উইন্ডোস এর জন্য এটাই আমার প্রথম প্রোটেকশন রিলেটেড পোস্ট, আশা করি খারাপ হবে না।  আপনি জানেন কি না জানি না, সারা বিশ্বে উইন্ডোস ব্যবহারকারির সংখ্যা ৮০০ মিলিওয়ন।  ১ মিলিওয়ন= ১০ লাখ, পরের হিসাবটা আপনি করে নিন।  আর এত হেভি ইউজার এর জন্য কি পরিমান ভাইরাস ছাড়ে হ্যাকাররা প্রতিদিন জানেন? ৩ লাখ ৫০ হাজার।  কি ভাবছেন এর ভিতরে আপনি আক্রান্ত কিনা? হলেও বুঝতে পারবেন না।  যাই হোক এর জন্য প্রোটেকশন দেওয়ার জিনিশ নিয়ে আজ হাজির হয়েছি।

AVG একটি পরিচত নাম মনে হয়? আজ তার একটি প্রোডাক্ট Internet Security নিয়ে এসেছি আপনাদের মাঝে।  আমার এক অভ্যাস হয়েছে সব কিছুর ইতিহাস ব্যাক্ষা করা, ব্যপারটা মনে হয় বোরিং।  তাই আজ ইতিহাস টানব না, সরাসরি সফটওয়্যার এর কাহিনি আর কি কি কাজ করতে পারে তাই নিয়ে আলোচনা করব।

AVG Internet Security কে বানানো হয়েছে আপনার পিসির সর্বোচ্চ সুরুক্ষা দেওয়ার জন্য, এই সফটওয়্যার আপনাকে দিবে ম্যালওয়ার, ভাইরাস, ট্রজন, অর্মস, রুটকিট, ডায়েলারস, এডওয়ার এবং স্পাইওইয়ার।  আপনি হয়ত কত গুলোর নামই জানেন না, তাই না? এই কারনে আগেই বলেছি যে, “হলেও বুঝতে পারবেন না”।  যাই হোক এই ইন্টারনেট সিকিউরিটির মাধ্যমে আপনি সব কিছু থেকে আপনার পিসিকে মুক্ত রাখতে পারবেন।  চলুন দেখা যাক কি কি ফিচারস আসে এই এন্টিভাইরাসটিতে

AVG Internet Security ফিচারসঃ

  • System, Web And Mail, Hacker Attack, Private Data And Payment Shields
  • Enhanced Firewall, Data Encryption, And File Shredder
  • Redesigned Interface And Six Scanning Modes
  • Antimalware Engine Based On Six Layers Of Protection

উপরের ফিচারস গুলো মূল ফিচারস তা ছাড়াও আরও ফিচারস আসে যেগুলো আপনি ব্যবহার করে বুঝতে পারবেন, তার লিখতে যাচ্ছি না।  তবে আপনারা যারা পিসি ব্যবহার করেন এবং পিসির সাথে ইন্টারনেট সংযোগ দেওয়া আছে তারা এই এন্টিভাইরাস নাম শুনেনি তা হতে পারেন না।  আবার কেউ হয়ত আসে ব্যবহার করছে, যারা ব্যবহার করছেন তারা নিউ ভার্সন আপডেট করে নিতে পারেন আর যারা নতুন তারা ব্যবহার করে দেখতে পারেন এই অসাধারন এন্টিভাইরাসটি।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব উইন্ডোস এর প্রিমিয়াম সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Windows” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

ডেভলোপার ওয়েবসাইটঃ Website


কিভাবে ডাউনলোড ও ইনস্টল করবেনঃ

  1. উপর থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন
  2. এবার Extract করুন Winrar বা 7zip দিয়ে। যদি না থেকে এখান থেকে ডাউনলোড করে নিন
  3. এবার “Setup” ফোল্ডার গিয়ে সফটওয়্যারটি ইনস্টল/ওপেন করুন
  4. এবার যে সিরিয়াল কি দেওয়া আসে তা সফটওয়ারটিতে বসিয়ে দিন
  5. ব্যাস হয়ে গেলো।

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু

9 thoughts on "[Windows AntiVirus 1.0] ? AVG Internet Security ভাইরাস, ম্যালওয়ার, ফিশিং থেকে মুক্ত রাখুন আপনার পিসিকে ডাউনলোড করুন ৬৭৬০টাকার প্রিমিয়াম এন্টিভাইরাস ফ্রিতে"

  1. Root X Boy Contributor says:
    Good post.Carry on!
    1. Masum Khan Author Post Creator says:
      ধন্যবাদ।
  2. mehedi789 Contributor says:
    Good post vaia carry on…?
    1. Masum Khan Author Post Creator says:
      Thanks vai
  3. SK SamiduL Contributor says:
    ভাই আমি উইন্ডোজ সেভেন ইউজ করি আমার কম্পিউটারে AVG SMADAV এন্টিভাইরাস ইন্সটল হয় না কেন
    বাজার থেকে কিনে আনলে কি ইন্সটল হবে
  4. ashik1028 Contributor says:
    KAJ KORE TO?
    1. Masum Khan Author Post Creator says:
      ji
  5. Faisal Kabir Contributor says:
    Etar miyad kotodin bro?
    1. Masum Khan Author Post Creator says:
      ভাই ৩ মাস আগের পোস্ট আমার এখন ঠিক মনে নাই কত দিন মেয়াদ। ব্যবহার করে দেখুন না কত দিন দেয়।

Leave a Reply