Site icon Trickbd.com

[?Windows & Android VPN ?] Betternet VPN Premium প্রিমিয়াম ভার্সন উইন্ডোস ও এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য। প্রিমিয়াম ডাউনলোড সহ রিভিও

আর সব ভিপিএন এর মত এটিও একটি ভালো এবং লং সার্ভিস ভিপিএন সার্ভিস ।  এদের মুলত ৫টি প্লাটফরমের জন্য সার্ভিস দিয়ে থাকে (এন্ড্রয়েড, উইন্ডোস, ম্যাক, আইওএস, ক্রোম ব্রাউসার) যার মানে বুঝতে পারছেন এদের জনপ্রিয়তা।  তবে আজকের পোস্টে আমি শুধু মাত্র উইন্ডোস এবং এন্ড্রয়েড ভার্সন গুলো শেয়ার করব।

অন্য সব ভিপিএন এর থেকে এর সিকিঊর সিস্টেম খুব ভালো এর কারন হচ্ছে এর আপনাকে অনেক দেশের সার্ভার দিবে না ।  তবে যে দেশ গুলোর সার্ভার আপনি পাবেন এই ভিপিএন তা অন্য সব ভিপিএন এর তুলনায় অনেক ভালো ও স্টাবল।  বেটারনেটের প্রিমিয়াম ভার্সন এ আপনি পাবেন আনলিমিটেড বান্ডউইথ এবং আনলিমিটেড আইপি এড্রেস।  যা অন্য ভিপিএন গুলোতে পাওয়া যায় না।

অন্য আর বাকি সব ভিপিএন এর মত বেটারনেট ও দিবে আপনাকে হাই সিকিঊরিটি এবং এনোনিমাটি।  খুব লাইট একটি ভিপিন এটি আপনি ব্যবহার করলে বুঝতে পারবেন।  আর আপনাদের সাথে প্রিমিয়াম ভার্সন শেয়ার করছি, ফলে সব ধরনের সুবিধা আপনি পাবেন এই ভিপিএন এর।  তাহলে দেখা যাক কি কি ফিচারস আছে এই ভিপিএন এর ।  মুলত ভিপিএন বলতে একি ধরনের সব ফিচারস থাকে, তাই হয়ত আপনার কাছে ফিচারস গুলি অন্য সব ভিপিএন এর মত লাগবে তাই আমি শুধু এই ভিপিএন এর মূল ফিচারস গুলো তুলে ধরছি।

বেটারনেট ভিপিএন এর মূল ফিচারসঃ

তো এই ছিল বেটারনেটের মূল বিষয়াদি, এবার চলে যাব কিভাবে ডাউনলোড ও ইনস্টল বা প্রিমিয়াম ভার্সন একটিভ করবেন।  এখানে দুইটা পার্ট হবে একটি হচ্ছে উইন্ডোস এর জন্য আর একটি হচ্ছে এন্ড্রয়েডের জন্য।

ডাউনলোড করুন Betternet Premium Windows

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

ডেভলোপার ওয়েবসাইটঃ Website


ডাউনলোড করুন Betternet Premium Android

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

গুগল প্লে স্টোরঃ Google Play

ডাউনলোড টিপসঃ ফাইল ডাউনলোড করার সময় বিরক্তিকর বিজ্ঞাপন এর হাত থেকে মুক্তি পেতে এবং নির্বিঘনে ফাইল ডাউনলোড করার জন্য অব্যশই Ad-blocker ব্রাউজার বা এপস ব্যবহার করার অনুরোধ করা হলো।


  1. উপরের ডাউনলোড লিঙ্ক থেকে থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন
  2. এবার Extract করুন Winrar বা 7zip দিয়ে।  যদি না থেকে এখান থেকে ডাউনলোড করে নিন
  3. এবার “Setup” ফোল্ডার গিয়ে সফটওয়্যারটি ইনস্টল/ওপেন করুন
  4. ইনস্টল শেষ হয়ে গেলে ভালো করে চেক করুন যাতে মাত্র ইনস্টল করা সফটওয়্যারটি যাতে ওপেন না হয়ে থাকে, যদি হয়ে ওপেন হয়ে থাকে তাহলে বন্ধ করে দিন।
  5. আপনার পিসির/কম্পিউটার যদি Anti-Virus থাকে, তাহলে সেটিকে কিছুক্ষনের জন্য বন্ধ করুন। কারন বেশির ভাগ Anti-Virus সফটওয়্যার এর ফুল ভার্সন করার প্রক্রিয়াকে Virus হিসেবে দেখে।
  6. এবার Crack ফোল্ডারে ঢুকুন এবার Crack নামে যে ফাইলটি(.rar) আসে সেটি Extract করুন Winrar বা 7zip দিয়ে
  7. এবার নতুন যে ফোল্ডার পাবেন তার ভিতরে যা কিছু থাকবে সব কপি করুন। এবং পেস্ট করুন সদ্য ইনস্টল করা সফটওয়্যার এর ইনস্টল করা ফোল্ডারে, যদি পেস্ট করার সময় “Replace the file in the destination” দেখায় তাহলে সেটিতে ক্লিক করুন।  ব্যাস হয়ে গেলো।

* কিভাবে খুজে পাবেন সদ্য ইনস্টল করা সফটওয়্যার এর ইনস্টল করা ফোল্ডার, মাত্র যে সফটওয়্যার ইনস্টল করলেন সেটি সিলেক্ট করুন এবং মাউসে রাইট বাটন ক্লিক করুন, দেখবেন যে লেখা আসে “Open File Location” এইটাতে ক্লিক করলে পেয়ে যাবেন সফটওয়্যার এর ইনস্টল করা ফোল্ডার।

Exit mobile version