডিফ্র্যাগমেন্টেশন অপারেশন ঘটে।

যদি আপনার সিস্টেমটি ধীর হয়ে যায় এবং সঠিক ফাংশনটি কাজ না করে তবে এই প্রোগ্রামটি আপনার সমস্যার সমাধান করতে পারে। হার্ড ড্রাইভ অপ্টিমাইজ করার জন্য আইওবিট স্মার্ট ডিফ্রেগ প্রো হ’ল সেরা সফ্টওয়্যার।

আইওবিট স্মার্ট ডিফ্রেগ প্রো এর জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা

আইওবিট স্মার্ট ডিফ্রেগ প্রো ফ্রি ডাউনলোড শুরু করার আগে, নিশ্চিত করুন যে আপনার পিসি ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে কিনা।

সিস্টেমের জন্য আবশ্যক

ওএস: উইন্ডোজ এক্সপি / ভিস্তা / 7/8 / 8.1 / 10

প্রসেসর: 1 গিগাহার্টজ প্রসেসর বা আরও দ্রুত

হার্ড: 200 এমবি ফ্রি হার্ড ডিস্কের স্থান

ডাউনলোড

কিভাবে ফ্রিতে ব্যবহার করবেন তা ভিডিও আকারে দেখানো হয়েছে।

 ভিডিওটি দেখুন

অনলাইন জবের মাধ্যমে ইনকাম করতে চাইলে নীচের লিঙ্ক থেকে কাজ শুরু করতে পারেন।

অনলাইনে রেফার ও অ্যাড মাধ্যমে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে অ্যাকাউন্ট ওপেন করে কাজ শুরু করুণ  অ্যাকাউন্ট ওপেন করার সাথে সাথে আপনার মুল অ্যাকাউন্টে ৫ ডলার পেয়ে যাবেন। আর প্রতিদিন এডের মাধ্যমে ২.৫ ডলার ইনকাম করতে পারবেন। আশা করি অ্যাকাউন্ট ওপেন করার পর সব বুঝতে পারবেন।

অ্যাকাউন্ট তৈরি করে আপনি যদি অনলাইন ফাইল আপলোডের মাধ্যমে ইনকাম করতে চান তাহলে এখানে ক্লিক করুণ।

লিঙ্ক শর্ট করে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করু।

ফাইবারে কাজ করতে চাইলে অ্যাকাউন্ট ওপেন করুণ এখানে ক্লিক করু।

বিটকয়েনের মাধ্যমে ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করুণ।

ভাল লাগলে চ্যানেলটি দেখে আসতে পারেন। Subscribe করুণ।

সকলেই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

 

Leave a Reply